কুইজ খেলার মাধ্যমে প্রতিদিন আয় করুন ৫০০ টাকা খুব সহজেই এই অ্যাপস এর মাধ্যমে

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আমি আজ আপনাদের মাঝে খুব ভালো একটা পোস্ট শেয়ার করার জন্য এসেছি । পোস্ট টি হলো‌ আপনারা যারা সাধারণ জ্ঞান চর্চা করতে ভালোবাসেন তাদের জন্য আজকে আমার এই পোস্ট টি । অনেক মানুষ আছে যারা সাধারণ জ্ঞান চর্চা ‌কে ভালোবাসে । আর সেই সাধারণ জ্ঞান চর্চা করার সাথে সাথে যদি কিছু ইনকাম করা যায় তাহলে তো আর কোনো কথাই নেই । আর কুইজ খেলে ইনকাম করার জন্য খুবই ভাল একটি অ্যাপস এর কথা আমি আপনাদের কে বলবো । সেই অ্যাপসটির নাম হলো কিউটেন। কিউটেন খুব ভালো একটা অ্যাপস । এই অ্যাপসটা ডাউনলোড করতে হলে আপনাদের কে যা করতে হবে তা হলো আপনাদেরকে সর্বপ্রথম প্লে স্টোরে গিয়ে সার্চ করতে হবে কিউটেন নামে । কিউটেন লিখে সার্চ দিলে যে অ্যাপসটি আপনাদের সামনে প্রথমে শো করবে সেটি আপনারা ডাউনলোড করবেন। তারপর আপনাদেরকে যা করতে হবে তা হলো আপনাদেরকে নতুন একটি অ্যাকাউন্ট খুলতে হবে । আপনারা চাইলে আপনাদের ফোন নম্বর অথবা ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে অ্যাকাউন্ট খুলতে পারবেন। ফোন নম্বর দিয়ে অ্যাকাউন্ট খুললে আপনাদের একটি স্পেস ছাড়া যেকোনো ইউজার নেম দিতে হবে । সবকিছু দেয়ার পর আপনাদের কাছে একটা রেফার কোড এর অপশন আসবে সেটাতে MS72PD7B এই কোডটি দিয়ে ভেরিফাই করে নিবেন ।

তাহলে আপনারা লাইফলাইন এবং কয়েন পেয়ে যাবেন । না হলে পাবেন না । অ্যাপসটিতে প্রতিদিন রাত ১০ টায় ৫০০ টাকার লাইভ গেম অনুষ্ঠিত হয় যার মাধ্যমে আপনারা ১০ টি সহজ প্রশ্নের উত্তর দিয়ে নগদ অর্থ পুরস্কার জিতে নিতে পারবেন। ৫০০ টাকা বিজয়ীদের মাঝে সমান ভাগে ভাগ হয়ে যাবে । এছাড়াও এই অ্যাপসটিতে অন্যান্য আরো ক্যাটাগরি রয়েছে যার মাধ্যমে জ্ঞান চর্চা করার পাশাপাশি পুরস্কার পাওয়া যায় । এটাতে ৫০ টাকা হলে বিকাশ অথবা এবং ২০ টাকা হলে রিচার্জ নিতে পারবেন।
তাই আপনারা যারা কুইজ খেলার পাশাপাশি ইনকাম করতে চান তাহলে এই অ্যাপসটা ইনস্টল করতে পারেন । এটা সম্পূর্ণ বাংলাদেশি একটা অ্যাপস ।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন