কাগজের দিন শেষ এখন মোটর ইন্সুরেন করে হাতে নিন স্মার্ট কার্ড, আয় করুন প্রতি দিন।

বর্তমান সড়ক পরিবহন আইন অমান্য করার শাস্তি পূর্বের চেয়ে একট ভিন্ন । বিআরটিএ সড়ক পরিবহন আইন এর আওতায় মোটর ইন্সুরেন্স করা বাধ্যতামূলক। যদি কোন মোটর গাড়ির ইন্সুরেন্ না থাকে তাহলে জেল জরিমানা ছাড়াও নানা রকম ঝামেলায় পড়তে পারেন। তাই মোটর রেজিস্ট্রেশন করার পর আপনি অবশ্যই মোটর গাড়িটির ইন্সুরেন্স করে নিবেন।

এখন আসি কিভাবে করবো ইন্সুরেন্সঃ- 

আপনি ঘরে বসেই আপনার ইন্সুরেন্সটি করে নিতে পারবেন। বাংলাদেশে এই প্রথম নিটল ইন্সুরেন্স কম্পানি অনলাইন ভিত্তিক ডিজিটাল ইন্সুরেন্স ফরম ফিলআপ সম্পন্ন করার পর স্মার্টকার্ড প্রদান করে আসছেন। অন্যান্য কম্পানি কাগজের হার্ডকপি দরিয়ে দিয়ে থাকে কিন্তু নিটল কম্পানি আপনাকে দিচ্ছে স্মার্ট কার্ড। যাহা আপনি আপনার মনি ব্যাগে রাখতে পারবেন। বৃষ্টিতে বেজঁবে না।

ইন্সুরেন্স স্মার্ট কার্ড ফিঃ –

এই সেবায় আপনি www.nitol insurance এ লগিং করে আপনার গাড়ির   প্রয়োজনীয় তথ্য দিয়ে ফরম ফিলআপ করে সাবমিট দিলে আপনার কাছ থেকে বিকাশ কিংবা রকেটে টাকা পেমেন্ট দিতে বলবে। আপনি বিকাশে টাকা পেমেন্ট করার পর একটি হার্ড কপির পিডিএফ ফাইল অপেন হবে। কপিটি প্রিন্ট করে নিবেন। এবং ফরম পূরনের সময় অবশ্যই প্রয়োজনীয় সব তথ্য যেন সঠিক ভাবে লিখা হয় সেদিকে লক্ষ রাখতে হবে। আপনার ঠিকানা ৩টি কর্ম দিবসের মধ্যে কম্পানি কুরিয়ারের মাধ্যম একটি স্মার্ট পাটাবে । আপনি অবশ্যই   নিকটবর্তী কুরিয়ারে যোগাযোগ রাখতে হবে। কাম্পানি আপনার বা ক্লায়েন্ট এর কাছ থেকে স্মার্টকার্ডের জন্য আলাদা কোন ফি নিবে না।

ঘরে বসে ইন্সুরেন্স করে আয়ঃ-

কেউ ইচ্ছা করলে একটি কম্পিউটার ও নেটকানেকশন থাকলে এই সেবাটিকে আয়ের রাস্তা হিসেবে নিজেকে কাজে লাগাতে পারেন। প্রতিদিন ৫টি করেও যদি ইন্সুরেন্স করেন তাহলে ক্লায়েন্ট আপনাকে কাজের বিনিময় হিসেবে কমপক্ষে ৫০ টাকা করে দিলেও ২৫০ টাকা ইনকাম হবে। আপনি হয়তো ভাবছেন কাস্টমার আপনাকে কেন দিবে ৫০ টাকা। হে দেওয়ার কারন আছে। ক্লায়েন্ট যদি কোন একটি ইন্সুরেন্স অফিসে গিয়ে ইন্সুরেন্সটি করে তাহলে উনাকে লাইনে দাড়াতে হবে এবং অফিসে আসা যাওয়া সময় দিতে হবে। কিন্তু আপনারে এখানে তিনি খুব কম সময়ে লাইনে না দাড়িয়ে উনার কাজটি সম্পন্ন করতে পারবেন। আরও একটি বিষয় হলো বাংলাদের সকল ইন্সুরেন্স কম্পানি কিন্তু এখনো স্মার্টকার্ড দিতে পারে না।  যেহতু কম্পানি স্মার্ট কার্ডে র জন্য আলাদা কোন ফি নেন নাই সেহতু  কাস্টমার আপনার কাছ থেকেই ইন্সুরেন্সটি করবে ।

প্রচার প্রসারঃ- 

কাস্টমারকে বুঝাতে হবে আপনার সেবা গুলি। এরই সাথে স্যোসাল মিডিয়া ব্যবহার করে আপনি আপনার প্রচার প্রচারনা চালিয়ে যাবেন। তাহলে অর্ডার আরও বেশি বেশি পেতে থাকবেন।

নিয়মিত গুরুত্বপূর্ণ সর্ব তথ্য পেতে সাথেই থাকুন। ধন্যবাদ।

 

Related Posts