ওয়েবসাইট তৈরি করে ইনকাম করুন!!

হ্যালো বন্ধুরা
আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন।
আমি আপনাদের সামনে আজকে এমনই একটি ট্রিক্স নিয়ে হাজির হয়েছি যেটির মাধ্যমে আপনি একটি পার্সোনাল ওয়েবসাইট তৈরী করতে পারবেন এবং সেখান থেকে ইনকাম করতে পারবেন আনলিমিটেড। তাহলে চলুন বিস্তারিত আলোচনা করা যাক।

***বর্তমানে প্রতিটা ব্যক্তি একটি ওয়েবসাইট থাকা খুবই জরুরি কারণ একটি ওয়েবসাইটের মধ্যে একজন ব্যক্তির সকল বিষয়গুলো উপস্থাপন করা থাকে।
***একটি ওয়েবসাইট তৈরি করার জন্য অনেক টাকা দিয়ে একজন ওয়েব ডেভলপারকে হায়ার করতে হয়।কিন্তু আমি আপনাদেরকে এমন একটি টিপস বলে দিব যে টিপসের মাধ্যমে আপনি নিজের থেকে একটি ওয়েবসাইট তৈরি করতে পারবেন সেটাও কোন শিক্ষাগত যোগ্যতা ছাড়া।

বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে একটি ওয়েবসাইট পরিচয় করিয়ে দিতে চাই যে এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি একটি ব্লক ওয়েবসাইট তৈরী করতে পারবেন অল্প কিছু সময়ের মধ্যে।
Blogger.com
নামটা অনেকেই শুনেছেন আবার অনেকেই নতুনভাবে শুনতে চাই।শুনেন নাই শুনেন আজকে ভালো করে জেনে নিন এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি চাইলে যেকোনো একটি পার্সোনাল ব্লগ ও ওয়েবসাইট তৈরি করতে পারেন সেটাও আবার খুব অল্পসময়ের মধ্যে। এবং এর জন্য আপনার কোন প্রকার টাকা খরচ হবে না এবং কোন  ওয়েব ডেভলপারকে হায়ার করতে হবেনা আপনার ওয়েবসাইটটির ডেভলপিং করার জন্য। আপনি নিজে থেকেই চাইলে এটি করতে পারবেন।

***এবং আপনাকে ডোমেইন হোস্টিং ক্রয় করে তারপর এখানে সেট করতে হবে না আপনি কাস্টম ডোমেইন হোস্টিং পেয়ে যাবেন সেখান থেকেই আপনি পার্সোনাল ভাবে ব্লক একাউন্ট তৈরি করতে পারবেন খুব সহজে।

  1. যদি বিশ্বাস না হয় তাহলে এই ওয়েবসাইট একবার ভিজিট করে দেখুন এবং যদি কিছু না বুঝতে পারেন তাহলে আমি সাজেশন করব ইউটিউবে গিয়ে ব্লগার লিখে সার্চ করলে হাজার হাজার ভিডিও আপনার চোখের সামনে চলে আসবে যে কোন দুই তিনটে ভিডিও মনোযোগ সহকারে দেখে একাউন্ট ক্রিয়েট করতে পারবেন খুব সহজে।

অলরেডি আমার একটি ওয়েবসাইট এখানে তৈরি করা আছে আপনারা চাইলে সে ওয়েবসাইটে ঘুরে আসতে পারেন।

ঘুরে আসুন আমার ওয়েবসাইট

<

Related Posts

6 Comments

মন্তব্য করুন