এ্যার্নিং পয়েন্ট থেকে সত্যি কি মোবাইল ফোন দিয়ে টাকা ইনকাম করা যায়?

আসসালামু আলাইকুম ও রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। earningpoint হল অনলাইনে টাকা ইনকাম করার বেশ জনপ্রিয় একটি ওয়েবসাইট। এ্যার্নিং পয়েন্ট ওয়েবসাইটটি 2018 সাল থেকে অনলাইনে বিদ্যমান রয়েছে। এ প্ল্যাটফর্মটির সাধারণত টাকা ইনকাম করার জনপ্রিয় প্ল্যাটফর্ম।যে কেউ চাইলে এ প্ল্যাটফর্মের যুক্ত হয়ে সম্পূর্ণ ফ্রিতে মোবাইল ফোনের মাধ্যমেই টাকা ইনকাম করতে পারে। শুধুমাত্র এই প্লাটফর্মে আপনি আপনার সামান্য কিছু তথ্য দিয়ে দৈনিক, কম হলেও বেশ ভালো ইনকাম করা সম্ভব। আমরা আজকের এই আর্টিকেলের এ্যার্নিং পয়েন্ট ওয়েবসাইট নিয়ে বিস্তারিত আলোচনা করব। এ্যার্নিং পয়েন্ট থেকে কিভাবে ইনকাম দ্বিগুণ করা সম্ভব? এই বিষয়টা নিয়ে বিস্তারিত আলোচনা করব চলুন শুরু করি বিস্তারিত।

এ্যার্নিং পয়েন্ট থেকে সত্যি কি মোবাইল ফোন দিয়ে টাকা ইনকাম করা যায়?

মোবাইল দিয়ে ইনকামঃ অনেকে হয়তো বা একটু অবাক হতে পারে যে, এ্যার্নিং পয়েন্ট প্লাটফর্মে মোবাইল ফোন দিয়ে ইনকাম করা সম্ভব। হ্যা বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন, এ্যার্নিং পয়েন্ট এই ওয়েবসাইটে মোবাইল ফোন দিয়ে টাকা ইনকাম করা অসম্ভব কিছু নয়।

তাছাড়া আপনার যদি ল্যাপটপ অথবা কম্পিউটার ডেক্সটপ থাকে তাহলে, এই প্লাটফর্মে আপনার ইনকাম করা আরো বেশি সুবিধাজনক হবে বলে মনে করি। কেননা কয়েক সময় মোবাইল ফোন দিয়ে, নেট স্পিড কম থাকে আর ব্রাউজিং করতে একটু সমস্যা হয়। তবে মোবাইল ফোন দিয়েছে ইনকাম করা যাবে না এরকম তা কিন্তু নয়। অবশ্যই আপনারা চাইলে মোবাইল ফোন দিয়েও এই প্ল্যাটফর্মে ইনকাম করতে পারেন।

এ্যার্নিং পয়েন্ট প্লাটফর্মে কিভাবে টাকা ইনকাম করা যায়?

টাকা ইনকামঃ আপনারা যদি আর্নিং পয়েন্ট এই ওয়েবসাইটে টাকা আর্নিং করতে চান তাহলে, প্রথমে আপনাকে এই প্ল্যাটফর্মের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এই প্ল্যাটফর্মের সরাসরি প্রবেশ করার জন্য earningpoint.club এই ওয়েবসাইটে প্রবেশ করুন। এই ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনি এর রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করুন

হ্যাঁ আপনারা এই ওয়েবসাইটে কাজ করার পূর্বে অবশ্যই এখানে আপনাকে রেজিষ্টেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনার একটি ইউজার নাম, নামের প্রথম দ্বিতীয় অংশ, ভ্যালিড ফোন নাম্বার, একটি জিমেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে সহজে রেজিস্ট্রেশন করে নিতে পারবেন এই ওয়েবসাইটে। রেজিস্ট্রেশন করা হয়ে গেলে আপনার একাউন্ট একটিভ হয়ে যাবে অটোমেটিক্যালি।

আপনারা সরাসরি জিমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন। আপনার একাউন্টে লগইন করার পর, আপনাকে শুরুতেই বোনাস দেওয়া হবে। অর্থাৎ এই ওয়েবসাইটে আপনারা বোনাস সহ দৈনিক অনেক ধরনের কাজ করে ইনকাম করতে পারবেন। তো চলুন বন্ধুরা এই ওয়েবসাইটে কি কি কাজ করে ইনকাম করা যায় এ বিষয়ে বিস্তারিত জেনে নিই।

<

এ্যার্নিং পয়েন্ট ওয়েবসাইটে কি কি কাজ করে টাকা ইনকাম করা যায়?

