কিভাবে খুব সহজে আপনার ফেসবুক আইডিকে ভাইরাল করবেন?

আসসালামুআলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। আজকাল আমরা সবাই ফেসবুক ব্যবহার করে থাকি। সে ক্ষেত্রে সবার সাথে মিলিয়ে আমরাও চাই যে আমাদের ফেসবুক একাউন্ট ভাইরাল থাকুক। সেলিব্রিটি হতে তো আমরা সবাই চাই।

কিন্তু বাস্তবে সেটা একটু কঠিন।আপনার যদি একটি ফেসবুক আইডি থেকে থাকে সেটাকে কিভাবে ভাইরাল করতে পারেন, এককথায় ফলোয়ার কিভাবে বাড়াতে পারেন , একই সাথে লাইক কমেন্ট শেয়ার। এসব নিয়ে থাকছে আজকের এপিসোড।

ফেসবুক আইডি কিভাবে ভাইরাল করবেন?

১. সর্বপ্রথম আপনি যদি চান আপনার ফেসবুক আইডিটি সবার কাছে ভাইরাল করার জন্য, আকাশ যদি ইচ্ছা থাকে যে আপনার ফেসবুকে অনেক ফলোয়ার হবে, তাহলে একদিন নাম্বার এবং নতুন একটি ইমেইল দিয়ে সর্বপ্রথম একটি আইডি ক্রিয়েট করুন।

এরপর আপনি ধরুন নাম্বার দিয়ে আইডি খুলেছেন, খোলার পর আইডিটিতে অবশ্যই একটি ইমেইল এড করুন। এটা হবে আপনার আইডি যদি কখনো ডিজেবল হয়ে যায় তাহলে আপনি সহজে ব্যাক আনতে পারবেন আপনার ইমেইল আইডির মাধ্যমে।

২. সর্বপ্রথম আইডি খোলার পর, আইডি থেকেই সুন্দরভাবে কাস্টমাইজ করে নিন। আপনার রিয়াল নাম দিবেন। তার সাথে প্রোফাইল এবং কভার ফটো এড করবেন। আপনার সম্পর্কে প্রফেশনাল একটি বায়ো লিখে দেবেন এবং আইডি লক করবেন না।

ফেসবুকে সেটিং এ যান, এরপর পাবলিক পোস্টে গিয়ে সবগুলোকে পাবলিক করে দিন।

৩. তো আপনার আইডিটি কে কাস্টমাইজ করার পর। আপনার এক ফ্রেন্ড অপশন এ যান। সেখান থেকে 100 + রিকোয়েস্ট সেন্ড করুন।ছেলে হোক অথবা মেয়ে হোক যেকোন কাউকে করতে পারেন কিন্তু 100 জনকে রিকোয়েস্ট সেন্ড করুন। এতে আপনার অনেক রিকোয়েস্ট আসবে।

৪. বড় বড় কয়েকটি পেজে লাইক দিন। এবং লক্ষ্য রাখবেন কখন তারা জাস্ট নাউ পোস্ট করছে। সেখানে গিয়ে কমেন্ট করতে পারেন এড মি।তারপর সেখানে যারা যারা লাইক দিয়েছে কমেন্ট করেছে তাদেরকে এড করতে পারেন তারা বেশিরভাগ সময় এক্টিভ হয়। এতে আপনার ফলোয়ার বেশি আসবে।

৫. যারা আপনার রিকোয়েস্ট একসেপ্ট করবে তাদেরকে লাইক কমেন্ট করুন। এতে তারাও আপনার পোস্টে লাইক কমেন্ট করবে এবং আপনার সাথে থাকবে। এখন আপনার কাছে যদি কেউ রিকুয়েস্ট পাঠায়, সে গুলোকে একসেপ্ট করবেন না।

100 রিকোয়েস্ট পাঠানোর চার থেকে পাঁচ ঘন্টা পর আবারো কয়েকজনকে রিকোয়েস্ট সেন্ড করবেন।এক সপ্তাহ পর যারা আপনার রিকোয়েস্ট একসেপ্ট করেনি তাদের রিকোয়েস্ট গুলো ক্যানসেল করে দিবেন।

privacy:

১.আপনার যদি মনে হয় কেউ আপনাকে রিপোর্ট করতে পারে সে ক্ষেত্রে আপনার অ্যাকাউন্টটি লক করে রাখুন।

২.কোন ধরনের অটো লাইক অথবা অটো ফলোয়ার এর পিছনে না ঘুরে উপরে দেওয়ার টিপস গুলো ফলো করুন এতে আপনার অটোমেটিক ফলোয়ার বাড়বে। তার সাথে আপনার আইডিতে সবাই রিয়েল ভাবে লাইক কমেন্ট করবে।

৩. আপনার জন্ম তারিখের সাল অথবা তারিখ যেকোনো একটি হাইড করে রাখুন।

এই ছিল মূলত আজকের এপিসোড। এই টিপসগুলোর মাধ্যমে আপনি আপনার ফেসবুক আইডিকে ভাইরাল করতে পারেন। এটা আপনার লাইক কমেন্ট সাথে ফলোয়ার বাড়বে একদম রিয়াল পদ্ধতিতে।নিয়মিত ফেসবুকে পোস্ট করুন এতে আপনার আইডি একটিভ থাকবে এবং প্রতিদিন 10 জনকে আনফ্রেন্ড করুন তার জায়গায় 10 জন একটিভ ফ্রেন্ডকে এড করুন।

Related Posts

2 Comments

মন্তব্য করুন