কম টাকায় বেশি এমবি রবি 2020

আসসালামু আলাইকুম । কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে সকলে ভালো আছেন। সকলকে পবিত্র ঈদ -উল- আযহা এর শুভেচ্ছা। কম টাকায় বেশি এমবি রবি 2020

বর্তমান যুগ বিজ্ঞান এবং প্রযুক্তির যুগ। বিজ্ঞান এবং প্রযুক্তি মানুষকে আকৃষ্ট করেছে নিজের দিকে।ইন্টারনেট তার মধ্যে অন্যতম।আর তাইতো ইন্টারনেট ছাড়া মানুষ এক মূহুর্তও থাকতে পারেনা।ইন্টারনেট হীন মোবাইল মানুষের কাছে খেলনার সমতুল্য।আর তাইতো মেগাবাইট কিনার জন্য হুমড়ি খেয়ে পড়ে মানুষ। বাংলাদেশের টেলিকমিউনিকেশন খাত এগিয়েছে বহুদূর।আজ তাদের অবদানের কারণে ইন্টারনেট প্যাকেজ এবং ইন্টারনেট সহজলভ্য হয়েছে সবার কাছে।বানাদেশে বড় বড় চারটি টেলিকমিউনিকেশন কোম্পানি রয়েছে। তা হলোঃ

১.গ্রামীণফোন
২.রবি
৩.বাংলালিংক
৪.এয়ারটেল
৫.টেলিটক

আমি আজ কথা বলব রবির ইন্টারনেট অফার নিয়ে।রবি ঈদ উপলক্ষ্যে নতুন নতুন ইন্টারনেট অফার নিয়ে হাজির হয়েছে তাদের গ্রাহকদের সামনে। গ্রাহকগণ অপেক্ষা করে সবসময় কম টাকায় বেশি ইন্টারনেট অফার এর জন্য। রবি তার মধ্যে ব্যতিক্রম নয়। আমি আজ রবির কম টাকায় বেশি ইন্টারনেট অফার নিয়ে কথা বলব।আশা করি রবি গ্রাহকদের জন্য উপকার হবে।

কম টাকায় যদি বেশি ইন্টারনেট কিনতে চান সেই ক্ষেত্রে রবি এপের বিকল্প নেই।গ্রাহকদের জন্য নতুন নতুন অফার এবং নানান ধরণের সেবা নিয়ে হাজির হয়েছে আপনাদের সামন।

১.রবি সাইলেন্ট সিমের অফার হিসেবে আপনি আপনার রবি সীমে যদি ৪৮ টাকা রিচার্জ করে থাকেন তাহলে ৫.৫ জিবি ইন্টারনেট পাবেন ৫ দিনের জন্য। সাইলেন্ট সীমের গ্রাহকগণ এই সেবা শুধুমাত্র একবার নিতে পারবেন।

<

২. এছাড়া মাত্র ৫৭ টাকা রিচার্জে ২ জিবি ইন্টারনেট পাবেন তিন দিন মেয়াদে।

৩.৬৯ টাকায় মেগাবাইট পাবেন ৩ দিন মেয়াদে।
৪.এছাড়াও ১১৪ টাকায় ৫ জিবি ইন্টারনেট কিনতে পাবেন ৭ দিন মেয়াদে।

৫.২৫ টাকা রিচার্জ ৪০০ মেগাবাইট ইমু প্যাক পাচ্ছেন ২৮ দিনের জন্য।

৬.২৫ টাকা রিচার্জ ফেইসবুক এবং হোটাসআপ প্যাক পাচ্ছেন ২৮ দিনের জন্য।

৭.৩৩ টাকা রিচার্জ ৫০০ মেগাবাইট ইন্টারনেট পাচ্ছেন ৩০ দিন মেয়াদে।

৮.৫৪ টাকা রিচার্জে ৬০০ মেগাবাইট ইন্টারনেট এর সাথে মিনিট এবং এসএমএস পাচ্ছেন ৭ দিন মেয়াদে।

৯.৮৯ টাকা রিচার্জে ৮০০ মেগাবাইট ইন্টারনেট পাচ্ছেন ৭ দিন মেয়াদে।

১০.৫০ টাকা মেয়াদে ১ জিবি ফ্রী ফেইসবুক এবং হোয়াটসএপ পাচ্ছেন ৩০ দিন মেয়াদে।

১১.৫৫ টাকা রিচার্জে ১ জিবি ইমু প্যাক পাচ্ছেন ২০ দিন মেয়াদে।

কম টাকার ইন্টারনেট অফারের মধ্যে কিছু অফার আপনাদের সামনে আমি তুলে ধরেছি। আশা করি আপনাদের উপকার হবে।এছাড়াও আপনি কম টাকার মধ্যে মেগাবাইট কিনতে চাইলে আপনাকে সবার আগে মাই রবি এপ ডাউনলোড করে আপনি আপনার সিম দিয়ে লগিন করে আপনার সীমের অফার সমূহ জানতে পারবেন। অফার ছাড়া রিচার্জ করলে খানিকটা সমস্যা হতে পারে।তাই জেনে বুঝে টাকা রিচার্জ করবেন।ধন্যবাদ সবাইকে।

ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts

12 Comments

মন্তব্য করুন