আপনারা যদি এই প্লাটফর্মে কাজ করতে চান তাহলে, অনেক ধরনের কাজ করে ইনকাম করতে পারবেন। এই প্ল্যাটফর্মের নানা ধরনের কাজ করে টাকা ইনকাম করা যায়। আপনার ইচ্ছামত আপনারা দৈনিক প্রতিদিনের কাজ প্রতিদিন কমপ্লিট করতে পারেন। এই ওয়েবসাইটের যে কাজগুলো করে ইনকাম করা যায় তা নিচে দেওয়া হল।

  • ১ রেফার করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে এই ওয়েবসাইটে।
  • ২ নিউজ বা পত্রিকা পড়ে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে এই ওয়েবসাইটে।
  • ৩ যোগ বিয়োগ বা ক্যাপচা পুরন করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে এই ওয়েবসাইটে।
  • ৪ গুগোল সার্চ করে এই ওয়েবসাইটে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।
  • ৫ দৈনিক দুই থেকে তিনবার বোনাস পয়েন্ট কালেক্ট করে ইনকাম করার সুযোগ রয়েছে এই ওয়েবসাইটে।
  • ৬ লিংক ভিজিট করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে এই ওয়েবসাইটে।
  • ৭ এই ওয়েবসাইটে আপনারা মাইক্রো জব ওয়ার্ক এই কাজ করে টাকা ইনকাম করতে পারবেন।
  • ৮ এই ওয়েবসাইটে আপনারা ভিডিও দেখে টাকা ইনকাম করার সুযোগ পাবেন।

সো বন্ধুরা উপরের যে কাজগুলো আপনারা দেখেছেন, এই ধরনের কাজ করে আপনারা এই ওয়েবসাইটে টাকা ইনকাম করার সুযোগ পাবেন। উপরোক্ত কাজগুলো আপনারা দৈনিক কমপ্লিট করে বেশ ভালো পরিমাণে টাকা ইনকাম করার সুযোগ পাবেন এই ওয়েবসাইটে।

নিয়মনীতি না মেনে কাজ করলে পেমেন্ট পাবেন নাঃ প্রিয় বন্ধুরা উপরের যে কাজগুলো দেখলেন এগুলো কাজ করে আপনার ওয়েবসাইটে ইনকাম করার সুযোগ পাবেন। তবে একটি কথা অবশ্যই আপনাকে এখানে খেয়াল রাখা উচিত যে, এই ওয়েবসাইটে আপনারা নিয়ম-নীতি অমান্য করে কাজ করলে পেমেন্ট পাবেন না।

হ্যাঁ আপনারা ঠিকই শুনেছেন নিয়ম-নীতি ওয়েবসাইটে খুবই গুরুত্বপূর্ণ একটি ভূমিকা পালন করে থাকে। এমনকি আপনারা যদি তাদের নিয়ম-নীতি অমান্য করে সেখানে কাজ করেন তাহলে আপনার অ্যাকাউন্ট, ব্যান হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই অবশ্যই এই ওয়েবসাইটে কাজ করার পূর্বে তাদের নিয়ম-নীতি দেখে নিবেন। আর নিয়ম-নীতি না মানলে কখনো পেমেন্ট পাবেন না।

এই ওয়েবসাইটে দৈনিক কত টাকা ইনকাম করা সম্ভব?

আপনারা যদি উপরের যে ওয়েবসাইট সেখানে যদি ইনকাম করতে আগ্রহী হন তাহলে, হয়তোবা আপনার মনে প্রশ্ন আসতে পারে যে কত টাকা ইনকাম করা সম্ভব ওই ওয়েবসাইটে। বন্ধুরা কত টাকা ইনকাম করতে পারবেন সেটা আমি সঠিকভাবে বলতে পারব না। তবে আপনার যদি তাদের নিয়ম-নীতি মেনে কাজ করেন তাহলে বলা যায়,

কম করে হলেও এই ওয়েবসাইটে 2 থেকে 3 ঘন্টা সময় ব্যয় করে, সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। আপনারা এই ওয়েবসাইটে যত টাইম দিবেন তত বেশি ইনকাম হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ এই ওয়েবসাইটে আপনারা বিভিন্ন ধরনের কাজ করে টাকা ইনকাম করার সুযোগ পাচ্ছেন। যদি ও এই ওয়েবসাইটে আপনারা এক লাখ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন না তবে,

কম টাকা ইনকাম হলেও বেশ ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন এই ওয়েবসাইটে। মোটকথা আপনারা এই ওয়েবসাইটে যত ট্রাই করবেন তত ইনকাম হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুরা হয়তোবা এখন আপনি কি মনে একটি প্রশ্ন আসতে পারে সেটা হলঃ এই ওয়েবসাইটে কত টাকা হলে টাকা এবং কিভাবে উত্তোলন করবে তাই না! তো চলুন ইন সম্পর্কেও আমরা একটু জেনে নিন এখনই!

