কপি পেস্ট করে প্রতিদিন ৫ ডলার ইনকাম করুন। ১ ডলার হলে বিকাশ এ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।অনলাইনে ইনকাম করতে চান এমন মানুষদের জন্য হাজির হয়ে গেলাম চমৎকার একটি পোস্ট নিয়ে। আজকে আমি আপনাদের সামনে কপি-পেস্ট করে ইনকাম করার চমৎকার একটি সাইট শেয়ার করবে। এই সাইটটা থেকে আপনারা প্রচুর পরিমাণে ইনকাম করতে পারবেন। আজকের পোস্টে সম্পুর্ন বিস্তারিত বলবো তাই সবাই মনোযোগ দিয়ে সম্পুর্ন পোস্ট পরবেন।

কপি-পেস্ট বলতে আমরা সাধারণত লিংক  শর্টেনার সাইটগুলোকে বুঝে থাকি।অনলাইনে ইনকাম করার জন্য অনেকগুলো কপি-পেস্ট সাইট রয়েছে। কিছু সাইট বেশি পেমেন্ট করে কিছু সাইট কম পেমেন্ট করে। তবে আজকে আমি আপনাদের সামনে যেই সাইট টা নিয়ে আলোচনা করবো এটা সকল কপি-পেস্ট সাইট থেকে সেরা।এই সাইট এ আপনি প্রতি হাজার ভিজিটর এর জন্য ৫ ডলার পযন্ত পাবেন।অন্য কোন সাইট আপনাকে এক হাজার ভিজিটর এর জন্য ৫ ডলার দেবে না। এই সাইটে আপনারা আরো কি কি সুবিধা পাবেন সেগুলো আমি পরে বিস্তারিত বলছি তার আগে আমি আপনাদেরকে সাইটের লিংক এবং কিভাবে সেগুলো বলে দিচ্ছি।

অনলাইন এ কপি পেস্ট করে ইনকাম করার আরো অনেক গুলো সাইট আছে। কিন্তু আমি আপনাদেরকে সাইটটা সাজেশন করছি।কারণ হচ্ছে এটা একটা বাংলাদেশের সাইট।বাংলাদেশের  সাইট হলেও এই সাইট সবচেয়ে বেশি টাকা দেয়।অন্যান্য সাইট থেকে আপনি বিকাশে পেমেন্ট নিতে পারবেন না কিন্তু এই সাইট থেকে বিকাশে পেমেন্ট দিতে পারবেন।আর এই সাইটে আপনি মাত্র 1 ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন এত কমে কোন সাইট পেমেন্ট দিবেনা।

সাইট লিংকঃ-  এখানে ক্লিক করে জয়েন হন

লিংকে ক্লিক করার পর আপনাদের সাইটের হোম পেজে নিয়ে যাবে সেখানে আপনারা উপরেরটা তিন ডড আইকন  দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন। ক্লিক করার পর আপনাদের সামনে অনেকগুলো অপশন আসবে সেখানে আপনার রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন তাহলে আপনাদের সামনে রেজিস্ট্রেশন ফরম ওপেন হয়ে যাবে। তারপর আপনি আপনার সকল ইনফরমেশন গুলো দিয়ে সেখানে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন লিঙ্ক চলে যাবে সেখান থেকে আপনি আপনার আইডি টা এক্টিব করবেন।

আপনার এখানে অ্যাকাউন্ট করা শেষ। তারপর আপনি সেটিংসে গিয়ে আপনার সবগুলো ইনফরমেশন এবং আপনার পেমেন্ট মেথড দিয়ে দেবেন এই সাইটের একটা সুবিধা হচ্ছে আপনি বিকাশে পেমেন্ট নিতে পারবেন। সবগুলো ইনফরমেশন দিয়ে সেভ করে রাখবেন।

এরপর আমাদের সর্বশেষ কাজ আছে এখানে আমরা কিভাবে ইনকাম করবো। এখানে আপনার কাছে যে কোন একটা পোস্ট কিংবা যে কোন কিছুর লিংক শর্ট করে সেগুলো শেয়ার করবেন। আপনার লিংকে ক্লিক করে যতজন মানুষ এই পোস্ট ভিজিট করবে কতজন মানুষের উপর ভিত্তি করে আপনার ইনকাম হবে। যদি 1000 জন মানুষ আপনার লিংকে ক্লিক করে পোস্টটি ভিজিট করে তাহলে আপনি সেখান থেকে আপনি 5 ডলার পাবেন।

আশাকরি আপনি সবকিছু বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট করবেন। ভালো থাকবেন সবাই ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য আল্লাহ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন