কীভাবে আপনি ইনস্টাগ্রাম থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এটা সম্ভব? নাকি না?

আসসালামুয়ালাইকুম সকল মানুষ, আজ আমি ইনস্টাগ্রাম থেকে কীভাবে অর্থ উপার্জন করতে পারবেন তা নিয়ে কথা বলব। অনলাইনে আপনি অর্থ উপার্জন করতে পারেন এমন অনেকগুলি উপায় রয়েছে। অর্থ উপার্জনের জন্য ইনস্টাগ্রাম একটি ভাল জায়গা। আপনার কতজন ফলোয়ার রয়েছে তা কিছু যায় আসে না।

পনি নিম্নলিখিত উপায়ে ইনস্টাগ্রামে অর্থ প্রদান করতে পারেন:

আপনার দর্শকদের সামনে পেতে চান এমন ব্র্যান্ডগুলির জন্য পোস্ট তৈরি করা।
অনুমোদিত এবং অন্য ব্র্যান্ডের পণ্য বিক্রয় কমিশন তৈরি করা।
একটি শারীরিক বা ডিজিটাল পণ্য তৈরি এবং বিক্রয় বা অর্থ প্রদানের পরিষেবা প্রদান।
আপনার ফটোগ্রাফি বা ভিডিওগুলির জন্য লাইসেন্স বিক্রয়।

আপনি ছবি তোলা থেকে উপার্জন করতে পারেন। আপনি নিজের ছবিগুলি প্রিন্ট হিসাবে এবং অন্যান্য পণ্যগুলিতে বিক্রয় করতে পারেন sell এমন পরিষেবাদি রয়েছে যা আপনাকে পোস্টার, ফোন কেস, বালিশ এবং আরও অনেক কিছুতে আপনার ফটো রাখতে দেয়, অর্ডারগুলি এবং গ্রাহক পরিষেবাদির পরিপূরক যত্ন নেওয়ার জন্য, আপনাকে যে সমস্ত বিষয় চিন্তা করতে হবে সেগুলি বিক্রয় করা।

আপনার নিজস্ব মার্চ বিক্রি করুন:

আপনি নিজের টি-শার্ট, বালিশ, কফি মগস, ওয়াল আর্ট এবং আরও অনেক কিছু প্রিন্ট এবং শিপ করতে প্রিন্ট-অন-ডিমান্ড পরিষেবা ব্যবহার করতে পারেন।
আপনি আগ্রহী ব্যক্তিদের কোনও যোগাযোগের ইমেল বা আপনার পেশাদার ওয়েবসাইটের লিঙ্কে সরাসরি নির্দেশ করতে আপনার বায়ো ব্যবহার করে ফটোগ্রাফি বা পরামর্শের মতো পরিষেবাগুলি বিক্রি করতে পারেন।
আপনি ডিজিটাল পণ্য যেমন কোর্স, ইবুকস বা ডিজাইনের টেমপ্লেটগুলি বিক্রয় করতে পারেন।
আপনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি আপনার নিজস্ব মূল পণ্য বিক্রয় করে কোনও ব্যবসায় চালু করতে ব্যবহার করতে পারেন।

একজন প্রভাবশালী হ’ল মূলত এমন কেউ যিনি অনলাইনে দুর্দান্ত জিনিসগুলি করে এবং ভাগ করে নিয়ে নিজেকে অনলাইনে খ্যাতি তৈরি করেছেন। একজন প্রভাবশালী ব্যক্তি এমন কেউ যিনি তাদের সামাজিক অ্যাকাউন্টে নিয়মিত ভাগ করে খ্যাতি এবং অনুগত অনুসরণ তৈরি করেছেন। তাদের একটি ভাল অনুসরণ রয়েছে এবং তারা তাদের শ্রোতাদের প্রবণতাগুলিতে ঝাঁপিয়ে পড়তে এবং নির্দিষ্ট পণ্যগুলি কিনতে সক্ষম করতে সক্ষম convince
তাদের এই ক্ষমতা আছে কারণ তারা তাদের দর্শকদের সাথে বিশ্বাস ও সম্পর্ক তৈরি করতে অনেক সময় ব্যয় করেছে। সাধারণত এই প্রভাবশালী লেনদেনগুলি সামগ্রী ইন্সটাগ্রাম বিজ্ঞাপন, একটি পোস্ট, একটি ভিডিও, বা একটি গল্প তৈরিতে জড়িত এবং ব্র্যান্ডের নিজের সামগ্রীতে বা কোনও বিজ্ঞাপনে এই সামগ্রীটি ব্যবহারের অনুমতি অন্তর্ভুক্ত করে। আপনি যদি কোনও ব্র্যান্ডের বিজ্ঞাপন দেন তবে আরও লোকেরা দেখার জন্য একটি হ্যাশট্যাগ ব্যবহার নিশ্চিত করুন। এই পদক্ষেপগুলি আপনাকে প্রতিদিন ৩০০ ডলারের বেশি আয় করতে সহায়তা করতে পারে।

ইনস্টাগ্রাম ক্যাপশন বিক্রি করুন।
অনেক ছোট ব্যবসায়ের মালিক তাদের পণ্য এবং পরিষেবাদি প্রচারের জন্য ইনস্টাগ্রাম ব্যবহার করেন তবে তাদের মধ্যে কয়েকটি মাত্রই ভাল ইনস্টাগ্রাম ক্যাপশন লেখার সংস্থান রয়েছে। আপনি যদি সৃজনশীল ইনস্টাগ্রামের ক্যাপশন নিয়ে ভাল হন তবে আপনি এই সংস্থাগুলির কাছে আপনার পরিষেবাগুলি বিক্রয় করতে পারেন। কেবল মনে রাখবেন, আকর্ষক শর্ট-ফর্ম অনুলিপি লেখার দক্ষতার দ্বারা তারা আপনাকে বিচার করবে।

<

তাদের দৃষ্টি আকর্ষণ করার জন্য আপনার নিজের অ্যাকাউন্টে কিছু ক্যাপশন লিখুন এবং রাখুন। সম্ভাবনাগুলি হ’ল, যদি কোনও ব্যবসায় তাদের ইনস্টাগ্রাম অনুলিপি তৈরি করার জন্য আপনাকে নিয়োগ দেয় তবে তারা আপনার কাজটি দেখতে চাইবে। সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনার কয়েকটি উদাহরণ রয়েছে যা তারা চেক করতে পারে।যদি আপনি এই পদ্ধতিতে যথাসাধ্য চেষ্টা করেন তবে আপনি ইনস্টাগ্রাম থেকে উপার্জন করতে সক্ষম হবেন।

Related Posts

22 Comments

  1. Facebook এখন আর বিনোদন নয়, এখান থেকে আয় করুন লাখ টাকা Affiliate Marketing করে। বিস্তরিত জানতে এই লিংকে ক্লিক করুন-
    https://www.juifullbangla.xyz/2021/07/%20%20Affiliate%20Marketing%20.html

মন্তব্য করুন