কীভাবে আপনার জীবনকে অ্যাডভেঞ্চার করে তুলবেন?

আপনার জীবন কি একটু স্তব্ধ হয়ে যাচ্ছে? আপনি কি কখনও কখনও নিজেকে বিরক্ত করেন? হতে পারে আপনার জীবনে কিছু অ্যাডভেঞ্চার যুক্ত করার সময় এসেছে। কীভাবে এবং কোথায় আপনার দিগন্তগুলি প্রসারিত করবেন তা সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে কোনও স্মৃতিসৌধ পরিবর্তন করতে হবে না। কখনও কখনও এটি আলাদাভাবে কোনও কাজ করার সিদ্ধান্ত নিয়ে থাকে।

ভ্রমণ

যারা চারটি দেশ জুড়ে বাইক চালাতে চান বা একটি সুন্দর দৃশ্যে আপনার রক আরোহণ করতে চান তাদের জন্য এখানে সমস্ত ধরণের অ্যাডভেঞ্চারের ভ্রমণ ভ্রমণ রয়েছে; তবে আপনার জীবনে অ্যাডভেঞ্চার যুক্ত করার অর্থ এই নয় যে আপনার পায়ের গোড়ালিটি ছড়িয়ে দেওয়া ঝুঁকিপূর্ণ হতে হবে। অ্যাডভেঞ্চারের অর্থ এমন কোনও জায়গায় যেতে পারে যা আপনি কখনও করেন নি এমন যানবাহন বা আপনি যে চেষ্টা করেননি এমন পরিবহণের একটি মোড বেছে নিতে পারেন। কিছু লোক রাতারাতি ট্রেনে চড়ে তাদের বেছে নেওয়া গন্তব্যে পৌঁছে শপথ করে। অন্যরা একটি পুনর্নবীকরণ ক্রুজের নমনীয়তা পছন্দ করে যা আপনাকে যেখান থেকে শুরু করেছিল তার থেকে আলাদা জায়গায় ফেলে দেয়। এটি মূলত একটির মধ্যে দুটি অ্যাডভেঞ্চার পাওয়ার মতো। ক্রুজের যে সমস্ত ভাল জিনিস দেওয়া আছে তা আপনি উপভোগ করতে পারবেন এবং ঘরে ফিরে যাওয়ার আগে আপনার চূড়ান্ত বন্দরের বিস্তৃত অনুসন্ধানের সাথে এটি একত্রিত করতে পারেন।

শারীরিক কার্যকলাপ

আপনি যদি নিজেকে ফিট হয়ে যাওয়ার বা আরও বেশি অনুশীলনের প্রতিশ্রুতি দিচ্ছেন, তবে সম্ভবত “জিমে যোগ দিন এবং কখনও যাবেন না” রুটিনের বাইরে beyond কিছু গীর্জা এবং সম্প্রদায় সংগঠনগুলি ভলিবল, সকার, বোলিং, সফটবল এবং অন্যান্য অনেক খেলায় প্রাপ্তবয়স্কদের লিগ সরবরাহ করে। একটি দলে যোগদান একটি দু: সাহসিক কাজ। আপনার নতুন বন্ধু তৈরি করার এবং আরও সক্রিয় হওয়ার সম্ভাবনা রয়েছে। বোনাস হিসাবে, আপনি জিততে বা পরাজিত হোন সম্ভবত খেলার পরে একটি সুখী ঘন্টা আসবে। এছাড়াও, যদি প্রাপ্তবয়স্ক কিকবল আপনার জন্য না হয় তবে আপনি কোনও চুক্তিতে লক হন না।

