কিভাবে youtube এর Video , Audio আকারে Android lock screen এ প্লে করবেন (সর্বশেষ পদ্ধতি)

আসসালামু আলাইকুম ঈদ মোবারক আশাকরি সকলে ভালো আছেন এবং ভালো থাকবেন সেই কামনা নিয়ে শুরু করছি আজকের টিউটোরিয়াল । বর্তমান সময়ে যারা এন্ড্রয়েড ব্যবহার করে আমার মনে হয় তারা প্রায় সকলেই ইউটিউব ব্যবহার করে থাকি কারণ আপনি যে কোন ভিডিও ইউটিউবে পেয়ে যাবেন যদিও কিছু কিছু ভিডিও ইউটিউবে আপনি পাবেন না কিন্তু ইন্টারনেট এর প্রায় 80 পার্সেন্ট ভিডিও আপনি ইউটিউবে পেয়ে যাবেন ।
কথা সেটা নয় , আজকে আমরা শিখব যে কিভাবে যারা অ্যান্ড্রয়েড ফোন ইউজ করে শুধু তাদেরকে বলছি আপনি ইউটিউব এর ভিডিও প্লে করবেন আপনার লক স্ক্রিনে অডিও আকারে সেটা নিয়ে আজকে আমি আপনাদের সামনে আলোচনা করব । আশা করি আমাদের টিউটোরিয়ালটি আপনাদের কাছে অসংখ্য কাজে আসবে ।
তো বন্ধুরা আপনারা হয়তো অনেকেই ইউটিউব ব্যবহার করেন এবং বিভিন্ন সময়ে আপনি ইউটিউবে গান বা মিউজিক প্লে করে থাকেন এবং আপনি চান সেটা যাতে অডিও আকারে আপনি আপনার লকস্ক্রিনে পেয়ে যান অর্থাৎ আপনি বাজাতে পারেন এটা কিভাবে করবেন সে বিষয় নিয়ে আজকে আমি আপনাদের সামনে টিউটিরিয়াল করছি । আপনারা হয়তো জানেন যে ইউটিউব এর অডিও প্লে করা যায় না সাথে ভিডিও প্লে করতে হয় এই কাজটা আমরা কীভাবে করতে পারি এই কাজগুলো করার জন্য আপনাকে নিচের পদক্ষেপগুলো অনুসরণ করতে হবে ।

ইউটিউব এর ভিডিও আপনার লক স্ক্রিনে প্লে করার জন্য সর্বপ্রথম আপনি আপনার গুগল ক্রোম ব্রাউজার ওপেন করুন এবং যদি সাইন ইন করা না থাকে তাহলে আপনার জিমেইল দিয়ে সাইন ইন করে নিন ।
তারপর আপনি গুগল ক্রোম ব্রাউজার থেকে সরাসরি url বক্স ওপেন করুন এবং সেখানে টাইপ করুন m.youtube.com .
m.youtube.com
টাইপ করার পর আপনি ইন্টার ক্লিক করুন অথবা গো তে ক্লিক করুন এবং ইউটিউব এ চলে যান
আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোন থেকে ইউটিউবে যাওয়ার পর আপনি আপনার ইচ্ছামত যে কোন একটি মিউজিক বা অডিও অথবা যেকোন ভিডিও আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোন থেকে প্লে করুন ইউটিউব এ তারপর আপনি একেবারে ডান সাইডে দেখতে পাবেন তিনটি ডট রয়েছে ।
সেখানে ক্লিক করুন তিনটি ডট এ ক্লিক করার পর আপনি নিচের দিকে চলে যান সেখানে লেখা রয়েছে ডেক্সটপ সাইট সেখানে একটি মার্ক দিয়ে ওকে করে দিন , তারপর আপনি দেখতে পাবেন আপনার এন্ড্রয়েড ফোনটি পিসি এর মত বড় হয়ে গেছে এবং তারপর আপনি এটাকে লক করে দিন দেখতে পাবেন আপনার মিউজিক অটোমেটিকলি আপনার স্ক্রিনে পেলে হচ্ছে ।
আশা করি আজকের টিউটোরিয়ালটি আপনাদের কাছে ভালো লেগেছে । এবং এই ধরনের আরো টিউটোরিয়াল পেতে অবশ্যই নিচে একটি সুন্দর কমেন্ট করবেন এবং আপনাদের কাছে কেমন লাগলো সে বিষয়টি জানতে আমাদের কখনোই বলবেন না আমরা আপনাদের যথাসাধ্য চেষ্টা করব আরও সুন্দর সুন্দর টিউটোরিয়াল দেয়ার জন্য তাহলে বন্ধুরা আজকে পর্যন্তই সকলে ভাল থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন আল্লাহ হাফেজ ।

premiere pro বিষয়ক ভিডিও পেতে cine tech youtube channel দেখেন এখানে

Related Posts

9 Comments

মন্তব্য করুন