কুইজে ৩টি উত্তর দিয়ে ৫০০ টাকা

বন্ধুরা কেমন আছেন আশা করি সকলেই ভাল আছেন। আমি আপনাদের সাথে আছি ইশতিয়াক আহমাদ।

তো চলুন শুরু করা যাক। নিচের সব পুরো আর্টিকেল না পড়লে আপনি বুঝতে পারবেন না কিভাবে আপনি টাকাটি পাবেন।

কিছু প্রশ্নের উত্তর দিলেই যদি জেতা যায় ৫০০ টাকা, কেমন হবে তাহলে?

শুরু হয়েছে বিকাশ কুইজ। ঝটপট ৩ টি সহজ প্রশ্নের উত্তর দিয়ে সেপ্টেম্বর জুড়ে বিকাশ অ্যাপ থেকে নির্দিষ্ট একটি লেনদেন করলেই পাচ্ছেন ৫০০ টাকা জেতার সুযোগ। কুইজ খেলতে ভিজিটঃ বিকাশের ফেসবুক পেজ
• কুইজ চলবে ৩০ সেপ্টেম্বর, ২০২০ পর্যন্ত।
•তবে মনে রাখতে হবে অবশ্যই একটি বিকাশ একাউন্ট থাকতে হবে।
•তাই ৫০০ টাকা জিতে নিচের লিংক থেকে এখুনি বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগইন করে নিন আর সেপ্টেম্বর মাসে একটি অন্তত একটি লেনদেন করবেন তাহলে আপনি বিকাশ অংশগ্রহণের জন্য নির্বাচিত হতে পারবেন আর সেখানে থাকছে ৫০০ টাকা জেতার সুযোগ।
•App link:::   https://bka.sh/next?c=signup&uuid=C1ARWSBI2
সুযোগ আছে আরও লিঙ্ক থেকে এপ ডাউনলোড করে পাবেন মোট ১০০ টাকা। প্রথমে পাবেন ৪৫ টাকা আর ২৫ টাকা রিচার্জ করলে পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক। তাই দেরি না করে এখুনি বিকাশ একাউন্ট খুলুন। অবশ্যই এপ লিঙ্কটি ব্যবহার করতে হবে না হলে ১০০ টাকা বোনাস পাবেন না।

কোন কিছু বুঝতে সমস্যা হলে ইনবক্স করতে পারেন অথবা বিশ্বাস না হলে ভিজিট করতে পারেন বিকাশ এর অফিসিয়াল ফেসবুক পেজ।

আর হ্যাঁ এরা মনে রাখবেন আপনার যদি আমার পোস্টটি ভাল লাগে এবং আমার সত্য কথা বিশ্বাস হয় তাহলে অবশ্যই পোস্টে একটি কমেন্ট করবেন এবং আমাদের সাথেই থাকবেন কেননা আগামীতে আরো অনেক ভালো ভালো পোস্ট আপনারা গ্রাথর  সাথে থাকলেই পাবেন।

<

আমার ফেসবুক আইডি : Ishtiaq Ahmad Mahi

ধন্যবাদ সবাইকে আজ এ পর্যন্তই। কিন্তু  মনে রাখতে হবে লিংক কিন্তু একই অ্যাপ লিংক থেকে ডাউনলোড না  করলে আপনি বিকাশ অ্যাপ থেকে ১০০ টাকা বোনাস পাবেন না।      written by  Ishtiaq Ahmad

Related Posts

8 Comments

মন্তব্য করুন