এয়ারটেল আপনাকে দিচ্ছে ৪০ টাকায় ১.৫ জিবি ৩০ দিন সাথে থাকছে আরো দূর্দান্ত কিছু অফার।

 

গ্রাথোরের আরেকটি ইন্টরনেট অফার সম্পর্কিত পোস্টে আপনাকে স্বাগতম।আপনারা টাইটালে দেখে বুঝে গেছেন যে কত দারুন অফারগুলো।আপনারা অনেকে বিশ্বাস করবেন না তাই আগে প্রুফ দেখিয়ে দিচ্ছি যে অফারগুলো সত্যি।

হেলো বন্ধুরা, আপনারা কি কেউ Airtel সিম ব্যবহার করে থাকেন। যদি airtel সিম ব্যবহার করে থাকেন তাহলে আপনি এই পোষ্ট টি মনোযোগ দিয়ে ভালো করে পড়েন। কারণ আজকে আমি airtel সিমের দারুণ কয়েকটি অফার আপনাদের সাথে শেয়ার করবো। আশা করি airtel সিমের অফারটি আপনাদের সবার কাছে ভালো লাগবে তো বন্ধুরা, আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

আমরা কমবেশি সবাই এয়ারটেল সিম ব্যাবহার করি।এছাড়া দিন দিন এয়ারটেল সিম এর ইউসার সংখ্যা বেড়েই চলছে।আর এয়ারটেল এ প্রতিনিয়ত অবিশ্বাস্য কিছু অফার দিয়ে যাচ্ছে।আর আপনি যদি তাদের অফার গুলো দেখেন তাহলে বুঝবেন যে এয়ারটেল আমাদের কত কম টাকায় ১মাস মেয়াদের বা ৩০ দিন মেয়াদের অনেক জিবি অফার করছে।জানি না সবাই সিমে এই অফারগুলো পাবেন কিনা তবু্ও আপনাদের কাছে আমি অফারগুলো শেয়ার করছি যাতে আপনারা সিম ইন্টারনেট ইউজাররা এই করোনাকালে ভালো কিছু মেগাবাইট বা ইন্টারনেট পেতে পারেন যা দিয়ে আপনার ১ মাস অনায়াসে চলে যাবে।

অফার নাম্বার ১ঃ সকালে আমার মোবাইলে এই অফারটি এসেছে আমি দেখে তো রিতিমত অবাক এয়ারটেল আপনাদের দিচ্ছে ৪০টাকায় ১.৫জিবি ৩০দিন এর জন্য আপনাকে ডায়াল করতে হবে *২১২৯১*৪০#।

অফার নাম্বার ২ঃ এয়ারটেল আপনাকে দিচ্ছে ৪৮টাকায় ৭দিনের জন্য ১জিবি সাথে থাকছে ৭৫ মিনিট ফ্রি।আর এই অফারটি পেতে আপনার মোবাইলের ডায়াল বারে গিয়ে টাইপ করুন *২১২৯১*৩৪৮#।দেখেন কত দারুন অফারটি আপনারা ১ জিবির পাশাপাশি ৭৫ মিনিট পাচ্ছেন যা দিয়ে আপনি ইন্টারনেট চালানোর পাশাপাশি যে কারো সাথে কথা বলতে পারবেন।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।

Related Posts