কুইজ খেলে ইনকাম করুন দৈনিক 1000 টাকার উপরে

∆∆সুখবর< সুখবর <সুখবর∆∆

বাংলাদেশ থেকে এখন সার্ভে
সাইটে ইনকাম করা যায় , এখানে আপনি সার্ভে কমপ্লিট করে ইনকাম করতে পারেন, আরও রয়েছে কুইজ খেলা, টাক্স কমপ্লিট করা, এবং রেফার করে ইনকাম। সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে সার্ভে এবং ক্যুইজ দুটোতেই শুধু প্রশ্নের অ্যানসার করে ইনকাম করতে পারবেন এবং আপনি যদি আপনার রেফার কোড শেয়ার করেন সেখানে আপনার লিংকে যদি 100 ক্লিক পড়ে তাহলে আপনি এক ডলার পাবেন। মিনিমাম উইথড্র 20 ডলার যা করতে আপনার 10 থেকে 15 দিন লাগবে, আর যদি বেশি সময় দিতে পারেন তাহলে আরো বেশি ইনকাম হবে,

বেশিরভাগ সার্ভে সাইটে ইনভেস্ট করে ইনকাম করতে হয় কিন্তু এই সাইটে কোন প্রকার ইনভেস্ট করা লাগবে না। এই সাইটে যত টাইম দিবেন তত ভালো ইনকাম করতে পারবেন। আসলে বাংলাদেশ থেকে তো ছাড়বে সাইটে কাজ করা যায় না তবে এই সাইটে আপনার ভিপিএন ব্যবহার করে কাজ করতে পারবেন এবং 100% পেমেন্ট পাবেন। ফটোতে পেমেন্ট প্রুফ দিয়েছি আমি অনেক বার পমেন্ট নিয়েছি এই সাইট থেকে যদি আপনাদের ভালো লাগে তো কাজ করতে পারেন।

এই সাইটটি অনেক বছর ধরে পেমেন্ট করছে, তাই বিশ্বাসের সাথে এখানে কাজ করতে পারেন, পেমেন্টের নিশ্চয়তা আমি দিচ্ছি, অনলাইনের বেশিরভাগ সাইট ফেইক হয় তবে এই সাইটে আপনারা হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন। সাইট সম্পর্কে কিভাবে কাজ করতে হয় সবকিছু ইউটিউবে সার্চ করে দেখতে পারেন। অথবা অনেক সাইট আছে যারা সকল সাইটের রিভিউ দেখায় সেই সব সাইটে সার্চ করে রিভিউ দেখতে পারেন।

সাইটে কাজ করতে বা যেকোন সমস্যার সম্মুখীন হলে আমার সাথে যোগাযোগ করুন ০১৩১৫৯৬৮৪০৫

 

সাইট লিংক

বিশেষ দ্রষ্টব্য: এই সাইটটি স্পেনের সাইট তাই এই সাইট টি ইউজ করতে হলে ভিপিএন ব্যবহার করা লাগবে।

//paidera.com/?r=961975

Related Posts

3 Comments

মন্তব্য করুন