ওয়েবসাইট থেকে ইনকাম করার উপায়। জেনে নিন কি কি ভাবে ওয়েবসাইট থেকে ইনকাম করবেন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

কেমন আছেন সবাই..?? আজকে আমরা আলোচনা করব আপনি কি কি উপায়ে একটি ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারেন। যাদের ওয়েবসাইট আছে তারা অবস্যই মনোযোগ দিয়ে পরবেন। যারা ওয়েবসাইট এ কাজ করার জন্য আগ্রহী তারাও পোস্ট টি মনযোগ দিয়ে পরবেন। তাহলে চলুন শুরু করা যাক…

১. গুগল এডসেন্স থেকে..

সবার প্রথম এ যেই বিষয় টি আসে সেটা হচ্ছে গুগল এডসেন্স। এটা হচ্ছে ইনকাম করার সবচেয়ে সহজ মাধ্যমে। একটা ইউটিউব থেকে একটা ওয়েবসাইট এ অনেক বেশি ইনকাম করা যায় গুগল এডসেন্স এর মাধ্যমে। এবং ইউটিউবের তুলনায় ওয়েবসাইট এ খুব সহজে এডসেন্স পাওয়া যায়।

২. অ্যাফিলিয়েট মার্কেটিং করে..

আপনার যদি পপুলার একটা ওয়েবসাইট থাকে তাহলে আপনি অ্যাফিলিয়েট মার্কেটিং করে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। তবে এর জন্য আপনাকে প্রথম এ ওয়েবসাইট টা গুগল এ ভালো অবস্থান এ নিয়ে যেতে হবে। আপনি আপনার পোস্ট এ ইচ্ছেমতো অ্যাফিলিয়েট লিংক প্রমোট করতে পারবেন।

৩. স্পন্সার এর মাধ্যমে….

স্পন্সার এর মাধ্যমে ইনকাম করার ক্ষেএে ও ব্যাপার টা দাড়াচ্ছে অ্যাফিলিয়েট মার্কেটিং এর মতো। এক্ষেত্রে ও আপনাকে প্রথম এ আপনার ওয়েবসাইট ডেভলপমেন্ট করতে হবে। যখন আপনার ওয়েবসাইট পপুলার হবে আপনি অনেক স্পন্সার পাবেন। আপনি আপনার ওয়েবসাইট এ তাদের কে প্রমোট করে মোটা অংকের একটা এমাউন্ট ইনকাম করতে পারবেন।

আশা করি আপনারা বুঝতে পারছেন কিভাবে আপনারা ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন। যারা ওয়েবসাইট এ কাজ করবেন তারা বিষয় গুলো মাথায় রাখবেন। এডসেন্স পাওয়ার আগে অ্যাফিলিয়েট মার্কেটিং এবং স্পন্সার নিয়ে কাজ না করাই ভালো। এতে আপনার এডসেন্স এপ্রুব হতে সময় লাগবে। তো আশা করি বিষয় টি বুঝতে পারছেন। পোস্ট টি কেমন হল কমেন্ট এ জানাবেন। যদি ভালো লাগে শেয়ার করবেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

20 Comments

মন্তব্য করুন