ওয়েবসাইট বেচা কেনার মাধ্যমে লাভবান হন।

আসসালামুওয়ালাইকুম বন্ধুরা কেমন আছেন আপনারা? আশা করি ভালো আছেন। আজকে আপনাদের সাথে শেয়ার কর‍্যে যাচ্ছি নতিন একটি বিজনেস আইডিয়া। এটি অনেকেরই কাজে আসতে পারে।
প্রিয় বন্ধুরা আজকে আপনাদের জানাবো এমন একটি ব্যাবসার আইডিয়া সম্পর্কে যেটি আপনি ৫০০ টাকা দিয়েই শুরু করতে পারবেন।দিল্লির ১৩ বছর বয়সেই একজন কিশোর খুব সহজেই ১৩ লক্ষ টাকা আয় করেছেন।আপনিও সেটি পারবেন।বন্ধুরা তাই বলছি লেখাটি শেষ পর্যন্ত পড়বেন। ব্যাবসা টি যে কেও করতে পারবেন ছোট বড় চাকুরীজীবী থেকে শুরু করে যেকোনো সম্মানী মহিলারাও এই ব্যাবসা করতে পারবেন।
বন্ধুরা ব্যাবসা টি হলো ডোমেইন অথবা ওয়েবসাইট কেনা বেচা।প্রথমেই আপনাদের জানাতে চাই ওয়েবসাইট কি। ওয়েবসাইট অথবা ডোমেইন হলো একটি নির্দিষ্ট নাম কে রেজিস্ট্রেশন করানো।যে কোনো ওয়েবসাইট তৈরি করতে অথবা হোস্টিং করাতে সেই ওয়েবসাইট রেজিস্ট্রেশন করাতে হয়।
এর একটি প্রুফ হলো তের বছরের একজন কিশোর ২০১৫ সালে অডিভেন নামক একটি ডোমেইন কিনেছিল।সে তখন ক্লাস নাইনে পড়ছিল।পরবর্তীতে কার্বল এপস এর মালিক সেটিকে ৩০ লক্ষ টাকা দিয়ে কিনে নেন।এই ব্যাবসা শুরু করতে হলে আপনাকে একটি ডোমেইন পারসেস করতে হবে।
ডোমেন পার্সেস করার জন্য আপনি godaddy.com অথবা freenom.com এ যেতে পারেন। একটি কথা মাথায় রাখবেন আপনাকে এমন ডোমেইন কিনতে হবে যেটি ভবিষ্যতে কেও কেনার জন্য আগ্রহী হয়।
সর্বদা .com .In .net যুক্ত ডোমেইন গুলোই কিনবেন। এই গুলো খুব তাড়াতারি বিক্রি হয়ে যায়। এই ওয়েবসাইটগুলোর চাহিদা খুব বেশি।এগুলো তৈরি করতে খুব বেশি খরচ হয়না এটা  ৫০০ থেকে ১০০০ এর মধ্যেই হয়ে যায় আর আপনি এটি বিক্রি করতে পারবেন ৩০,০০০ থেকে ৩০,০০০০০ টাকাতে।
তো বন্ধুরা এরকম করে আপনি একটি নতুন ব্যাবসা শুরু করতে পারেন।আমার লেখাটি কেমন লাগল জানাতে ভুলবেন না।
ধন্যবাদ বন্ধুরা।
ওয়েবসাইট, বিজনেস, আইডিয়া

Related Posts

9 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন