এয়ারটেল দিচ্ছে ৩০ টাকায় ১জিবি ৩০ দিন ও ৯৯ টাকায় ৩জিবি ৩০ দিন।এছাড়াও রয়েছে আকর্ষণীয় সব অফার।

গ্রাথোরের আরেকটি ইন্টরনেট অফার সম্পর্কিত পোস্টে আপনাকে স্বাগতম।আপনারা টাইটালে দেখে বুঝে গেছেন যে কত দারুন অফারগুলো।আপনারা অনেকে বিশ্বাস করবেন না তাই আগে প্রুফ দেখিয়ে দিচ্ছি যে অফারগুলো সত্যি।

হেলো বন্ধুরা, আপনারা কি কেউ Airtel সিম ব্যবহার করে থাকেন। যদি airtel সিম ব্যবহার করে থাকেন তাহলে আপনি এই পোষ্ট টি মনোযোগ দিয়ে ভালো করে পড়েন। কারণ আজকে আমি airtel সিমের দারুণ কয়েকটি অফার আপনাদের সাথে শেয়ার করবো। আশা করি airtel সিমের অফারটি আপনাদের সবার কাছে ভালো লাগবে তো বন্ধুরা, আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।
আমরা কমবেশি সবাই এয়ারটেল সিম ব্যাবহার করি।এছাড়া দিন দিন এয়ারটেল সিম এর ইউসার সংখ্যা বেড়েই চলছে।আর এয়ারটেল এ প্রতিনিয়ত অবিশ্বাস্য কিছু অফার দিয়ে যাচ্ছে।আর আপনি যদি তাদের অফার গুলো দেখেন তাহলে বুঝবেন যে এয়ারটেল আমাদের কত কম টাকায় ১মাস মেয়াদের বা ৩০ দিন মেয়াদের অনেক জিবি অফার করছে।জানি না সবাই সিমে এই অফারগুলো পাবেন কিনা তবু্ও আপনাদের কাছে আমি অফারগুলো শেয়ার করছি যাতে আপনারা সিম ইন্টারনেট ইউজাররা এই করোনাকালে ভালো কিছু মেগাবাইট বা ইন্টারনেট পেতে পারেন যা দিয়ে আপনার ১ মাস অনায়াসে চলে যাবে।

নাম্বার ১ অফারঃ এয়ারটেল আপনাকে দিচ্ছে ৩০ টাকায় ১জিবি ৩০ দিন এই অফারটি নিতে আপনাকে ডায়াল করতে হবে *২১২৯১*৩০#।

অফার নাম্বার ২ঃ এয়ারটেল আপনাকে দিচ্ছে ৯৯ টাকায় ৩ জিবি তাও আবার ৩০ দিনের জন্য।এই অফারটি নিতে আপানকে ডায়াল করতে হবে *২১২৯১*০৯৯#।

অফার নাম্বার ৩ঃ ২৭ টাকা রির্চাজ করলে পাচ্ছেন ৫০০ এমবি সাথে তো থাকছে ১৫ মিনিট ৭দিনের জন্য।এই অফারটি সবাই পাবেন না কারণ এই অফারটি নিতে হলে আপনাকে রির্চাজ করতে হবে।এটার জন্য কোনো ডায়াল কোড নেই।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।

Related Posts