(এস ইও )নিয়ে মার্কেটপ্লেসে কাজ করতে হলে কি কি করনীয়

হাই বন্ধুরা শুভ সকাল! তোমরা সবাই কেমন আছ? আশা করি সবাই ভাল আছো। বন্ধুরা আজ তোমাদের জন্য নতুন কিছু টিপস নিয়ে এলাম। আশা করি তোমাদের অনেক কাজে আসবে। খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

বন্ধুরা তোমরা অনেকেই কে অনলাইনে মার্কেটপ্লেসে কাজ করতে গিয়ে অনেক সমস্যার সম্মুখীন হও। মার্কেটপ্লেসে কাজ করতে গেলে অনেক অভিজ্ঞতা লাগে। অনেকের কাছেই কাছে সে অভিজ্ঞতা থাকে না বলে মার্কেটপ্লেসে কাজ করতে অনেক অসুবিধা হয়। তাই আজ তোমাদের জন্য সে বিষয়ে কিছু টিপস নিয়ে হাজির হলাম। আশা করি তোমাদের অনেক কাজে আসবে। নিচের বিষয়গুলো জানা থাকলে মার্কেটপ্লেস এ কাজ করতে তোমাদের কাছে কোন অসুবিধা হবে না। নিচে টিপসগুলো দিলাম।👇👇👇

যারা এসইও নিয়ে অনলাইন মার্কেটপ্লেসে কাজ করতে চান তাদের জন্য আজকের এই পোস্টটি। কোথায় (এসইও) এর কাজ করা যেতে পারে এরকম কিছু মার্কেটপ্লেস এর লিস্ট দেওয়া হল।
১। ওডেস্ক
২। ফ্রীল্যান্সার
৩। ইল্যান্স
৪। গুরু
৫। পিপলপারআওয়ার
৬। ফিভার
৭। এসইও জার
৮।বান্ডেল এসইও
৯।এইচপি ব্যাকলিঙ্ক
১০।মন্সটার ব্যাকলিঙ্ক
১১।এসইও মার্টস
১২।গিগ ক্লার্ক
১৩।বাইসেল এসইও
১৪।এসইও চেকআউট
১৫।দি এসইও মার্কেটপ্লেস
১৬।ফিভার এসইও
বন্ধুরা আজ আমি আর লিখব না। আশা করি তোমাদের অনেক কাজে আসবে টিপসগুলো। ভবিষ্যৎ এ যেন আরো বেশি ভালো ভালো টিপস নিয়ে তোমাদের সামনে হাজির হতে পারি, জন্য দোয়া করিও। সবাই ভাল থাকুু সুস্থ থাক।সেেেেই কামনায় এখানে শেষ করছি। বন্ধুরা তোমাদের কাছেেে আমার  পোস্টটা কেমন লেগেছে অবশ্যই কমেন্টট করে জানাবে। যদি তোমাদের কাজে আসে তাহলে আমার লেখা টা সার্থক হবে। ভালো লাগলে অবশ্যই লাইক ,কমেন্ট ,সাবস্ক্রাইব করবে। আর বন্ধুরা তোমরা পাশে থাকলে নিশ্চয়ই আরো ভালো ভালো লেখা নিয়ে তোমাদের সামনে হাজির হতে পারব।

বাইরে গেলে অবশ্যই মাক্স পড়ে যাবে।😷😷😷

 

Related Posts

6 Comments

  1. https://blog.jit.com.bd/indian-earning-site-3969
    Indian সাইট খুব ভালো ইনকাম দিচ্ছে রেজিস্টার করলেই ১$ বোনাস এবং 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন।লিংক ক্লিক করে ঘুরে আসার আমন্ত্রন রইলো দেখে ভালো লাগলে করবেন। ধন্যবাদ 🥰

মন্তব্য করুন