খাদ্য

<

ভাল খাবার উপভোগ করা কঠিন নয়। আসলে, এটি উপভোগ করা কঠিন। একটি সত্যিকারের খাদ্যতালিকা হওয়া এবং আপনার তালু প্রসারিত করা সত্যিকারের দু: সাহসিক কাজ হতে পারে। স্থানীয় রেস্তোঁরা, জুনিয়র কলেজ বা রান্নার স্কুলগুলিতে প্রায়শই অনানুষ্ঠানিক খাবারের ক্লাস হয় (যদি আপনি যথেষ্ট বড় শহরে থাকেন)। তদতিরিক্ত, অনেক রেস্তোঁরা ওয়াইন এবং খাবারের জুড়ি বিশেষ সরবরাহ করে যা একটি সেট মেনু সরবরাহ করে এবং প্রতিটি ওয়াইন প্রতিটি থালাটির স্বাদ কেন বাড়ায় এবং কীভাবে তার ব্যাখ্যা দেয় explanation হুইস্কি টেস্টিংয়ের প্রস্তাবিত বারগুলির জন্য আপনার চোখ খোলা রাখুন। যদি আপনি অ্যাডভেঞ্চারের জন্য আরও কম-কী পদ্ধতির পছন্দ করেন তবে আপনার শহরে প্রতিটি জাতিগত রেস্তোঁরাার তালিকা তৈরি করুন এবং প্রতি সপ্তাহে দু’বার চেষ্টা করে একটি বন্ধুর সাথে একটি তারিখ তৈরি করুন। আপনার সদ্য আবিষ্কৃত খাবার এবং পানীয় “পছন্দগুলি” এর একটি তালিকা রাখুন যাতে আপনি যদি জীবনকে আবার বিরক্তিকর হওয়ার হুমকি দেয় তবে আপনি সর্বদা আপনার আবিষ্কারের যাত্রায় ফিরে যেতে পারেন।

শখ

বিশ্বকে অভিজ্ঞতা দেওয়ার আরেকটি উপায় হ’ল নতুন কিছু শিখতে। আপনি সর্বদা পিয়ানো বাজানো শিখতে চেয়েছিলেন বা জলরঙের সাথে আঁকা শিখতে চেয়েছিলেন, এই সময়টি বেরিয়ে এসে চেষ্টা করার। প্রাপ্তবয়স্ক হিসাবে শখ গ্রহণ সম্পর্কে সর্বোত্তম অংশটি হ’ল পারফরম্যান্স করার বা নিখুঁত হওয়ার চাপ ছাড়াই আপনি এটি কেবল আপনার জন্যই করতে পারেন। আকর্ষণীয় বলে মনে হচ্ছে আপনি বুনন বা পালা বা হিটল শিখতে পারেন। আগের দিন আপনি টিভিতে যা দেখেছেন সে ব্যতীত আপনি একই শ্রেণীর সাথে আপনার ক্লাসের অন্যান্য ব্যক্তির সাথে মিলিত হবেন এবং ক্লাসের বাইরে কিছু কথা বলবেন।

অবশেষে, আপনি যদি অন্তর্মুখী হন তবে আপনার ব্যক্তিগত দক্ষতা বাড়ানো একটি বিশাল দু: সাহসিক কাজ এবং একটি সার্থক। ছোট ছোট কথা বলার বা বক্তৃতা দেওয়ার ক্ষেত্রে ক্লাস নেওয়া তীব্রভাবে নির্বোধ শোনায় তবে উভয়ই বাস্তব জীবনের দক্ষতা যা প্রত্যেকে ধারণ করে না। আপনি যদি বিশ্বে না যাওয়ার পরিবর্তে আঁকা পর্দার সাথে ভিতরে থাকা আরও সহজ মনে করেন, সামাজিক শিষ্টাচারের একটি শ্রেণি আপনার আরও দুঃসাহসিক জীবনে নিখুঁত অংশ হতে পারে। আপনি কীভাবে অন্যের সাথে কথা বলবেন তা শিখবেন এবং আপনার পলায়নের বিষয়ে গল্পগুলি বলার ক্ষেত্রে আপনি আরও আত্মবিশ্বাসী বোধ করবেন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন