কুইজ বাজ অ্যাপস এর মাধ্যমে এখন ঘরে বসে কুইজ খেলে আপনিও ইনকাম করুন খুব সহজেই

আসসালামুয়ালাইকুম । কেমন আছেন সবাই। আশা করি সবাই পরিবারের সাথে খুব আনন্দেই দিন কাটাচ্ছেন। সবাই সুস্থ থাকুন এবং ঘরে বসে ঠিকঠাক মতো জীবনযাপন করুক এই প্রত্যাশা করি। আজকে আমি আপনাদের জন্য আরেকটি নতুন পোস্ট নিয়ে হাজির হলাম। পোস্টটি হলো তাদের জন্য যারা সাধারণ জ্ঞান চর্চা করতে ভালোবাসেন। কুইজ খেলে আপনারা সহজেই জ্ঞান চর্চার মাধ্যমে ইনকাম করতে পারবেন এবং আয় করতে পারবেন কিছু টাকা। আপনারা থেকে শুনেছেন কুইজ খেলো এখন জ্ঞান চর্চার মাধ্যমে ইনকাম করা যায়। আজ আমি আপনাদেরকে সেরকম একটি অ্যাপস এর কথা বলব। অ্যাপস টি আপনারা আমার এই লিংক থেকে ডাউনলোড করুন কারণ এটা বেটা ভার্সন তাই হয়তো প্লে স্টোরে সরাসরি সার্চ করে নাও আসতে পারে। তাই এই লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিন।

 

https://play.google.com/store/apps/details?id=com.lambda.quizbuzz

 

অ্যাপসটির নাম হচ্ছে কুইজ বাজ । এটি খুবই ভালো একটা অ্যাপস। এই লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করার পর আপনাদের যা করতে হবে তা হল অ্যাপসটি ইন্সটল হওয়ার পর এটি ওপেন করে নিন। ওপেন করার পর আপনারা চাইলে ফেইসবুকে অথবা গুগল দিয়ে লগইন করতে পারেন আর তা যদি না চান তাহলে আপনাদের ফোন নাম্বার নাম এইসব দিয়ে লগইন করতে পারেন। সবকিছু ঠিকঠাক মত দেওয়ার পর আপনাদের কাছে একটি রেফার কোড চাইবে সেখানে E9962SV3 এই কোডটি বসিয়ে দিবেন। তাহলে আপনারা ফ্রিতে 400 টি কয়েন পেয়ে যাবেন। এই 400 কয়েন দিয়ে আপনারা চাইলে খেলায় অংশগ্রহণ করতে পারবেন। এই অ্যাপসটিতে কিভাবে খেলতে হয় তা হলো এটি বিভিন্ন ধাপ রয়েছে যেমন ডেইলি চ্যালেঞ্জ, রয়েছে লাইভ চ্যালেঞ্জ এবং রয়েছে কুইজ বাজ চ্যালেঞ্জ। এই ক্যাটাগরিতে আপনারা চাইলে খেলতে পারবেন এবং কিভাবে কি খেলতে হয় তাই অ্যাপস এর ভিতর নিয়ম-কানুন দেওয়া রয়েছে আপনারা সেগুলো দেখে নেবেন। এখান থেকে আপনারা সত্যি অর্থ উপার্জন করতে পারবেন। আপনারা চাইলে প্লে স্টোর থেকে রেটিং দেখতে পারেন। তাই আমার এই পোস্টটি হচ্ছে শুধু তাদের জন্য যারা সাধারণ জ্ঞান চর্চা ভালোবাসেন। তাই আপনারা অ্যাপস ডাউনলোড করে একবার ট্রাই করে দেখতে পারেন।

 

<

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। কোন সমস্যা হলে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন আমি আপনাদেরকে সাহায্য করার চেষ্টা করব। আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি।

Related Posts