ওয়েবটক থেকে আয় করুন। ফেসবুকের মতো একটি সাইট।

বিভিন্ন ওয়েবসাইট কিংবা এপ অনলাইন ইউজারদের আয় করার সুযোগ করে দিয়েছে। অনেকেই অনলাইনে আয় করার জন্য বিভিন্ন মাধ্যম খুঁজে থাকেন। আজকে আমি এমন একটি সাইট সম্পর্কে বলব যেখান থেকে আপনি আনলিমিটেড আয় করতে পারেন। এখানে আপনাকে তেমন কোন কঠিন কাজ কর‍্যে হবেনা। তো কথা না বাড়িয়ে চলুন জেনে নেওয়া যাক।

ওয়েবটক সম্পর্কে :

এই পোস্ট এ যে সাইট সম্পর্কে বলব তার নাম ওয়েবটক (webtalk)। এটি একটি ইউএসএ (USA) ভিত্তিক সাইট। আসলে এর সাইটে আপনি রেজিস্ট্রেশন করে প্লে স্টোর থেকে এপ ডাউনলোড করে নিতে পারেন। এই সাইট মূলত একটি সামাজিক যোগাযোগ মাধ্যম সাইট অর্থাৎ ফেসবুক এর মতো। তাই এখানে কাজও খুব সোজা। তো কিভাবে শুরু করবেন?-জেনে নিন। আরও জানুন- পিটিসি সাইট থেকে আনলিমিটেড করে পেমেন্ট বিকাশ নগদে নিন।

ওয়েবটক এ যেভাবে রেজিস্ট্রেশন করবেন:

ওয়েবটক (webtalk) এ রেজিস্ট্রেশন করতে আপনাকে প্রথমে সাইট এ যেতে হবে। সাইট এ যাওয়ার জন্য ক্লিক করুন- এখানে। এরপর আপনি তিনটি অপশন পাবেন।

  • ফেসবুক (sign up with facebook)
  • গুগল (sign up with google)
  • ফর্ম এর মাধ্যমে ( by form)

আপনি যে কোন একটির মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারেন। তবে ফর্ম এর মাধ্যমে রেজিস্ট্রেশন করাই ভাল। রেজিস্ট্রেশন এ ক্লিক করলে একটি ফর্ম পাবেন। এখানে ৩ টি ধাপ রয়েছে। ১ম ধাপে আপনাকে নাম, পাসওয়ার্ড আর অন্যান্য তথ্য দিয়ে নেক্সট এ ক্লিক করলে আপনাকে ২য় ধাপে আপনার জন্ম তারিখ দিতে হবে। আপনার ১৮ বছর বয়স না হলে এই সাইট ব্যবহার করতে দেবেনা। জম্ন তারিখ দেওয়ার পর ৩য় ধাপে আপনাকে একটি ক্যপচা পূরণ করতে হবে। এরপর সাবমিট এ ক্লিক করলে আপনার একাউন্ট করা শেষ।

আরও জানুন- ক্যপচা পূরণ করে আয়। সাইটে রেজিস্ট্রেশন করা শেষ হলে আপনি প্লে স্টোর থেকে এপ টি ডাউনলোড করে নিতে পারেন। ওয়েবটক (webtalk) এপ ডাউনলোড করতে ক্লিক করুন-এখানে । এখন প্রশ্ন হলো এখানে কিভাবে কাজ করে আয় করবেন?

কাজ করবেন যেভাবে :

এটি একটি সামাজিক মাধ্যম তাই এখানে কাজ অনেকটা ফেসবুক এর মতো। এটি একটি মাত্র সামাজিক যোগাযোগ মাধ্যম সাইট যেখানে আপনি কাজ করে ভাল মানের আয় করতে পারেন। এই সাইটে যে কোন কিছু পোস্ট করলে তা ফেসবুক, টুইটার বা অন্য কোথাও শেয়ার করতে পারবেন। এই সাইটে যে কাজ করে আয় করবেন-

  • ফেসবুকের মতো স্ট্যাটাস পোস্ট করা।
  • পিক আপলোড করা।
  • লাইক,কমেন্ট বা শেয়ার করে।
  • ইউটিউব এর যেকোন ভিডিও লিংক শেয়ার করে।
  • নিজের ভিডিও আপলোড করে।

বুঝতেই পারতেছেন এখানে কাজ কত সোজা!

উইথড্র :

এই এপ এ প্রতি কাজের জন্য আপনার একাউন্ট এ পয়েন্ট জমা হতে থাকবে। কত পয়েন্ট এ কত ডলার তা এপ এর উইথড্র অপশনে দেখতে পাবেন। আপনার আয় মিনিমাম লিমিট এ গেলে আপনি সরাসরি আপনার ব্যাংক একাউন্ট এ আপনার আয় উইথড্র করতে পারবেন।

Related Posts

8 Comments

  1. https://blog.jit.com.bd/fiftzone-4043
    ইন্টারন্যাশনাল ওয়েবসাইট Website একেবারে নতুন এবং তারা খুব বড় বড় কোম্পানির সাথে Advertising পার্টনার করেছে (LACOSTE, BOSS, FILA, Rakuten, LUSH, Reebok, amazon, Alibaba.com and CALVIN KLEIN)ইত্যাদি।খুব ভালো ইনকাম লিংক এ ঘুরে আসার আমন্ত্রন রইলো ভালো লাগলে রেজিস্টার করবেন।🥰🥰🥰🥰

মন্তব্য করুন