এ্যনিল্যান্সার থেকে খুব সহজেই ঘরে বসে ইনকাম করুন

বর্তমানে অনলাইনের মাধ্যমে খুব সহজেই ঘরে বসে ইনকাম করা সম্ভব হয়েছে। আপনার ঘরে যদি একটি কম্পিউটার অথবা ল্যাপটপ থাকে সেক্ষেত্রে আপনি খুব সহজেই ইন্টারনেটের মাধ্যমে প্রতিদিন ২০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এই ধরণের অনলাইন অর্থনৈতিক কর্মকান্ডকে আউটসোর্সিং বলা হয়ে থাকে। এছাড়াও ইন্টারনেটের মাধ্যমে অনলাইন থেকে ফ্রি প্রশিক্ষণ নিয়ে খুব সহজেই আপনি আউটসোর্সিং বিষয়ে দক্ষতা অর্জন করতে পারবেন। এ্যনিল্যান্সার ওয়েবসাইটের (https://anylancer.com/) মাধ্যমে আপনি ফ্রিল্যানসিং করে ঘরে বসেই প্রতি মাসে ৪,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

এ্যনিল্যান্সার ওয়েবসাইটে নতুন একাউন্ট কিভাবে খুলবেন জেনে নিন:

আপনি খুব সহজেই এ্যনিল্যান্সার ওয়েবসাইটে নিজস্ব একাউন্ট খুলতে পারবেন। এই ওয়েবসাইটে (https://anylancer.com/) একাউন্ট খুলতে আপনার ব্যবহৃত ইমেইল অথবা নতুন ইমেইল তৈরী করে এ্যনিল্যান্সার ওয়েবসাইটে কম্পিউটারের ইন্টারনেট ব্রাউজার দিয়ে প্রবেশ করতে হবে এবং সেখান থেকে সাইনআপ বাটনে ক্লিক করতে হবে। সাইনআপ বাটনে ক্লিক করার পর কম্পিউটার স্ক্রিনে একটি ফরম আসবে এবং ফরমে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও ইমেইল দিয়ে সাবমিট করে দিতে হবে। এরপর আপনার ইমেইলে এ্যনিল্যান্সার নামে একটি মেইল দেখতে পাবেন এবং মেইলটি ক্লিক করে আপনি সেখান থেকে ভেরিফাইড হয়ে নিতে পারবেন। ভেরিফিকেশন হতে সর্বোচ্চ ২৪ ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে। পরবর্তীতে আপনি আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে আপনার প্রোফাইলে খুব সহজেই লগইন হতে পারবেন।

এ্যনিল্যান্সার ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

এ্যনিল্যান্সার সাইটে বিভিন্ন ধরণের কাজ থাকে। আপনি খুব সহজেই এই ছোট ছোট কাজ করে প্রতিদিন ৫০ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

  • ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইবার, লাইক, কমেন্ট ও শেয়ার
  • স্যোসাল মিডিয়া লাইক, ফলো, কমেন্ট ও শেয়ার
  • ওয়েবসাইট সাইনআপ
  • মোবাইল অ্যাপস্ ও গেমস্
  • রেফার

এ্যনিল্যান্সার ওয়েবসাইটে সব থেকে জনপ্রিয় কাজ হচ্ছে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইবার, লাইক, কমেন্ট ও শেয়ার। ক্লাইন্ট ইউটিউবে বিভিন্ন প্রমোশনাল ভিডিও পোষ্ট করে থাকে সেক্ষেত্রে ফ্রিল্যান্সাররা তাদের চ্যানেলে সাবস্ক্রাইব, লাইক, কমেন্ট ও শেয়ার করে কাজ সম্পূর্ণ করে উপার্জন করে থাকে। এরপর আছে স্যোসাল মিডিয়া লাইক, ফলো ও শেয়ার জবস্। এই ধরণের জবগুলো হচ্ছে বিভিন্ন স্যোসাল মিডিয়ার উপরে ভিত্তি করে পোষ্ট করা হয়ে থাকে।

স্যোসাল মিডিয়ার ভেতর আছে ফেসবুক, টুইটার, ইন্সট্রাগ্রাম ও টেলিগ্রাম। এই ধরণের কাজে ফ্রিল্যান্সাররা বিভিন্ন সামাজিক পোষ্টে লাইক, ফলো, কমেন্ট ও শেয়ার করে টাকা উপার্জন করে থাকে। ওয়েবসাইট সাইনআপ হচ্ছে বিভিন্ন প্রমোশনাল ওয়েবসাইটে প্রবেশ করে সঠিকভাবে সাইনআপ করা। এ্যনিল্যান্সার ওয়েবসাইটে ফ্রিল্যান্সাররা মোবাইল অ্যাপস্ ও গেমস্ ডাউনলোড ও রেটিং করে টাকা উপার্জন করে থাকে। এছাড়াও রেফারের মাধ্যমে আপনার পরিচিত বন্ধুদের রেফার করে উপার্জন করতে পারবেন।

এ্যনিল্যান্সার ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন জেনে নিন:

খুব সহজেই এ্যনিল্যান্সার ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করা যায়। সেক্ষেত্রে আপনার একাউন্টে ৫ ডলারের বেশী থাকলে আপনি সরাসরি বিকাশ, নগদ ও রকেটের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন