কিভাবে খুব সহজে একটি অ্যাপস এর মাধ্যমে আর্নিং করে আপনার মোবাইল খরচ চালাতে পারবেন?

বিসমিল্লাহির রহমানির রহিম।

আসসালামু আলাইকুম বন্ধুরা, আশা করি সকলেই ভাল আছেন, আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আলহামদুলিল্লাহ।

আজকে আমি যে বিষয়ে আলোচনা করব, সেটি হল আপনি কিভাবে শুধু ভিডিও দেখে, রেফার করে, খুব সহজে ইনকাম করতে পারবেন।

এর জন্য আপনাকে যা করতে হবে, আপনার এন্ড্রয়েড ফোনটি দ্বারা প্লে স্টোরে প্রবেশ করতে হবে, প্লে স্টোরে সার্চ বারে আপনাকে লিখতে হবে vodi, এটা লিখলে প্লে স্টোরে আপনি একটি অ্যাপস পেয়ে যাবেন।

অ্যাপস টি ডাউনলোড করেন, এবং আপনার এন্ড্রয়েড ফোনে ইন্সটল করুন, ইন্সটল হয়ে যাওয়ার পর। এ্যাপসটি ওপেন করুন।

ওপেন হয়ে গেলে, আপনার মোবাইল নাম্বারটি প্রবেশ করুন, মোবাইল নাম্বারটি দেওয়ার পরে সেন্ড এ কোড এ ক্লিক করুন, তারপর আপনি আপনার যে নাম্বারটি দিয়েছিলেন, সেই নাম্বারে একটা ভেরিফিকেশন কোড যাবে, সেই কোড বসিয়ে আপনি আপনার নাম্বারটি ভেরিফিকেশন করে নেবেন।

<

তারপর অটোমেটিক্যালি অ্যাপস এর ভিতর প্রবেশ হয়ে যাবে, তারপর আপনাকে যা করতে হবে আপনার ফার্স্ট নেম, লাস্ট নেম, আপনার ইমেইল আইডি, দিয়ে প্রোফাইল টা আপডেট করবেন, এবং আপনার একটা প্রোফাইল পিকচার দিয়ে দেবেন।

সবকিছু হয়ে যাওয়ার পর, আর্নিং অপশনে ক্লিক করুন। ক্লিক করার পর ভিডিও লিস্ট দেয়া থাকবে, সে ভিডিও গুলো আপনি একটা একটা করে পেলেন করে দেখবেন, একটা ভিডিও দেখলে আপনি কিছু পয়েন্ট পাবেন, এই পয়েন্ট থেকে আপনি টাকায় রূপান্তর করবেন।

আপনার একাউন্টে, যে টাকা জমা হবে, সে টাকা আপনি ব্যাংকের মাধ্যমে ট্রানস্ফার করতে পারবেন। অথবা পেপালের মাধ্যমে ট্রানস্ফার করতে পারবেন। যেহেতু বাহিরের অ্যাপস সেহেতু বাংলাদেশ থেকে শুধু আপনি মোবাইলে রিচার্জ করে নিতে পারবেন।

সবচাইতে ভালো ইনকাম আসবে, যদি আপনি আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে একটি ভিপিএন ইনস্টল করে, ইউ এস সিলেক্ট করে দিয়ে কাজ করতে পারেন। তাহলে আপনি প্রতিটি ভিডিওর জন্য ভালো পরিমাণ পয়েন্ট পাবেন, এটি একটি বিশ্বস্ত অ্যাপস।

এখান থেকে আপনি ভালো ভাবে আর্নিং করতে পারবেন,এবং অনায়াসে আপনার মোবাইল খরচের টাকা এখান থেকে কে আসবে, আশা করি।

তবে অবশ্যই মাথায় রাখতে হবে, একটি ফোন দিয়ে মাত্র একটি একাউন্ট করবেন, ভুলেও দুটি তিনটি একাউন্ট করবেন না। তাহলে একাউন্ট সাসপেন্ড হয়ে যাবে, ওই ফোনে আর কখনো অ্যাকাউন্ট করা যাবে না। এই জিনিসটা মাথায় রেখে একাউন্ট করবেন।

সবাই কাজ করুন, এই অ্যাপস গুলো তে হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন, অযথা সময় নষ্ট করবেন না। ফেক যে অ্যাপ গুলো আছে এগুলোর পেছনে।

আজকে এই পর্যন্ত, আবার কথা হবে কোন এক টপিক নিয়ে কোন এক পোস্টে, সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, এই কামনায় শেষ করছি।
আল্লাহ হাফেজ।

Related Posts

12 Comments

মন্তব্য করুন