কীভাবে ফ্যাশন প্রেসার পরিচালনা করবেন এবং আপনার ত্বকে আত্মবিশ্বাসী হবেন

ফ্যাশন চিরকাল স্থায়ী হয় না

এই মরসুমে যা রয়েছে তা পরের বার শীতল নাও হতে পারে। ফ্যাশন আসে এবং যায়। প্রবণতা সবসময় বিকশিত হয়। কী পরবেন তা নিয়ে চিন্তাভাবনায় আটকে যাবেন না কারণ এটি আপনাকে কেবল হতাশ করবে। আপনার প্রথমে যা বিবেচনা করা উচিত তা হলো আরাম। আপনি যে পোশাক পরেছেন তা কি আপনার পক্ষে আরামদায়ক? তারা কি আপনাকে নিজের সম্পর্কে ভাল লাগায়? যদি তা হয় তবে আপনি সঠিক দিকে যাচ্ছেন। আপনি যদি পরতে একেবারেই স্বাচ্ছন্দ্য না পান তবে সর্বশেষ পরা হওয়ার কোনও মানে নেই। তবে আপনি যদি হন তবে তা দুর্দান্ত! আপনার ফ্যাশন এর মাধ্যমে নিজেকে প্রকাশ করতে কোনও কিছুই আপনাকে বিরত রাখবেন না।

নিজের ফ্যাশন পরিচয় তৈরি করুন

প্রচুর লোকেরা অনুসরণ করা তাদের ফ্যাশন পরিচয় থেকেও এসেছিল। সেই পরিচয়টি তাদের, এবং আমরা নিজের জন্য একটি তৈরি করতে পারি। আমরা প্রতিবার সামাজিকভাবে গ্রহণযোগ্য ধারণাগুলি অনুসরণ করতে পারি না। আপনার নিজস্ব ফ্যাশন পরিচয় তৈরি করুন এবং আপনি কে তা প্রকাশ করুন। আপনি যতক্ষণ না এই অনুষ্ঠানের জন্য উপযুক্ত পোশাক পরে ততক্ষণ আপনি যা পছন্দ করেন তা বিবেচ্য নয়। উদাহরণস্বরূপ, অফিসে আপনি সম্ভবত স্মার্ট নৈমিত্তিক পোশাক পরেন। আপনার ব্যক্তিত্বকে সর্বোত্তমভাবে প্রকাশ করতে পারে এমন রঙ এবং মুদ্রণগুলি আপনি চয়ন করেছেন তা নিশ্চিত করুন। এটি আপনার ফ্যাশন পরিচয় তৈরির উপায়।
আপনি যদি কিছু পরিধানের জন্য নিজেকে চাপ দিন কারণ আপনি সর্বাধিক সাম্প্রতিকতমগুলির সাথে মানিয়ে নিতে চান তবে আপনি ক্ষতিগ্রস্থ হবেন। কিছু প্রবণতা সবার জন্য প্রযোজ্য নয়। সর্বদা এটি মনে রাখবেন। আপনি যদি তাদের চেষ্টা করে দেখতে চান তবে কেন নয়? সর্বশেষতম ফ্যাশন চেষ্টা করে আপনি এটি দেখতে আপনার ফিট করে কিনা তাও দেখতে পাবেন। আপনি যে সেরা বিচারক হতে হবে।
আপনি যদি অনুসরণ না করে থাকেন তবে আরও ঝকঝকে হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি সবসময় আপনার ফ্যাশন মন্তব্য করতে পারেন। আপনি যদি “ভিতরে” থাকে তা অনুসরণ করা থেকে বিরত থাকেন তবে আপনি নিজের স্বাক্ষরযুক্ত জিনিসগুলি তৈরি করতে পারেন। যদি এটি আপনার স্টাইল হয় তবে আপনি সর্বদা ভিনটেজে যেতে পারেন। চেহারা দিয়ে আপনি কখনও ভুল হতে পারবেন না। আপনি যদি এটি জিনিস হন তবে আপনি বিপরীতমুখীও যেতে পারেন। এটি যাই হোক না কেন, যতক্ষণ আপনি আরামদায়ক হন এবং আপনি ভাল বোধ করেন, তবে এর জন্য যান!

প্রবণতাগুলি সুখের অর্থ নয়

আপনি যখন পছন্দ করেন না এমন পোশাকগুলি কিনে আপনি কী এখনও খুশি হন? এমন ট্রেন্ডস যা আপনাকে নিজের সম্পর্কে ভাল বানাবে না সেগুলি আপনাকে কখনই খুশি করতে পারে না। আপনি যখন স্বাচ্ছন্দ্য বোধ করেন এবং এটি সম্পর্কে তুচ্ছ বোধ করেন তখন পরিবর্তে আপনি আরও ভাল দেখতে পাবেন

<

কিভাবে ফ্যাশন প্রেসার পরিচালনা করে
আত্ববিশ্বাসী হবেন তা জেনে গেছেন। পোষ্ট ভালো লাগলে বেশি করে শেয়ার করুন। ধন্যবাদ

Related Posts

8 Comments

মন্তব্য করুন