কেন বাংলাদেশী হোস্টিং কোম্পানি Mylighthost থেকে হোস্টিং নেওয়া উচিত?

আসসালামুআলাইকুম সুপ্রিয় পাঠক/পাঠিকাগণ, কেমন আছে সবাই? আশা করি সকলেই অনেক ভালো আছেন। বর্তমান সময়ে যেকোনো কার্যকলাপ পরিচালনা করতে আমাদের সকলের একটি ওয়েবসাইট তৈরির করার প্রয়োজন হয়ে থাকে। এক্ষেত্রে ওয়েবসাইট তৈরিতে অবশ্যই ফাস্ট লোডিং হোস্টিং সার্ভিস এর প্রয়োজন পড়ে। বর্তমান সময়ে গুগলের নানান আপডেটে এটা পরিলক্ষিত হয় যে একটি সাইটের লোডিং স্পীড এর বিষয়টি গুগল বেশি গুরুত্ব দিবে এখন থেকে। এ ক্ষেত্রে অবশ্যই আমাদের একটি ফাস্ট এবং ভালো মানের হোস্টিং প্রয়োজন হবে।

যখনই কথা আসে ফাস্ট লোডিং স্পীড এর তখনই নাম আসে বাংলাদেশ এর জনপ্রিয় হোস্টিং প্রোভাইডার কোম্পানি My Light Host এর নাম। MyLightHost হচ্ছে বাংলাদেশের হোস্টিং জগতের এক জনপ্রিয় নাম। আজকের আর্টিকেলে আমরা মূলত MyLightHost এর বিষয়ে বিস্তারিত আলোচনা করবো।

My Light Host কি?

মূলত বুঝতেই পারছেন MyLightHost হচ্ছে হোস্টিং প্রোভাইডার কোম্পানি। যেটি বাংলাদেশ কতৃক পরিচালিত। তাদের যাত্রা শুরু হয় ২০১৩ সালে। কম সময়ের মধ্যেই ভালো সেবা প্রদানের কারণে জনপ্রিয় হয়ে উঠে কোম্পানিটি। এটি বাংলাদেশের জনপ্রিয় হোস্টিং প্রোভাইডার কোম্পানি এবং একইসাথে তারা USA, Europe এবং Asia অন্তর্গত দেশগুলোতে তাদের সার্ভিস দিয়ে থাকে। একটি কোম্পানি তাদের সার্ভিস এর মানের উপর ভিত্তি করে জনপ্রিয়তা লাভ করে থাকে এটা নিশ্চই সবাই জানেন। এক্ষেত্রে লাইট হোস্ট কোম্পানিটি ও তাদের ভালো মনের সার্ভিস গ্রাহকদের প্রদান করার কারণে হোস্টিং জগতের এক জনপ্রিয় নাম হয়ে উঠতে সক্ষম হয়।

কেন Mylighthost থেকে হোস্টিং নিবেন?

Shared, Reseller, VPS Server, Dedicated Server এই চার প্রকারের হোস্টিং প্যাকেজ আপনারা এখান থেকে নিতে পারবেন।

২৪/৭ গ্রাহক সহায়তা দেওয়ার পাশাপাশি ৩০ দিনের মানিব্যাগ গ্যারান্টি প্রদান করে থাকে। একইসাথে তাদের সার্ভিস সম্পর্কে জানতে আপনি ৩০ দিনের ফ্রি ট্রায়াল পাবেন। অর্থাৎ ৩০ দিনের জন্য আপনি চাইলে তাদের সার্ভিস ফ্রীতে ব্যবহার করে দেখতে পারেন, যদি আপনার তাদের সার্ভিস ভালো লাগে তাহলে আপনি সেটি তাদের থেকে নিতে পারেন।

Mylighthost কোম্পানিটি অত্যন্ত বিশ্বস্ত একটি কোম্পানি যারা উন্নত মানের হোস্টিং সল্প মূল্যে গ্রাহকদের দিয়ে থাকে। তাদের সার্ভিসটি যেকেউ সহজে গ্রহণ এবং ব্যবহার করতে পারবেন। একইসাথে পেমেন্ট মেথড অনেক সহজ।

যেহেতু এটি বাংলাদেশি কোম্পানি সেহেতু আপনারা বিকাশ এর পাশাপাশি ডিবিবিএল, ভিসা, মাস্টারকার্ড, আইএফআইসি ব্যাংক, সিটি ব্যাংক এবং পেপ্যাল ইত্যাদি পেমেন্ট মেথডের দ্বারা তাদের সার্ভিস নিতে পারবেন।

সর্বশেষ পরামর্শ:  আজকের আর্টিকেলে আমরা বাংলাদেশের সেরা হোস্টিং প্রোভাইডার MyLightHost কোম্পানির সম্পর্কে অবগত হলাম। শেষে আপনি যদি সল্প মূল্যে উন্নতমানের হোস্টিং সেবা নিতে চান আমি রেকমেন্ড করবো আপনি তাদের সার্ভিস ব্যবহার করে দেখুন।

আর্টিকেল বিষয়ে প্রশ্ন থাকলে অবশ্যই মন্তব্য করবেন। আজকের আর্টিকেলটা ছিল এই পর্যন্ত। আল্লাহ হাফেজ।

Related Posts