কিভাবে নিজের ইউটিউব চেনেল ফেসবুক আইডি পেইজে বা ইনস্ট্রাগাম,টুইটার এ ফ্রীতেই ফলোওয়ার /লাইক নিবেন।

একদম ফ্রীতেই যেকোনো সোশিয়াল মিডিয়াতে ফলো এবং লাইক কিভাবে নিবেন জানতে আর্টিক্যালটি পড়ুন।
এই আধুনিক যুগে স্বাভাবিক কারণেই আজ প্রায় সবাই সামাজিক স্বীকৃতি পেতে তাদের ভার্চুয়াল খ্যাতি সবার থেকে উপরে যেতে চায়।এই ফলোওয়ার আর লাইক কিছু সাইটের মাধ্যমে আবির্ভাব ঘটেছে যা আপনাকে সোশ্যাল মিডিয়া মার্কেটিং সেবা দিয়ে আসছে । আর তা যদি হয় বিনা খরচে মন্দ হয় না ।
জ্বী আজকে আমি আপনাদের এমন কয়েকটি ওয়েব সাইটের সাথে পরিচয় করাবো আশা করি আপনাদের অনেক কাজে আসবে।

১) Like 4Like: Like4Like সাইটটি অনেক জনপ্রিয় একটি সোশ্যাল মিডিয়া মার্কেটিং ওয়েব সাইট ।
এই সাইটে রেজিস্টার করে আপনি নিজের ফেসবুক /টুইটার /ইউটিউব /ইনস্টাগ্রাম এবং আরো অনেক সোশিয়াল আইডিতে বা পেজে লাইক এন্ড ফলোওয়ার নেওয়া যায় । আপনার আগে অন্যদের লাইক কমেন্ট বা ভিডিও দেখে পয়েন্ট সংগ্রহ করতে হয় ।তারপর সেই পয়েন্টের বিনিময়ে নিজের ফেসবুক /টুইটার /ইউটিউব /ইনস্টাগ্রাম আইডিতে ফলোওয়ার বাড়াতে পারবেন ।

২) Twitter: এই ওয়েব সাইটটিতে আপনি শুধুমাএ টুইটার ফলোওয়ার এবং পোস্ট লাইক সেবা সম্পূর্ন ফ্রীতে পাবেন ।এটাতেও আপনাকে পয়েন্টের বদলে ফলোওয়ার দেওয়া হয় ।

৩)KingdomLIke: এই ওয়েব সাইটটি প্রথম ১০০টি ফেসবুক/টুইটার/ইন্সটাগাম এ লাইক এবং ফলোওয়ার সার্ভিস সম্পূর্ন ফ্রীতে দিয়ে থাকে ।এরপরে আরও ফলোওয়ার নিতে আপনাকে অন্যান্য ওয়েবসাইটের মতো অন্য ইউসারদের আইডি বা পেজ ফলো করে পয়েন্ট কালেক্ট করতে হবে ।

৪)Wefbee: এই সাইটটিতেও KingdomLIke ওয়েব সাইটটির মতো প্রথম ১০০টি ফেসবুক/টুইটার/ইন্সটাগাম এ লাইক এবং ফলোওয়ার সার্ভিস সম্পূর্ন ফ্রীতে দিয়ে থাকে ।এই সাইটটিতে কোনোরকম স্প্যাম নেই ।ইউজারদর ইনফো এই সাইটটি সংরক্ষন করে ।

৫)Givemefollowers: Givemefollower একটি সোশিয়াল মার্কেটিং সাইট যা আপনাকে আপনার এফবি পেইজ বা আইডিটে ফলোওয়ার নিতে পারবেন।শুধুমাএ ১ সপ্তাই আপনি আপনার আইডির ফলোওয়ার লাখে নিতে পারবেন ।

৬)Mr.Insta: এখান থেকে আপনি আপনার ইনস্টাগামের আইডিতে ফলোওয়ার নিতে পারবেন ।ইনস্টাগামে ফলোওয়ার বাড়ানোর জন্য এই সাইটটি খুবই জনপ্রিয় ।অনেক ফাস্ট সার্ভিস দেয় এই ওয়েব সাইট । ইউজ করে দেখতে পারেন ভালোলাগবে।

)TarboMedia: টার্বো মিডিয়া সামাজিক মিডিয়া ব্যবসায়ী ব্যক্তিদের জন্য সমানভাবে গুরুত্বপূর্ণ। ইনস্টাগ্রাম সোশ্যাল মিডিয়া ব্যবসায়ীদের জন্য খুবই গুরত্বপূর্ন।

এই ওয়েব সাইটটি ডিজিটাল বিশ্বে Instagram এর প্রভাবকে স্বীকৃতি দেয়। যেহেতু তারা এই সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বোঝে, তারা আপনার Instagram অ্যাকাউন্টের জন্য বিনামূল্যে, উচ্চ-মানের ইউজার সার্ভিস দেয়। তারা প্রিমিয়াম সার্ভিসের জন্য অফার করে যখন আপনি বুঝতে পারেন তাদের সার্ভিস আপনার অ্যাকাউন্টকে বুস্ট করতে কতটা সক্ষম ও দক্ষতা।
আপনি 5টি টাস্ক বেছে নিতে পারবেন, যেগুলির মাধ্যমে আপনার অ্যাকাউন্টি সক্রিয় করে দিবে৷ একবার আপনার আইডি সক্রিয় হয়ে গেলে, আপনার অনুসরণকারী শুরু করবেন।

Related Posts