কপিরাইট ছাড়া মিউজিক ডাউনলোড করুন ফ্রীতে | কপিরাইট ফ্রি মিউজিক

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই?আশা করছি সবাই যে যার অবস্থানে সুস্থ এবং স্বাভাবিক রয়েছে।গান শুনতে আমাদের কার না ভালো লাগে।ছোট বড় সকলের গান শোনা প্রায় অভ্যাসে পরিণত হয়েছে।বর্তমানে প্রযুক্তির সাথে তাল মিলিয়ে প্রায় সকল গানের সঙ্গে মিউজিক ভিডিও থাকে। ফলে এক সঙ্গে গান শোনা এবং ভিডিও দেখতে পাওয়ায় দিন দিন এই ইন্ডাস্ট্রির চাহিদা বেড়েই চলছে। কপিরাইট ফ্রি মিউজিক

প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলছে মিউজিক ইন্ডাস্ট্রি। তাই যে জন্য অন্য যেকোনো সময় থেকে এখন মিঊজিকের প্রতি মানুষের আগ্রহ বেড়ে চলছে তুমুলভাবে।আমরা যখন কোন গান শুনি এবং যদি গানটি ভালো লেগে যায় তখন ইচ্ছা হয় সেই গানটি পুনরায় আবার শুনার।অনেক সময় আমরা গানটি আমাদের ফোনের রিংটোন কিংবা এলার্ম ক্লক হিসেবে সেট করতে চাই।তবে সেই জন্য গানটি আমাদের ডাউনলোড করার প্রয়োজন পড়ে থাকে।কিন্তু অনেক সময় সেই গানটি আমরা ডাউনলোড করতে পারিনা শুধুমাত্র কপিরাইট আইনের কারণে।

শুধুমাত্র কপিরাইট আইনের ফলে প্রতিদিন অনেক ইউটিউব চ্যানেল বন্ধ করে দিচ্ছে ইউটিউব কতৃপক্ষ।কপিরাইট হলো বিনা অনুমতিতে আপনার কন্টেন্ট অন্য কেউ ব্যবহার করে থাকা।কোন কিছু কপিরাইট আইনে পড়লে চ্যানেল বন্ধ হবা থেকে শুরু করে জেলে যাওয়ার মতো অবস্থায় হয় পড়তে হবে।তাই সবসময় কপিরাইট আইন মেনে চলা উচিত।

এখন আসি আজকের আলোচনায়।আমি আজ আপনাদের দেখাবো কিভাবে কপিরাইট ফ্রী মিউজিক ভিডিও আপনারা ডাউনলোড করবেন। আশা করি শুরু থেকে শেষ অবধি আপনারা সাথে থাকবেন।

১.আপনি যদি কপিরাইট ফ্রী মিউজিক ডাউনলোড করতে চান সেই জন্য সবার আগে আপনাকে আপনার মোবাইল থেকে যে কোন একটি ব্রাউজার যেমনঃ uc browser,opera mini, crome দিয়ে youtube. com এ প্রবেশ করুন।তারপর আপনার নিজের ইউটিউব চ্যানেলটি লগইন করে নিন।

২.তারপর উপরের দিকে এড্রেসের সাথে তীর চিহ্নটিতে ক্লিক করুন।তারপর কতগুলো অপশন আসবে। সেই অপশনের মধ্যে আপনি ডেক্সটপ সাইটে ক্লিক করুন।

৩.তারপর your channel অপশনে ক্লিক করুন।
৪.your channel অপশনে ক্লিক করবার পর আপনার চ্যানেলের প্রোফাইলে youtube sudio তে ক্লিক করুন।

৫.তারপর এক পেইজ আসবে। সেই পেজের সাইডের দিকে সবচেয়ে নিচের আইকনে ক্লিক করুন।

৬.ক্লিক করবার পর তারপর আপনার কাছে একটা ফর্ম আসবে।সেই ফর্মে others এ ক্লিক করে submit এ ক্লিক করুন।

৭.তারপর আরেকটা পেইজ আসবে। সেইখানে আবারও ডেক্সটপ সাইট সেট করে নিন।

৮.সবশেষ এ creat অপশনে ক্লিক করলে দেখবেন অনেক অডিও লাইব্রেরি আসে।সেইখান থেকে আপনি ইচ্ছা মতো গান ডাউনলোড করতে পারবেন।

তাই আর দেরি না করে শুরু করে দিন এখনই।ধন্যবাদ সবাইকে।

ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts

17 Comments

  1. কপিরাইট ফ্রি মিউজিকের বেশ কিছু সাইট আছে। যেমন:
    Mixkit
    BenSound
    Free-Stock-Music
    Joshwoodward
    Epidemic Sound
    এগুলো নিয়ে ডিটেইল স্টোরি করলে ভালো হতো। ইউটিউবারদের কাজে লাগতো।

মন্তব্য করুন