এ্যাফ্লিয়েট করে ইনকাম করুন যত খুশি তত ডলার

প্রথমে এই লিঙ্কে ক্লিক করুন. bit.ly/2oCu8rs এরপর Affiliate Program অপশনে ক্লিক করুন।ক্লিক করার পর রেজিষ্ট্রেশন অপশনে follow this link অপশনে ক্লিক করুন। সেখানে আপনি আপনার ইউজার আউডি, ইমেইল, পাসওয়ার্ড ও যেসব তথ্য চাহিত সেগুলো দিবেন। এসব দেওয়ার পর নিচের বিভিন্ন রূলসের টিক মার্ক গুলো দিয়ে দিন এরপর রোবট ক্যাপচা পূরণ করুন।

এরপর ইপনার মেইলে একটা মেইল যাবে। সেখান থেকে ভেরিফাই করে দিন। ভেরিফাই করার পর Affiliate Program অপশনে ক্লিক করুন এবং লগইন করুন। ইগ ইন এর সময় পূর্বে ব্যবহৃত আপনার ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে আপনার রোবট পূরন করে লগ ইন করুন। লগইন করার পর মানি ইউথড্র অপশন থেকে পেমেন্ট মেথড সেট করে নিবেন।

এর পর ড্যাশবোর্ড থেকে আপনার https://www.bestchange.com/?p=125954 এরকম একটা লিংক দেখতে পাবেন। এই লিঙ্ক আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন। আপনার বন্ধুরা এই লিঙ্কে ক্লিক করলে আপনি প্রতি ক্লিকে ০.০৪ সেন্ট ডলার পাবেন। তবে অনেক সময় এটা কম বেশি হতে পারে।

আর ইউথড্র করতে আপনার একাউন্ট ব্যালেন্স মিনিমাম ১ডলার হতে হবে। ইউথড্র দেওয়ার ৫দিনের মধ্যে আপনার পেমেন্ট একাউন্টে টাকা পৌছে যাবে। এটা একটা ডলার এক্সচেঞ্জ সাইট এবং সারা বিশ্বের মধ্যে নাম্বার ওয়ান সাইট তাই এই সাইটে আপনি একটু চেষ্টা করলে প্রতিদিন ইচ্ছামত ডলার ইনকাম করতে পারবেন।

কোনও অনুমোদিত অ্যাকাউন্টের অভ্যন্তরীণ কাঠামো সম্পর্কে জানতে, আপনি ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড উভয় হিসাবে সিস্টেমে লগইন করতে পারেন।

এই লিঙ্ক ফেসবুক, ইমেইল, টুইটার, ইমো সহ আপনার সকল পরিচিত জনকে ইনভাইট করবেন। মনে রাখবেন প্রতি ৯০ দিনের মধ্যে একটি ডিভাইস থেকে একবার ভিউ কাউন্ট হবে। একই মোবাইল দিয়ে বার বার চেষ্টা করবেনা। এছাড়া আপনি যেকোন সাহায্য পেতে ইউটিউবে বা গুগলে সার্চ করলে সবকিছু পেয়ে যাবেন।

<

এদের আর্নিং সিস্টেমটা একটু দেখে নিন-

এক দর্শনার্থীর জন্য আইটেমগুলি বিভিন্ন পৃথক পরিমাণে গঠিত:

বেসিক হার – $ 0.04।
যদি ব্যবহারকারী আপনার দ্বারা নিযুক্ত থাকে:

এক্সচেঞ্জার মনিটরিং পরিষেবা ব্যবহার করে, আপনি অতিরিক্ত $ 0.01 x 9 পাবেন;
3 দিনে সাইটে ফিরে আসে, আপনি অতিরিক্ত $ 0.02 পান;
7 দিনে সাইটে ফিরে আসে, আপনি অতিরিক্ত $ 0.03 পান;
14 দিনে সাইটে ফিরে আসে, আপনি অতিরিক্ত $ 0.04 পান;
30 দিনে সাইটে ফিরে আসে, আপনি অতিরিক্ত $ 0.06 পান;
60 দিনের মধ্যে সাইটে ফিরে আসে, আপনি অতিরিক্ত $ 0.09 পান;
90 দিনে সাইটে ফিরে আসে, আপনি অতিরিক্ত $ 0.13 পাবেন;
120 দিনের মধ্যে সাইটে ফিরে আসে, আপনি অতিরিক্ত $ 0.15 পান;
অংশীদার হিসাবে নিবন্ধিত, আপনি আমাদের সিস্টেমে তাদের আয়ের 30% উপার্জন করেন;
অংশীদার হিসাবে নিবন্ধিত এবং অন্য অংশীদারকে নিযুক্ত করে, আপনি আমাদের সিস্টেমে পরের আয়ের 10% উপার্জন করেন।

তাই দেরি না করে এখনি কাজ শুরু করে দিন। ধন্যবাদ সবাইকে। সকলে আমার রেফারে একাউন্ট করবেন।

Related Posts

2 Comments

মন্তব্য করুন