এই ওয়েবসাইটে কিভাবে টাকা উত্তোলন করা যায়?

এই ওয়েবসাইটে আপনি যদি টাকা উত্তোলন করতে চান তাহলে কমপক্ষে আপনার একাউন্টে 20 টাকা থাকতে হবে। আপনার একাউন্টে 20 টাকা জমা হলেই আপনারা এই ওয়েবসাইটে টাকা উত্তোলন করতে পারবেন। ফ্লেক্সিলোডের মাধ্যমে আপনারা 20 টাকা উত্তোলন করে নিতে পারবেন। তাছাড়া এই ওয়েবসাইটে বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। তবে বিকাশ নগদ রকেট ইত্যাদি একাউন্টে টাকা উত্তোলন করার জন্য আপনার একাউন্টে সর্বনিম্ন 70 টাকা থাকতে হবে। তাহলে আপনারা এই ওয়েবসাইট থেকে সম্পূর্ণভাবে টাকা উত্তোলন করার সুযোগ পাবেন। তাছাড়া আপনারা চাইলে পেপাল একাউন্ট এর মাধ্যমে ওয়েবসাইটে টাকা উত্তোলন করে নিতে পারবেন সহজেই।

প্রিয় বন্ধুরাঃ অনলাইনে অনেক ফ্রি ওয়েবসাইট রয়েছে ইনকাম করার। তার মধ্যে এই ওয়েবসাইটটি অন্যতম একটি ফ্রি ওয়েবসাইট। যেখানে আপনারা সম্পূর্ন ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। আর অন্যদিকে অনলাইনে অনেক ফেইক ওয়েবসাইট রয়েছে ইনকাম করার জন্য। তাই আপনারা সতর্ক শহীদ এই ওয়েবসাইটে কাজ করুন দয়া করে।

আমি নিজেই ওয়েব সাইটে কাজ করে টাকা পেমেন্ট পেয়েছি। তাই আপনারা ফেইক ওয়েবসাইটের পিছনে না ঘোরাঘুরি করে, রিয়েল প্রেমেন্ট কৃত বিশ্বস্ত ওয়েবসাইটে ইনকাম করুন। আমার জানা মতে তাদের ওয়েবসাইটের নিয়ম-নীতি মেনে কাজ করলে, আশা করা যায়।সবাই এই ওয়েবসাইট থেকে পেমেন্ট পাবেন। তাই অবশ্যই কোন কাজ করার পূর্বে যাচাই-বাছাই করবেন।

এতক্ষণ আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার জন্য সবাইকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।আশা করি আজকের এই আর্টিকেলটি আপনাদের একটু হলেও ভালো লেগেছে। পরিশেষে সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আজকের আর্টিকেলটি এ পর্যন্ত দেখা হবে অন্য কোন আর্টিকেলে। আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

Related Posts

12 Comments

  1. ments
    Mojammal HaqueMojammal Haque
    Gd

    জবাব
    faraby officialfaraby official
    আপনারা যারা নতুন অনলাইনে এসেছেন এবং যারা মোটামুটি অনলাইন মোটামুটি জানেন তাদের জন্য আমার ১৫ জন মিলে একটা টিম তৈরি করে একটা সাইট তৈরি করেছি আপনারা সেখানে সব রকম টিউটোরিয়াল আর্টিকেল পোস্ট পেয়ে যাবেন নিচের লিংকে যান ↓

    আমাদের সাইটের লিংক নিচে ↓
    https://www.expertbd.gq/

    অনলাইন ইনকাম ব্লগ সাইট থেকে জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    পিটিসি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/realme-5i-4gb64gb-price-in-bangladesh.html

    জিপিটি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    wapkiz সাইট দিয়ে ব্লগ সাইট তৈরি করা জনতে লিংক নিচে↓
    http://www.hilplife360.gq/

    টুইটার থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    Freedom থেকে ফ্রী ডোমেইন নেয়ার নিয়ম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/freenom-poblome-for-freenom-free-domain.html

    আপনারা আমাদের ইউটিউব চেনেলটি নিচে লিংকে গিয়ে সাবস্ক্রাইব করে রাখুন আমরা যখোন ভিডিও আপলোড করা সুরু করবো তখোন আপনি পয়ে যাবেন নিচে লিংক ↓
    https://youtube.com/channel/UCuhS8Xd4fc5SZzq3hQwfzrg

    আপনি আরো জানতে আমদের সাইটে গেলে বুঝতে পারবেন ৫০টি বেশি টপিক ১হজার আর্টিকেল প্রকাশ করা আছে…

মন্তব্য করুন