ওয়েবসাইট ভিজিট করে অনেক টাকা ইনকাম। webpay থেকে ইনকাম বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। এই পোস্ট এ আপনাদের সাথে শেয়ার করব অনলাইন থেকে ইনকাম করার web pay নামে অসাধারণ একটা আর্নিং অ্যাপ। এই অ্যাপ থেকে ওয়েবসাইট ভিজিট করে ও এড ক্লিক করে ভালো ইনকাম করতে পারবেন।

অনন্য আর্নিং অ্যাপ এর তুলনায় এখানে ইনকাম বেশি হবে। এবং এখানে কাজ গুলো অনেক ভালো মানের। আমি অ্যাপ এর ডাউনলোড লিংক দিচ্ছি সেখানে থেকে অ্যাপ ডাউনলোড করতে পারবেন। অথবা প্লে স্টোর এ গিয়ে সার্চ করেও অ্যাপ টা ডাউনলোড করতে পারবেন। সেক্ষেত্রে উপরের আইকন ফলো করতে পারেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- 👇👇👇👇
https://play.google.com/store/apps/details?id=com.webpay.officialdec

রেফার কোড:- 01874886553
রেফার কোড:- 01874886553

এখানে কাজ করার জন্য যাদের ভিপিএন নেই তারা প্লে স্টোর থেকে ভালো এজটা ভিপিএন ডাউনলোড করে নিবেন।

অ্যাপ ও ভিপিএন ডাউনলোড করার পর প্রথম ভিপিএন কানেক্ট করে নিবেন। তারপর অ্যাপ অপেন করবেব। নাম মোবাইল নাম্বার রেফার কোড ও পাসওয়ার্ড দিশে সাবমিট করলে অ্যাপ এ আপনার একাউন্ট হয়ে যাবে। তারপর মোবাইল নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে অ্যাপ এ লগ ইন করবেন।

লগ ইন করলে আপনাকে হোম পেজে নিয়ে যাবে। এখানে আপনাকে ১০ টা ওয়েবসাইট ভিজিট করার পর একটা এড এ ক্লিক করতে হবে। ক্লিক করলেই আপনি এখানে টাকা পেয়ে যাবেন। এভাবে সবগুলো কাজ করতে পারবেন।

সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত ব্রেকটাইম মাত্র ৫ থেকে ১৫ মিনিট থাকবে। রেফার কমিশন ৫ থেকে ৫০% এবং ক্লিকে ১ থেকে ৫ টাকা থাকবে। একেক সময় একেক সিপিসি পাবেন। এডসেন্স এর সিপিসি অনুযায়ী আপনার ইনকাম বাড়বে এবং কমবে। তবে সর্বনিম্ন প্রতি ক্লিক এর জন্য এক টাকা।

এখানে থেকে আপনি মাএ ২০ টাকা হলে মোবাইল রিচার্জ ও ৫০ টাকা হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও আপনি এখানে থেকে ১০০ টাকা হলে বিটকয়েন এ পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট নেওয়ার জন্য আপনি একদম নিচে একটা ম্যান আইকন দেখতে পাবেন। সেখানে লিক করলে আপনার প্রোফাইল এ নিয়ে যাবে।

প্রোফাইল এ আপনি আপনার রেফার কোড। আপনার মোট ইনকাম ও রেফার ইনকাম দেখতে পাবেন। পেমেন্ট নেওয়ার জন্য ওয়ালেট এ ক্লিক করবেন। সেখানে গেলে উপরে ক্যাস আউট লেখাতে ক্লিক করবেন। তারপর কিভাবে পেমেন্ট নিতে চান সে ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। তাহলেই আপনি পেমেন্ট পাবেন।

এই অ্যাপ থেকে ভালো ইনকাম করা সম্ভব। এই অ্যাপ টা অনেক দিন ধরে কাজ চলছে। প্লে স্টোর এ ভালো রিভিউ রয়েছে। ডাউনলোড সংখ্যা ও মোটামুটি ভালো। যেহতু ইনকাম বেশি। এবং একদিন কাজ করেই পেমেন্ট নিতে পারছেন। তাই সবাই এখানে কাজ করুন। আশা করি আপনাদের কোন পেমেন্ট মিস হবে না।

আজকের মতো এখানে শেষ করছি। যদি web pay অ্যাপ সম্পর্কে কোন তথ্য জানার থাকে কমেন্ট এ বলবেন। আল্লাহ হাফেজ

Related Posts