ওজো ওয়াড থেকে মাসে আয় করুন ২-৩ ডলার আর পেমেন্ট নিন বিটকয়েন ও ইথেরিয়ামে

ওজো ওয়াড কী?

ওরঃ ওজো ওয়াড হলো একটি ইনটারন্যাশনাল অনলাইন পিটিসি সাইট যা থেকে আপনি এড ভিউ,পেইড টু ক্লিক ও সার্ভে করে মাসে ১-২ ডলার ইনকাম করতে পারবেন।ওজো ওয়াড এ আপনি প্রতি এড ভিউ এ ০.০০১$ বা ০.০১০০ পয়সা পাবেন আর প্রতিদিন আপনি ১০ টি এড ভিউ করে ইনকাম করতে পাড়বেন।এবার আসি বিভিন্ন সার্ভে প্রসংঙ্গে এখানে সার্ভে করলে আপনাকে অবশ্যই সঠিক উত্তর দিতে হবে আর সঠিক উত্তর দিলে আপনি সার্ভে থেকে ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন।পেইড টু ক্লিক হলো অনেক ইউজার আপনার বিভিন্ন কাজ দিবে যেমন তার ওয়েবসাইট ভিজিট করতে হবে,ইনস্ট্রাগ্রাম ফলো করতে হবে,ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে হবে,তারপর বিভিন্ন এ্যাপ ডাউনলোড করতে হবে ইত্যাদি।

রেফারেল থেকে আয় করা যায় কী?
উওরঃহ্যা অবশ্যাই রেফারেল থেকে আয় কারা যায় রেফারেল আবার দুই ধরনের ১নম্বর হলে ডিরেক্ট রেফার ও ২নম্বর হলে ভাড়াকৃত রেফারেল।ভাড়া রেফারেল করলে আপনার রেফারে কাউকে জয়েন করাতে হবে না অটো কাজ হবে ও আপনি ইনাকাম করতে পারবেন আর যদি ডাইরেক্ট রেফারেল করান তাহলে আপনার যে জয়েন করবে সে যত ইনকাম করবে তার থেকে আপনি কিছু কমিশন বা বোনাস পাবেন।

কত টাকা হলে উইথড্র ও কোন মাধ্যমে টাকা নিব?
উওরঃআপনার ১ ডলার বা ৮০ টাকা হলে উইথড্র করতে পারবেন আর এই টাকা আপনি বিটকয়েন কিংবা ইথেরিয়াম ক্রাইপটো কারেম্সির মাধ্যমে নিতে পারবেন।আর আপনার এই ১ডলার থেকে কিছু ফি কেটে নেওয়া হবে কারণ আপনার তাদের কিছু সেন্ড ফি দিতে হয় ইথেরিয়ামের কাছে।

আশা করি আপনি ওজো ওয়াড এই পিটিসি ওয়েবসাইটে কাজ করবেন ও লাভবান হবেন।আপনি চাইলে এই ওয়েবসাইটে এড পাবলিশ করতে পারবেন যেকোনো ওয়েবসাইট ভিউ এড বা পেইড টু ক্লিক এড দিতে পারবেন ফলে আপনাকে তাদের কিছু ডলার পে করতে হবে। কোনো সমস্যা হলে আপনি এই পোস্টের কমেন্টে জানাতে পারেন ধন্যবাদ।

Related Posts