এয়ারটেল সিম থেকে সম্পূর্ণ ১জিবি ফ্রি কীভাবে নিবেন বিস্তারিত দেখুন পোস্টে

এয়ারটেল দিচ্ছে আপনাকে ১জিবি ফ্রি ইন্টারনেট। এয়ারটেল এর সকল ইউজার এই অফারটি পাবেন কারণ এয়ারটেল তাদের ফেসবুক মেসেঞ্জার চেট বোট থেকে এই অফারটি সকলকে দিয়ে থাকে আপনার এয়ারটেল সিম যত পুরনো কিংবা যত নতুনই হোক না কেন আপনি চাইলে এই অফারটি এয়ারটেল এর সকল সিম এ নিতে পারবেন খালি আপনার ফেসবুক আইডি থেকে এয়াটেল পেজে কিছু কাজ করতে হবে আর তাহলে আপনি ১জিবি ফ্রি ইন্টারনেট পেয়ে যাবেন।

আর এই ১ জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে ৩দিন মানে আপনার ৫০ টাকার মতো বেচে গেল। এছাড়াও আপনি এই ১ জিবি দিয়ে ৩দিন এর জন্য অনলাইন ক্লাসও করতে পারবেন এই করোনাকালে। আপনি চাইলে ফেসবুকিং,পাবজি, ইউটিউবিং কিংবা মুভি সহ যেকোনো কিছু চালাতে পারবেন এই ফ্রি ডাটা প্যাকটি দিয়ে। আর এই ফ্রি ১জিবি ৩ দিন এর জন্য ইন্টারনেট টি নিতে আপনার লাগবে একটি এন্ড্রয়েড মোবাইল ও একটি মেসেঞ্জার আইডি।তো কীভাবে কি করবেন তা জানতে নিচের টিপসটি ফলো করুন।

১. শুরুতে আপনি ফেসবুকে জান ও আপনার আইডি থেকে এয়ারটেল বিডি লিখে সার্চ করুন তারপর এই পেজটিতে প্রবেশ করুন। এবার ঠিক উপরের দেওয়া স্কিনশর্ট এর দেখানো মেসেন্জার আইকনে ক্লিক করুন।

২. এবার আপনার মেসেন্জারে নিয়ে গেলে গেট স্টাট এ ক্লিক করুন।

৩. এবার ইউ কেন সিমি নামে আরেকটি অপশন পাবেন ঐটায় ক্লিক করুন।

৪. এবার আপনাকে কিছু মেসেজ দিবে মানে আপনাকে জানাবে যে আপনি অফারটি পাবেন কিনা বা পাবেন না যদি পান তাহলে গেট নাও নামে অপশন পাবেন সে অপশনটিতে এ ক্লিক করুন।

৫. এবার আপনার নাম্বার চাইবে নাম্বারটি দিন ও এই নাম্বারে ভেরিফিকেশন কোড আসবে কোডটি দিন।এবার দেখুন আমি ১জিবি পেয়েছি ৩দিন এর জন্য ফ্রি।

৬. দেখুন মাই এয়ারটেল এ্যাপ দিয়ে দেখাচ্ছি ১জিবি পেয়েছি।আশা করি যারা এই অফারটি এখনো নেন নি তারা খুব তাড়াতাড়ি অফারটি গ্রহণ করবেন আর যারা নিয়েছেন তারা কষ্ট করে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

Related Posts