কাজ ছাড়া কে কাকে টাকা দেয়। ১–১.৩০ মিনিট কাজ করে প্রতিদিন৩-৫$ ইনকাম করুন

আসসালামু আলাইকুম সকল ভাই এবং বোনেরা।

আশাকরি সকলে সুস্থ আছেন। 

আজকাল অনেক ভাউতাবাজির শিকার হতে হচ্ছে অনেক কে। অনেকে তো এড ফি এর ফাঁদে তাদের টাকা হারিয়ে,  অনেকে কাজ করে টাকা না পাওয়ায়।  এমন অনেক অনেক কাহিনী সোশাল      মিডিয়ার মাধ্যম গুলো   ভর্তি হয়ে আছে। কিন্তু আজ আমি যে কাজ টা সম্পর্কে জানাতে   এসেছি এটাতে এমন কোনো ভয় নেই। বিশ্বাস এর সাথে কাজ করতে পারেন। এখানে পরিশ্রম এর  বিনিময়ে টাকা দেওয়া হয়। আপনি ১ঘন্টায় এটা থেকে ৩-৫$ পেতে পারেন। টাকা বিকাশেও নিতে পারবেন। তার জন্য যোগাযোগ করার এফবি গ্রুপ লিংক নেক্সট পোস্টে    দিয়ে   দিবো।

 

এখন প্রশ্নঃ  কাজ টা কি?

উত্তরটা হলোঃ লাইক, কমেন্ট, পোস্ট,  ব্লগ     তৈরি।

<

প্রতিটি লাইক ১০ পয়েন্ট,  কমেন্ট১০ পয়েন্ট,  পোস্ট ১০পয়েন্ট।  ব্লগ ২০ পয়েন্ট। ১০০০ পয়েন্টএ ১$

 

আপনি এখানে খুব সহজে   দিনে 5$ বা তারও বেশি ইনকাম করতে পারবেন  ।  এর জন্য আপনাকে যেটা করতে হবে https://www.vevioz.com/register?ref=Rinthia70 এখানে গিয়ে রেজিষ্ট্রেশন করতে হবে।।

 

  1. এখানে রেফার করলেও বোনাস হিসাবে পয়েন্ট পাবেন।

এ সাইট টা অনেকটা ফেইসবুকের মতো।  আপনার যতো ফলোয়ার বাড়বে আপনার ইনকাম ততো বাড়বে। অনেকেই এটা খুব কম টাকা ভেবে এড়িয়ে যায়  ।  মিনিটে ১ ডলার আয় করতে চায়। কিন্তু এটা ভাবে না যে কেউ তাকে বিনা কাজে কেনো টাকা দিতে যাবে। আরে ভাই এ পৃথিবীতে সবারই টাকার দরকার।  কেউ কেনো শুধু শুধু আপনাকে টাকা দিবে বলুন তো।  ১০ টাকা এর যায়গায় যেখানে    ১০০ টাকা দেখানো হচ্ছে সেখান থেকে কিভাবে আপনি টাকা পাবেন বলুন তো।          সৃষ্টিকর্তা মাথায় মস্তিষ্ক দিয়েছে সেটাকে কাজে লাগান।  এই সাইট দিয়ে আপনি বসে থেকে টাকা পাবেন না। এর জন্য আপনাকে পরিশ্রম করতে হবে।  আর পরিশ্রম এর বিনিময়ে টাকা পাবেন। কাজ না করলে টাকা পাবেন না।  প্রতিদিন টাইম দেওয়া লাগবে এমন কোনো নিয়ম নেই। আপনার যখন খুশি কাজ করতে পারবেন।

 

কিন্তু এটা সত্যি যে এটার টাকা দিয়ে ধনী হওয়া সম্ভব না।  হাত খরচ টুকু হয়ে যায়। কিন্তু যদি কারো কাছে এমন কোনো কাজ থাকে যেটাতে    প্রতিদিন ২০০ টাকার মতো ইনকাম হবে  ১-২ ঘন্টায়,  আর প্রতিদিন টাকা     দেওয়া হয়,  তবে কমেন্ট এ জানাবেন।  দয়া করে ফেইক কিছু সাজেস্ট করবেন না   প্লিজ।

আমাদের দেশটা  ভালো নেই। করোনা সকলকে ভয়ার্ত করে দিয়েছে।।   এ সময় আমাদের উচিত গরীব অসহায়দের সহোযোগিতায় এগিয়ে আসা ,  আপনি আমি তো চাইলেই একজন১/২   দিন খাবার না পাওয়া কাউকে খাবার দিতে পারি।   টাকা দিয়ে সাহায্য     করতে বলছি না একবেলা তাদেরকে খাবার দিন।   সামাজিক দূরত্ব বজায় রাখুন   ।

নিজে সচেতন হন ।  আশেপাশের সকল কে সচেতন করুন। মনে রাখবেন আপনি সচেতন হলে বাঁচবে দেশ। শান্ত হবে     পরিস্থিতি।   সবাইপারবে আবার ও প্রান ভরে মুক্ত বাতাসের    সুখ নিতে।

ভালো থাকুন,  সুস্থ থাকুন।

 

আজ আর কথা না বাড়াই,  আল্লাহ হাফেজ ।

 

Related Posts

15 Comments

মন্তব্য করুন