কুইজ ও গেইমস খেলে আয় করার সেরা এ্যাপস, বিকাশের মাধ্যমে উত্তোলনের সুযোগ

আসসালামু আলাইকুম, প্রিয় পাঠকবৃন্দ। আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আলোচনা করবো আয় করার অন্যতম একটা সেরা এ্যাপস সম্পর্কে। যে এ্যাপসের মাধ্যমে আপনি কুইজ খেলে, গেইমস খেলে, স্পিন খেলে, ভিডিও দেখে, রেফার করে, এভাবে আরো অনেক প্রক্রিয়ার মাধ্যমে আয় করতে পারবেন। তাই এই এ্যাপস ও এর মাধ্যমে আয় করার প্রক্রিয়াসমূহ সম্পর্কে জানতে এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।

আমরা কুইজ খেলে, গেইম খেলে অনেক সময় নষ্ট করি; কিন্তু কেমন হয় যদি এই কুইজ/গেইম খেলার মাধ্যমে আমরা আয় করতে পারি। তাছাড়া আমরা প্রায় অনেকেই অনলাইন এর মাধ্যমে আয় করতে চাই। কিন্তু এর জন্য ভালো মাধ্যম পাইনা। বর্তমানে অনেক ওয়েব সাইট বা এ্যাপস এর মাধ্যমে আয় করা যাচ্ছে। যার মধ্যে অন্যতম একটি এ্যাপস ‘ডেইলি ৭গেইম’। আপনি খুব সহজেই এটি প্লে স্টোর থেকে ইনস্টল করতে পারবেন। প্লে স্টোরে গিয়ে ইংরেজিতে ‘ডেইলি ৭গেইম’ লিখে সার্চ দিবেন। আমি এই এ্যাপসটির ছবি এই আর্টিকেল এর ছবিতে দিয়েছি। আপনারা আর্টিকেলের ছবি তে দেওয়া এ্যাপসটির ছবিটি ভালো করে দেখে নিবেন। সার্চ দেওয়ার পর এটি চলে আসবে।

তারপরে এ্যাপসটি ইনস্টল করে নিবেন। ইনস্টল হওয়ার পর এ্যাপসটি ওপেন করবেন। প্রথমে গুগল আইডি অর্থাৎ জিমেইল আইডিতে সাইন ইন করতে হবে। যদি আপনার মোবাইলে আগে থেকে জিমেইল আইডি সাইন ইন করা থাকে তাহলে আর করতে হবেনা। অটো সাইন ইন হয়ে যাবে। নেটওয়ার্ক সমস্যা জনিত কারনে অনেক সময়ে লোডিং লেখা দেখতে পারেন। তখন চিন্তার কোনো কারন নেই। একটু অপেক্ষা করলেই ঠিক হয়ে যাবে। এরপরে রেফার কোড দিতে বলা হবে। রেফার কোডে 339780 এটা দিবেন। রেফার কোডটি এখান থেকে কপি করে নিন। এটি আমার রেফার কোড। আপনরা চাইলে অন্য কারো রেফার কোডও দিতে পারেন। এটা আপনাদের ইচ্ছে। তবে রেফার কোড অবশ্যই দিবেন; যাতে বোনাস পয়েন্টস পেতে পারেন।

রেফার কোড দেয়ার পর আপনার একাউন্ট একটিভ হয়ে যাবে। এর পরে আপনি বিভিন্ন প্রক্রিয়ায় আয় করতে পারবেন। যেমন কুইজ খেলে, গেইম খেলে, স্পিন খেলে, রেফার করে ইত্যাদি। নতুন ব্যহারকারী হিসেবে আপনি ৫০০ কয়েন বোনাস পাবেন। তবে সেটা আপনার একাউন্টসে ৫০০ কয়েন হওয়ার পর পাবেন। কুইজ, গেইম, স্পিন খেলে আয় করার জন্য আপনার ভিপিএন এর দরকার হবে। আপনি এই অপশনগুলোতে ডুকলেই বুজতে পারবেন। ভিপিএন না থাকলে এই এই অপশন গুলোতে ডুকলে ভিপিএন এর এ্যাড দেখতে পাবেন সেখান থেকে ইনস্টল করে নিবেন।

এই এ্যাপসের অন্যতম একটা বৈশিষ্ট্য হচ্ছে বিকাশের মাধ্যমে টাকা উত্তোলনের সুযোগ। আপনি খুব সহজেই আপনার আয় করা টাকা বিকাশের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। সুতরাং আর দেরি না করে এই এ্যাপসের মাধ্যমে আয় করা শুরু করে দিন। ধন্যবাদ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন