ঐতিহাসিক ৬ দফা দিবস এবং মুজিব শতবর্ষ উপলক্ষে অনলাইন কুইজ প্রতিযোগিতা। ১ম পুরস্কার ৩ লক্ষ টাকাসহ থাকছে আরও অনেক পুরস্কার। দেরি না করে এখনই রেজিস্ট্রেশন করুন

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আমি আজ আপনাদের মাঝে নতুন একটি ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।আসছে গত ৭ ই মার্চ বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষে অনলাইনে এক কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।এই কুইজ টি বাঙ্গালির মুক্তির সনদ ৬ দফা বিষয়ক। উক্ত কুইজ প্রতিযোগিতায় ১ম পুরস্কার হিসেবে থাকবে ৩ লক্ষ্য টাকা ২য় পুরস্কার হিসেবে থাকবে ২ লক্ষ্য টাকা এবং ৩য় পুরস্কার হিসেবে থাকবে ১ লক্ষ্য টাকা , ৪র্থ পুরস্কার ৫০ হাজার টাকা, ৫ম পুরস্কার ২৫ হাজার টাকা এবং বাকি ৯৫ জনের জন্য রয়েছে শান্তনা পুরস্কার হিসেবে সকলের জন্য ১০০০০ টাকা । উক্ত কুইজ প্রতিযোগিতা টি ৭ই জুন শুরু হবে। কুইজ টির সময়সীমা থাকবে সবার জন্য সমান । ঐতিহাসিক ৬ দফা দাবির কুইজ এর জন্য এই কুইজের সময়সীমা থাকবে মাত্র ৬ মিনিট। এই ৬ মিনিট এর মধ্যে যে যত বেশি প্রশ্নের উত্তর দিতে পারবে সে ই বিজয়ী হবে। এই কুইজের প্রশ্ন গুলো কম্পিউটার এর মাধ্যমে সেট করা থাকবে তাই একের পর এক প্রশ্ন আসতে থাকবে। উক্ত কুইজ প্রতিযোগিতায় কেবল আপনারা একবার ই অংশগ্রহণ করতে পারবেন। সকল প্রশ্নের মান সমান থাকবে। সর্বোচ্চ সঠিক উত্তর দাতাদের মধ্যে প্রথম, দ্বিতীয় , তৃতীয় বিজয়ী নির্বাচন করা হবে। যদি একই সময়ের মধ্যে একসংখ্যক সঠিক উত্তর দেয় তাহলে লটারির মাধ্যমে বিজয়ী নির্বাচন করা হবে। বিজয়ী দের তালিকা ওয়েবসাইটে প্রকাশিত হবে। ১ম ১০০ জনকে পুরস্কার দেয়া হবে। কুইজ খেলার সময় ৭ জুন ৯-১০ টার মধ্যে শুরু হবে এবং রেজিস্ট্রেশন এর শেষ সময় ৭ জুন বিকাল ৩ টা পর্যন্ত।

আপনাদের কে উক্ত কুইজ খেলায় অংশগ্রহণ করতে হলে https://mujib100.gov.bd এই সাইট টিতে প্রবেশ করতে হবে। উক্ত সাইট টিতে প্রবেশ করার পর আপনারা দেখতে পারবেন ওখানে রেজিস্টার বা লগইন নামে একটি অপশন রয়েছে সেখান থেকে আপনারা সবকিছু ঠিকঠাক মতো দিয়ে নতুন একটি অ্যাকাউন্ট তৈরি করবেন। ভুল তথ্য দিবেন না কারন ভুল তথ্য দিলে আপনাকে খেলা থেকে বঞ্চিত করা হবে। কারন পুরস্কার দেয়ার সময় আপনার ভুল তথ্যের কারনে সমস্যার মুখোমুখি হতে হবে। তাই আপনারা নিজেদের পরিচয় যা কিছু ওখানে দিতে বলবে সবকিছু ঠিকঠাক মতো দিয়ে ওই সাইট টিতে লগইন করবেন। আপনারা চাইলে আপনাদের ফেসবুক অথবা গুগল অ্যাকাউন্ট দিয়ে লগইন করতে পারবেন। ওই ওয়েবসাইটে কুইজ খেলার নিয়মাবলী সবকিছু দেয়া আছে আপনাদের বুঝতে যদি কোন সমস্যা হয় তাহলে ওইখান থেকে বুঝে নিতে পারবেন।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

<

Related Posts

8 Comments

মন্তব্য করুন