‘কে হবে মাসুদ রানা?’র গ্র‍্যান্ড ফিনালে আজ।

শুরু থেকেই নানা প্রতিবন্ধকতার মধ্য দিয়ে আসা “কে হবে মাসুদ রানা” অনুষ্ঠানের গ্র‍্যান্ড ফিনালের পর্দা উঠেছে চ্যানেল আই এর পর্দায়,আজ সন্ধ্যা ৭ টায়।

অনুষ্ঠানের শুরু সমালোচনার কমতি ছিল না। বিচারকদের খারাপ আচরণের জন্য বেশি সমালোচিত ছিল এই অনুষ্ঠান টি। বিচারকদের বিচার মান এবং যোগ্যতা নিয়েও প্রশ্ন উঠেছে প্রথম দিকের রাউন্ড গুলোতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের শিকার হয়েছেন কিছু বিচারক। তবে সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে ‘কে হবে মাসুদ রানা’ অনুষ্ঠানের গ্রান্ড ফিনালে আজ ২৭ ই সেপ্টেম্বর, রোজ শুক্রবার।

হাজার হাজার প্রতিযোগী আর অনেক কঠিন রাউন্ড পার করে ‘কে হবে মাসুদ রানা’র গ্রান্ড ফিনালেতে রয়েছেন তিন জন প্রতিযোগী, তারা হলেন জুনায়েদ, সাজ্জাদ খান এবং রাসেল রানা। বিভিন্ন শর্টফিল্ম,নাচ, অ্যাড, ফটোসেশন রাউন্ড শেষ করে তারা আজ গ্র‍্যান্ড ফিনালের মঞ্চে দাঁড়িয়ে।শুরু থেকেই বিচারকদের মন জয় করে আসছেন রাসেল রানা। তাকে নিয়ে বিচারকদের রয়েছে অন্যরকম প্রত্যাশা। শারীরিক গঠন, সুন্দর চেহারার অধিকারী এবং দারুন অভিনয় প্রতিভা তাকে এই প্রতিযোগিতার অন্যতম প্রতিযোগী হিসেবে পরিচিত করতেছে। ইতিমধ্যে তিনি কিছু বিজ্ঞাপনে কাজ করেছন। বাকি দুই প্রতিযোগী জুনায়েদ এবং সাজ্জাদ খানের দিকেও রয়েছে বিচারকদের অন্যরকম আকর্ষণ।অসাধারণ অভিনয়ের জন্য সবার মন জয় করে নিয়েছেন তারা।

অনুষ্ঠানের আগের রাউন্ড গুলোতে বাদ পড়া প্রতিযোগীরা জানায় এই অনুষ্ঠান ই তাদের জন্য শেষ নয় বরং এই অনুষ্ঠান কেবল মাত্র শুরু, তারা অভিনয় চালিয়ে যাবেন এবং তারা এই অনুষ্ঠানের মাধ্যমে অনেক কিছু শিখতে পেরেছেন যা তাদের ব্যাবহারিক জীবনে কাজে লাগাবেন। তারা আরো জানায় এই অনুষ্ঠান তাদের ভেতরকার প্রতিভা টেনে বের করে এনেছে। তাদের শিখিয়েছে বাস্তবতা।

বিনোদন প্রেমী উৎসুক বাঙালি আজ তাকিয়ে থাকবে চ্যানেল আই এর পর্দায় সন্ধ্যা সাত টায়। সবাই মুখিয়ে আছে দেখার জন্য কে হবে মাসুদ রানা!

প্রতিযোগিতার গ্র‍্যান্ড ফিনালেতে এই তিন প্রতিযোগীর একজন অর্থাৎ বিজয়ী প্রতিযোগী সুযোগ পাবেন মাসুদ রানা চরিত্রে অভিনয় করার

<

আজকের গ্র‍্যান্ড ফিনালের রিচারক হিসেবে থাকবেন জনপ্রিয় নায়ক ফেরদৌস এবং জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। আজকের গ্র‍্যান্ড ফিনালেতে তাদের পারফরমেন্স দেখতে পারবে মানুষ। তাদের পাশাপাশি পারফর্ম করবেন জনপ্রিয় মডেল অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এর আগে তিনি এর অনুষ্ঠানের একটি রাউন্ডে গেস্ট জাজ হিসেবে দায়িত্ব পালন করেন।

কে হবে মাসুদ রানার মত রিয়েলিটি শো এর মাধ্যমে বাংলাদেশের আনাচেকানাচে পরে থাকা এমন অনেক ট্যালেন্ট বের করে আনা সম্ভব। সকলেই আশাবাদী এমন সব অনুষ্ঠানের মাধ্যমের দেশের প্রত্যেকটা ক্যাটাগরির ট্যালেন্ট বের করে আনা হবে, এবং তাদের ট্যালেন্ট এর যথাযথা মূল্য দেওয়া হবে। সবশেষে, অগণিত শুভকামনা জানাই গ্র‍্যান্ড ফিনালের তিন প্রতিযোগী রাসেল রানা, সাজ্জাদ খান এবং জুনায়েদকে। আশা করছি আমরা সবাই একটা ভাল নিরপেক্ষ গ্র‍্যান্ড ফিনালে দেখব, মাসুদ রানা চরিত্রের জন্য একজন যোগ্য অভিনেতা পাবো এবং সুন্দর একটি ছবি উপহার পাবো।

Related Posts

8 Comments

মন্তব্য করুন