কিভাবে ডাউনলোড করবেন আকষর্নীয় ওয়ালপেপার? জানতে হলে এই পোষ্টটি পড়ুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, সবাই ভালো আছেন? আশা করি সবাই ভালো এবং এই করোণা ভাইরাসের ভেতর অনেক সুস্থ্য আছেন। আমরা আজ আর বেশি কথা বলবো না। চলুন বন্ধুরা আজকে আমাদের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

বন্ধুরা আজকে আমাদের বিষয় হচ্ছেঃ- কিভাবে আপনি আপনার মোবাইলের স্ক্রিনটা -কে আর-ও আকষর্নীয় করতে পারি। তো বন্ধুরা তো আর বেশী কথা বলে চলুন দেখে আসি আমাদের মোবাইলের ডিস্পলে- কিভাবে আকষর্নীয় করা যায়।

বন্ধুরা আপনাদের মোবাইলের ডিস্পলে যদি আকষর্নীয় করতে চান তাহলে অবশ্যই আপনাকে ওয়ালপেপার ব্যবহার করতে হবে। আর আকষর্নীয় ওয়ালপেপার পাওয়ার জন্য আপনাকে একটি এপ্লিকেশন ডাউনলোড করতে হবে।

বন্ধুরা আমি আজকে যে এপ্লিকেশন টির কথা আমি আপনাদের জানাবো। যা জানতে পেরে আপনারা প্রত্যকেই ডাউনলোড করতে চাইবেন। কারণ এই এপ্লিকেশন টাতে অনেক ফিচার এবং অনেক এনিমেট কার্টুন রয়েছে যেটি দেখতে অনেক এট্রাক্টিভ৷ বা অনেক আকষর্নীয়।

তাহলে চলুন বন্ধুরা, এবার দেখে আসি কিভাবে আপনি এই এপ্লিকেশন টি ডাউনলোড করবেন এবং কোথায় এই এপ্লিকেশন – টি পাবেন।

আপনি যদি এই এপ্লিকেশন -টি ডাউনলোড করতে চান। তাহলে প্রথমে আপনাকে গূগোল প্লেস্টোরে আসবেন। আসার পর প্রথমে আপনার প্লেস্টোরের হোম পেজে খোজাখুজি করবেন। যদি না পান তাহলে আপনি আপনার মোবাইলের search box এ
Animee Wallpaper অথবা Animee Full Wallpaper লিখে সার্চ করবেন। সার্চ করার পর আপনার সামনে এক ধরনের ইন্টারফেজ দেখতে পাবেন। এবং এই এপ্লিকেশনটি দেখতে পারবেন। আপনার কাছে যদিব এই এপ্লিকেশন টি ভালো লেগে থাকে তাহলে এই এপ্লিকেশন টি ডাউনলোড করতে পারেন।

<

আপনার ডাউনলোডের সুবিধার জন্য আমি একটি লিংক দিচ্ছি যেখান থেকে আপনি এই টি ডাউনলোড করতে পারবেন।

ডাউনলোড করুনঃ-👇👇👇👇👇👇👇👇👇👇

https://play.google.com/store/apps/details?id=com.animewallpaper.animeboywallpaper.animegirlwallpaper.mangawallpaper.animelover.

👆👆👆👆👆👆👆👆👆👆👆👆👆👆👆👆

আপনারা উপরের লিংক থেকে সহজভাবে ডাউনলোড করে নিতে পারেন। আপনারা মোবাইলে যখন এই এপ্লিকেশন টি ডাউনলোড হয়ে যাবে তখন আপনি আপনার মোবাইলে ইন্সটল করে তারপর অপেন করবেন।

আপনি যখন এপ্টি অপেন করবেন। অপেন করার পর আপনি দুই ভাবে ওয়ালপেপার ডাউনলোড করতে পারেন (১) অনলাইনের মাধ্যমে (২) অফলাইনের মাধ্যমে।

আপনি যদি অফলাইনের মাধ্যনে এপ্লিকেশন থেকে ওয়ালপেপার নিতে চান তাহলে খুব সিমিত পাবেন আর যদি আপনি অনলাইনের মাধ্যমে নিতে চান তাহলে অনেক ওয়াল্পেপার পাবেন যেখান থেকে আপনি হাই গ্রফিক্সের ওয়াল্পেপের ডাউনলোড করে আপনার মোবাইলের স্ক্রিনে সেট করতে পারেন। আর আপনার বন্ধুদের দেখাতে পারেন।

এই ছিল আজকের পোষ্ট। আশা করি এই পোষ্ট টি পড়ে আপনারা অনেক কিছু জানতে না পারলেও পড়ে অনেক মজা পেয়েছেন।

ধন্যবাদ আপনাদের সবাইকে।।কষ্ট করে এই পোষ্ট টি পড়ার জন্য।

Related Posts

11 Comments

মন্তব্য করুন