এসএসসি পরীক্ষার্থীদের ফলাফল দ্রুত পেতে দারুণ কার্যকর টিপস।

প্রিয় এসএসসি পরীক্ষার ফলাফল প্রার্থী ছোট ছোট ভাই ও বোনেরা,

সবাই আমার শুভেচ্ছা ও শুভ কামনা গ্রহণ কর। আশা করি তোমরা সকলেই ভালো আছ, সুস্থ্য আছ। আর তোমাদের এসএসসি পরীক্ষার ফলাফল পেতে দারুন উদগ্রীব হয়ে আছ। কারন, দেশের বর্তমান পরিস্থিতিতে তোমাদের পরীক্ষার ফলাফল প্রকাশ হতে অনেক দেরি হয়ে গেছে।

তোমরা ইতিমধ্যে জেনে থাকবে, সম্প্রতি শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত হয়েছে চলতি মে মাসের মধ্যেই তোমাদের পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে।

তবে তা আগের প্রচলিত নিয়মে নয়। একটু ভিন্ন আঙ্গিকে। অর্থাৎ পুরুটাই অনলাইনে। কেন্দ্রে বা নিজ নিজ বিদ্যালয়ে এবার আর ফলাফল প্রকাশ করা হচ্ছেনা জমায়েত এড়ানোর জন্য।

তোমাদের ফলাফল দ্রুত পেতে প্রয়োজনীয় টিপসটি নিম্নরুপঃ

মোবাইলের ম্যাসেজ অপসনে গিয়ে টাইপ কর SSC<>board name(first 3 letter)<>Roll<>Year টাইপ করে 16222 নম্বরে পাঠাতে হবে।

উদাহরণস্বরূপঃঃ

SSC DHA 123457 2020 and send to 16222

এই টিপসটি ফলো করে এখনি মেসেজ পাঠিয়ে প্রি-রেজিস্ট্রেশন করে রাখতে পার। তাহলে ফলাফল প্রকাশের পর পরই তোমাদের মোবাইলের ফিরতি এসএমএস এ তোমাদের ফলাফল জানিয়ে দেয়া হবে।

প্রিয় ছোট ছোট ভাই ও বোনেরা,

তোমরা জান কয়েকদিনের মধ্যেই এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে। আমি দোয়া করি এবং চাই প্রতিটি সকল শিক্ষার্থী তার মন মতো ফলাফল অর্জনকারী হোক। তবে ফলাফল হয়তো সবার আশানুরূপ নাও হতে পারে সেক্ষেত্র সবাই ধৈর্যধারণ করবে এবং ভুল গুলোকে শক্তিতে রূপান্তরিত করে সামনের দিকে এগিয়ে যাবে। এই ফলাফল তোমার দীর্ঘ চলার পথে ক্ষুদ্র একটি বিষয় এটা মনে রাখবে। ফলাফল যাইহোক না কেন কেউ মন খারাপ করবে না বা হতাশাগ্রস্থও হবে না। তোমরা সবাই যথেষ্ট চেষ্টাকারী ছিলে তোমাদের সামর্থ্যানুযায়ী। আশাহত না হয়ে এগিয়ে যাও সামনের পথে ইনশাআল্লাহ সফলতা আসবে। সকলের জন্য দোয়া ও ভালোবাসা রইল।

তোমাদের সবার মনের আশা ও প্রচেষ্টা সফল হউক আল্লাহর কাছে এই দোয়া করি। আবারও তোমাদের সর্বোচ্চ শুভ কামনা জানিয়ে শেষ করছি।

সবাই ভালো থেকো। আল্লাহ হাফেজ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন