এয়ারটেল দিচ্ছে ৩৩ টাকায় ১জিবি মেয়াদ ৩০দিন।এছাড়াও সাথে থাকছে আরও কিছু আকর্ষণীয় অফার।

হেলো বন্ধুরা, আপনারা কি কেউ Airtel সিম ব্যবহার করে থাকেন। যদি airtel সিম ব্যবহার করে থাকেন তাহলে আপনি এই পোষ্ট টি মনোযোগ দিয়ে ভালো করে পড়েন। কারণ আজকে আমি airtel সিমের দারুণ কয়েকটি অফার আপনাদের সাথে শেয়ার করবো। আশা করি airtel সিমের অফারটি আপনাদের সবার কাছে ভালো লাগবে তো বন্ধুরা, আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।
আমরা কমবেশি সবাই এয়ারটেল সিৃ ব্যাবহার করি।এছাড়া দিন দিন এয়ারটেল সিম এর ইউসার সংখ্যা বেড়েই চলছে।আর এয়ারটেল এ প্রতিনিয়ত অবিশ্বাস্য কিছু অফার দিয়ে যাচ্ছে।আর আপনি যদি তাদের অফার গুলো দেখেন তাহলে বুঝবেন যে এয়ারটেল আমাদের কত কম টাকায় ১মাস মেয়াদের বা ৩০ দিন মেয়াদের অনেক জিবি অফার করছে।জানি না সবাই সিমে এই অফারগুলো পাবেন কিনা তবু্ও আপনাদের আমি কাছে আমি অফারগুলো শেয়ার করছি যাতে আপনারা সিম ইন্টারনেট ইউজাররা এই করোনাকালে ভালো কিছু মেগাবাইট বা ইন্টারনেট পেতে পারেন যা দিয়ে আপনার ১ মাস অনায়াসে চলে যাবে।

নাম্বার ১ অফারঃআজকে সকালে আমার মোবাইলে এই অফারটি এসেছে আমি দেখে তো রিতিমত অবাক এয়ারটেল আপনাদের দিচ্ছে ৯৭ টাকায় ১০ জিবি ৪জি এমবি যার মেয়াদ ৩০ দিন।অফারটি পেতে ডায়াল করুন *২১২৯১*৯৭#।

নাম্বার ২ অফারঃআপনি পাচ্ছেন ৩৩ টাকায় ১জিবি যার মেয়াদ ও ৩০ দিন।এই অফারটি নিতে আপনাকে ডায়াল করতে হবে *২১২৯১*৩৩#।আশা করি এই অফারটি আপনারা পাবেন দেখেন যদি এই অফারটি পান আপনার ১মাস অনায়াসে চলে যাবে।

নাম্বার ৩ অফার: ৫০টাকায় পাচ্ছেন ১জিবি সাথে থাকছে ৫০ মিনিট যার জন্য আপনাকে ডায়াল করতে হবে *২১২৯১*০৫০#।দেখেন কত সুন্দর একটি অফার ১জিবি তো পাচ্ছেন ই সাথে থাকছে কথা বলার জন্য ৫০ মিনিট টাকটাইম।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।

Related Posts

14 Comments

মন্তব্য করুন