কিভাবে জিও কলার টিউন অপসারণ করবেন?

বন্ধুরা, যদি আপনি বিনামূল্যে Jio কলার টিউন উপভোগ করেন এবং এখন আপনি এটি বন্ধ করতে চান তাহলে এই নিবন্ধটি শুধুমাত্র আপনার জন্য।

অনেক সময় এমন হয় যে আপনি জিও কলার টিউন অ্যাক্টিভেট করেছেন কিন্তু কিছু সময় পর কলার টিউন বন্ধ করতে চান অথবা এক মাস পর যখন কলার টিউন বন্ধ হয়ে যায় তখন আপনি কলার টিউন সেট করতে চান না, তাহলে এই অবস্থায় আমাদের কলার টিউন নিষ্ক্রিয় করতে হবে। যদি আপনি না জানেন যে Jio Caller Tune Remove Kaise Kare তাহলে এই লেখাটি সম্পূর্ণ পড়ুন। এতে আমরা আপনাকে জিও কলার টিউন অপসারণের তিনটি উপায় বলেছি, যার সাহায্যে আপনি জিও কলার টিউন বন্ধ করতে পারেন।

জিও কলার টিউন কাইস কারে সরান

জিও কলার টিউন অপসারণের অনেক উপায় আছে। এই নিবন্ধে, আমরা আপনাকে এমন 3 টি পদ্ধতি সম্পর্কে বলব যার সাহায্যে আপনি সহজেই জিও কলার টিউন অপসারণ করতে পারেন।

1 – আমার Jio অ্যাপ দ্বারা 

যেহেতু আপনি ইতিমধ্যেই জিও কলার টিউন সক্রিয় করে ফেলেছেন তাই আমার জিও অ্যাপটি ইতিমধ্যেই আপনার মোবাইলে ইনস্টল হয়ে যাবে। জিও কলার টিউন অপসারণ করতে নিচের ধাপগুলি অনুসরণ করুন –

  • প্রথমে আমার জিও অ্যাপ খুলুন।
  • এখন মেনুতে, Jio Tune এর অপশনে ক্লিক করুন।
  • Jio Tune এ ক্লিক করার সাথে সাথেই নতুন পেজে দুটি অপশন দেখতে পাবেন। পরিবর্তন এবং নিষ্ক্রিয়তার কলার টিউন অপসারণ করতে, আপনাকে নিষ্ক্রিয়করণে ক্লিক করতে হবে।
  • এর পরে আপনার সামনে একটি পপ-আপ উইন্ডো খুলবে এবং জিজ্ঞাসা করবে আপনি যদি আপনার জিও কলার টিউন নিষ্ক্রিয় করতে চান তাহলে আপনাকে হ্যাঁ ক্লিক করতে হবে।

এইভাবে আপনি আপনার জিও কলার টিউন মুছে ফেলতে পারেন।

2 – এসএমএস দ্বারা 

এটি করার আরেকটি উপায় হল এসএমএস পাঠানো, যা খুবই সহজ। এর জন্য, প্রথমে আপনি আপনার মেসেজিং অ্যাপে যান এবং নীচে দেওয়া পদক্ষেপগুলি অনুসরণ করুন-

<
  • আপনি আপনার জিও নম্বর থেকে STOP  লিখে 56789 নম্বরে  পাঠান।
  • আপনি আপনার জিও নম্বরের কলার টিউন অপসারণ করতে চান কিনা তা জানতে একটি বার্তা পাবেন।
  • এখন আপনাকে 1 লিখে সেই বার্তার উত্তর দিতে হবে। কিছুক্ষণ পর আপনি একটি মেসেজ পাবেন যা জানিয়ে দেবে যে আপনার জিও কলার টিউন সফলভাবে মুছে ফেলা হয়েছে।

এইভাবে আপনার জিও কলার টিউন মুছে যাবে।

3 – কল দ্বারা

আপনি কলের মাধ্যমে জিও কলার টিউনও সরাতে পারেন। এর জন্য, নীচে দেওয়া সম্পূর্ণ প্রক্রিয়াটি অনুসরণ করুন –

  • এর জন্য আপনাকে  155233  ডায়াল করতে হবে ।
  • তারপরে আপনার ভাষা নির্বাচন করুন। ইংরেজির জন্য 1 হিন্দি জন্য 2।
  • ভাষা নির্বাচন করার পর আপনি এটি মনোযোগ সহকারে শুনুন IVR আপনি  Jio Tune  with  Vikap  নির্বাচন করুন।
  • IVR এর নির্দেশনা অনুসারে  Jio Caller Tune বন্ধ  করার বিকল্পটি নির্বাচন করুন। এর পরে আপনার কলার টিউন বন্ধ হয়ে যাবে।

তাই আপনি এই তিনটি সহজ পদ্ধতি অনুসরণ করে সহজেই Jio Caller Tune অপসারণ করতে পারেন।

উপসংহার 

তো বন্ধুরা, এখানে তিনটি সহজ উপায় আছে যার সাহায্যে আপনি আপনার জিও কলার টিউনটি সরিয়ে ফেলতে পারেন। জিও তার ব্যবহারকারীদের বিনা মূল্যে কলার টিউন সেট করতে দেয়। আপনিও এর সুবিধা নিতে পারেন। আমাদের লেখা জিও কলার টিউন রিমুভ কাইস কার কে  আপনার কেমন লেগেছে  , কমেন্ট বক্সে লিখে আমাদের জানান এবং যদি এই নিবন্ধটি আপনাকে সাহায্য করে থাকে, তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথেও শেয়ার করুন।

→বুঝতে কোন সমস্যা হলে কমেন্ট করুন।

ফেসবুকে আমি,,,Md Masum

পৃথিবীতে যত রকমের মূল্যবান জিনিস আছে তার ভিতর স্বর্ণ বা সোনা একটি গুরুত্বপূর্ণ স্থান দখল করে আসছে। সোনার দাম আজ কত ২০২১ বাংলাদেশে

*সকলকে আমার ★Website :Trick Bangla 24

সাইটে ঘুরে আসার জন্য অনুরোধ রইলো…!!

Related Posts

2 Comments

মন্তব্য করুন