কুইজ খেলে ডলার আয় করুন; ডলার ভাঙ্গিয়ে টাকা নিতে পারবেন বিকাশে

প্রিয় পাঠকবৃন্দ, আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি মজার একটি এ্যাপস সম্পর্কে আলোচনা করবো। যে এ্যাপস এর মাধ্যমে আপনারা কুইজ খেলে, স্পিন এর মাধ্যমে, লাকী নাম্বার ধরার মাধ্যমে, গেমস খেলার মাধ্যমে, বিজ্ঞাপন দেখে এবং রেফার করার মাধ্যমে ডলার আয় করতে পারবেন। ডলার টাকায় ভাঙ্গিয়ে বিকাশের মাধ্যমে উত্তোলন করতে পারবেন খুব সহজে।

আমরা কুইজ খেলে আমাদের জ্ঞান চর্চা করি, গেমস খেলে সময় কাটাই। কিন্তু এই কুইজ ও গেমস খেলার মাধ্যমে যদি আয় করা যায়; তাহলে মন্দ কিসে! কুইজ, গেমস, স্পিন এবং উপরে উল্লেখিত অন্যান্য প্রক্রিয়ার মাধ্যমে আয় করতে এবং সময় কাটানোর জন্য আপনার কাছে সেরা এ্যাপস হবে এটি। এ্যাপসটি ইনস্টল করার লিংক আমি নিচে দিয়ে দিচ্ছি। এবং এই এ্যাপসটিতে কিভাবে কাজ করে আয় করবেন সেই প্রক্রিয়াও বলে দিচ্ছি। তাই সম্পূর্ণ প্রক্রিয়াটি জানতে এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।

এ্যাপসটির মাধ্যমে কুইজ, গেমস এবং উপরে উল্লেখিত অন্যান্য মাধ্যমগুলোর দ্বারা আয় করতে চাইলে আপনাকে প্রথমে এ্যাপসটি ইনস্টল করতে হবে। এ্যাপস ইনস্টল করার লিংক আমার এই আর্টিকেল এর শেষ স্টেপে দেওয়া আছে। এ্যাপসটি প্লে স্টোর থেকে ইনস্টল করা যাবে তাই এ্যাপসটির দ্বারা ডিভাইসের কোনো ক্ষতি হবেনা। এ্যাপসটি ইনস্টল করার পর গুগল আইডি দিয়ে সাইন ইন করতে হবে। মোবাইলের গুগল আইডিতে অটোমেটিক সাইন ইন হবে। এরপর রেফার কোড দিতে হবে।

রেফার কোড অবশ্যই দিবেন; কারন রেফার কোড না দিলে ফ্রি ৫০০ কয়েন পাবেন না। আমার রেফার কোড 339780 এই কোডটি এখান থেকে কপি করে নিন। আপনারা চাইলে অন্য কারো রেফার কোডও দিতে পারেন। তবে একটা রেফার কোড অবশ্যই দিবেন। আমার রেফার কোডটি দিতে চাইলে 339780
এখনই এটি কপি করে নিন। রেফার কোড দেয়া হয়ে গেলে আপনার রেজিস্ট্রেশন সম্পূর্ণ হয়ে যাবে। গুগল আইডি অনুসারে আপনার একাউন্ট এর নাম হবে।

রেজিস্ট্রেশন শেষ হওয়ার পর আপনি কুইজ খেলে, গেমস খেলে, স্পিন এর মাধ্যমে, বিজ্ঞাপন চেক করে, জরিপ করে, লাকী নাম্বার ধরে এবং রেফার করে আয় করা শুরু করে দিতে পারেন। উল্লেখিত কাজগুলো করে আপনি নির্দিষ্ট পরিমান কয়েনস পাবেন; যেগুলো ইউএস ডলারের হিসেবে আপনার ব্যালেন্সে জমা হতে থাকবে। ১০ ডলার হলেই আপনি বিকাশ মেথোডের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। ১০ ইউএস ডলারে বাংলাদেশি টাকায় যতো টাকা হয় ততো টাকা আপনার বিকাশে দেওয়া হবে।

সুতরাং আর দেরি না করে এখনই এ্যাপসটি ইনস্টল করে নিন। এ্যাপসটি ইনস্টল করতে https://play.google.com/store/apps/details?id=com.game7.slotemachine এই লিংকে গিয়ে ইনস্টল করুন। ইনস্টল করে সাইন ইন করে রেফার কোড দিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করুন। এবং এর পরে আনলিমিটেড আয় করা শুরু করুন। ধন্যবাদ।

Related Posts

9 Comments

    1. কিসের ধান্দাবাজি। Daily 7game এটি একটি জনপ্রিয় এ্যাপস। আপনি এর সম্পর্কে ইউটিউব এবং গুগোলে অনেক টিউটোরিয়াল পাবেন। তাছাড়া আর্টিকেলে দেওয়া লিংকে গিয়ে এ্যাপসটির রিভিউ দেখতে পারেন

মন্তব্য করুন