কুইজ খেলে টাকা ইনকাম 2021

আসসালামু আলাইকুম, আশা করি ভালো আছন। আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে আমিও ভালো আছি। আজকে আমি আপনাদেরকে অনলাইন থেকে ইনকাম করার একটা টিপস দিবো। আজকে আমি মূলত একটা আর্নিং অ্যাপ নিয়ে কথা বলব।

অ্যাপটি মূলত কুইজ বিষয়ক। এখানে কুইজ খেলই ইনকাম করা হয়।যা স্টুডেন্টদের জন্য খুবই সহজ।এই অ্যাপটি দিয়ে জ্ঞান অর্জন করতে পারবে এবং ইনকাম ও করতে পারবে। যার মেধা যত ভাললো সে তত ভালো ইনকাম করতে পারবে। অ্যাপটির নাম হচ্ছে “কুইজ কিং” গুগল প্লে স্টোরে সার্চ দিলেই পাওয়া যাবে।

অ্যাপ্লিকেশন ডাউনলোড লিংক: https://link.grathor.com/hv

অনলাইন অনেক অ্যাপ আছে যা ফেক। কিন্তু এই অ্যাপটি ১০০% পেমেন্ট করে।এই অ্যাপটি নতুন, বেশিদিন হয়নি। উইথড্রো দেওয়ার সাতদিনের মধ্যে টাকা পাওয়া যায়-

আপনারা দয়া করে পুরো পোস্ট টা ভালো করে পড়বেন তা না হলে কিছুই বুঝতে পারবেন না। আর কথা না বাডিয়ে তাহলে শুরু করা যাক-

প্রথমে আপনাদেরকে কিভাবে সাইন আপ করতে হয় তা বলব তারপর কিভাব খেলবেন তা বলব। আশা করি পুরো পোস্টটা মনোযোগ সহকারে পড়বেন-

প্রথমে আপনারা প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করবেন। ডাউনলোড করা হয়ে গেলে অ্যাপটি ওপেন করবেন। এখানে সাইন আপ করতে হলে আপনাকে জিমেইল আাইডি। ও একটা বিকাশ নাম্বারর লাগবে।

ওপেন করার পর যাদের অ্যাকাউন্ট আছে তার সাইন ইন ক্লিক করে সাইণ ইন করবে আার যাদের অ্যাকাউন্ট নাই তারা সাইন আপে ক্লিক করে জিমেইল ও পাসওয়ার্ড দিতে হবে তারপর এ আবার সাইন আপে ক্লিক করতে হবে। তারপর একবার সাইন করতে হবে।তারপর একটি পেজ আসলে বুঝা যাবে আপনার সাইন আপ সম্পূর্ন হয়েছে।

তারপর প্রোফাইলে গিয়ে বিকাশ, নগদ অথবা বাংক অ্যাকাউন্ট সিলেক্ট করে নাম্বার দিতে হব। চাইলে আপনার ছবি লোকেশন ও দিতে পারেন।

এখানে মূলত ১০০ টাকা হলে উইথড্রো দিতে পারবেন।

এখানে রবি ও সোমবার খেলা হয়। শুরু হওয়ার আগে মোবাইলে নোটিফিকেশন আসবে। লাইভ শুরু হয় রাত ৯ টা বাজে। প্রতি লাইভে বারোটা প্রশ্ন আসবে। প্রতি লাইভে ৮০০০ টাকা প্রাইজপুল থাকে যা পয়েন্ট অনুসারে ভাগ করে দেয়।।এছাড়া বিশেষ দিবসে কুইজ আয়োজন করা হয়ে থাকে।

এছাড়া কোনো সমস্যা হলে তাদের ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন।

আশা করি আপনারা কুইজটি খেলে আপনারা ইনকাম করতে পারবেন। এখানে আপনার বেশি টাইমও দেয়া লাগবেনা সপ্তাহে মাত্র আধঘন্টা টাইম দিয়ে ভালো একটা এমাউন্ট পাবেন।আর কোথাও কোনো বুঝতে সমস্যা হলে কমেন্ট করে জানাবেন।

Related Posts