কোটিপতি হতে চান? কিন্তু কিভাবে জানেন না। ঘরে বসে গেইম খেলুন আর বাজি ধরুন। আপনার ভাগ্যই আপনাকে কোটিপতি বানাবে।

হ্যা….. লো ভাই, বোন ও বন্ধুরা
আসসালামু আলাইকু। কেমন আছেন আপনারা? দেশ এবং দেশের বাইরে যে যেখানে যে অবস্থায়ই আছেন সবাইকেই জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। জানি আপনারা তেমন ভাল নেই। তার কারণ এক দিকে বিশ্বজুড়ে মহামারী প্রাণঘাতী করনোর অাগ্রাসী ছোবল, অন্যদিকে গ্রীষ্মের তাপদহের প্রখরতায় ক্লান্ত আমরা সবাই। কিন্তু তারপরেও আমাদের সবাইকে ভালো থাকতে হবে, ভালো থাকার পথ খুজে বের করতে হবে।

বন্ধুরা বর্তমানে আমরা সবাই এখন ঘরে বন্দী ও গ্রীষ্মের তাপদহে সবাই-ই ঘরমুখ। না পাচ্ছেন কোন কাজ আর না পাচ্ছেন কোন স্বস্তি। ঘরে বসে টিভিতে খেলা দেখে সময় ব্যায় করা ছাড়া আর কোনই কাজ নেই। বন্ধুরা কোন খেলা খেলে টাকা কামানোর কথা আমরা সবাইই কম বেশী শুনেছি, কিন্তু খেলা দেখে টাকা কামানো যায় এটা কেউ শুনেছেন?? অবাক লাগলো, তাই না? হ্যা অবাক হওয়ারই কথা। বন্ধুরা এটা আসলেই সম্ভব।

বর্তমান পরিস্থিতিতে লকডাউনে সবাই ঘরে বসে খেলা দেখে সময় কাটাচ্ছে, আর এই সময় কাটানোর পাশাপাশি যদি দুটাকা ইনকাম করা যায় সেটা দোষের কি? কিন্তু করছেন না কেন? কারণ এটা কারোরই জানা নেই। হ্যা বন্ধুরা এটাই সঠিক যে, খেলা দেখে টাকা ইনকাম করা যায় এই পদ্ধতি আমরা কেহই জানি না। যদি আপনি গ্রাথোর ডট কমের সদস্য হয়ে থাকেন তাহলে আজই, এখনি জেনে যাবেন কিভাবে খেলা দেখে টাকা আয় করা যায়।

এবার বিস্তারিতঃ-
যখন লাইভ খেলাগুলো চলবে যেমন ধরুন বাংলাদেশ বনাম পাকিস্তান ক্রিকেট খেলা চলছে, কোন দল জিতবে তাই নিয়ে একটা বাজি বা বেট ধরুন। বন্ধুরা আপনি যদি সকল খেলোয়াড়ের দক্ষতা আগে থেকেই জেনে থাকেন তাহলে আপনি নিশ্চিত বুঝতে পারবেন কোন দল আজ জিতবে। আপনার কাংখিত দলটি জিতে গেলো আপনিও পেয়ে গেলেন আপনার বাজিতে জিতার টাকাটা। এখন প্রশ্ন হলো বাজি কার কাছে ধরবেন?

আপনি কি ঘরের লোকের সাথে বাজি ধরবেন? একদম না, বাজি ধরবেন আপনার হাতে থাকা এন্ড্রয়েড সেটে। তো কিভাবে আসুন জেনে নেই। আপনার মোবাইলের প্লে স্টোরে গিয়ে মোস্টবিট বা  baji লিখে সার্চ দিন। দেখবেন বাজি ধরে জিতার অনেকগুলো এপস রয়েছে। আপনার পছন্দ মত যেকোন একটি চুজ করে ইনস্টল করে নেন।

এখান থেকে যদি না পারেন তাহলে আপনার মোবাইলের ইউটিউব অপশনের সার্চ বাটনে লিখুন কিভাবে casino এ একাউন্ট খুলবো। ওই ইউটিউব ভাগ্নেই আপনাকে লিংকসহ বলে দিবে কিভাবে মোস্টবিটে একাউন্ট করবেন। মাঠে কাজ করে ঘাম বের করার চেয়ে ঘরে বসে বাজি ধরে ইনকাম করতে কে না চায়। যদি আপনি চেয়েই থাকেন তাহলে এতটুকু কস্ট আপনাকে করতেই হবে।

<

একাউন্ট কিভাবে করবেনঃ
এপসটি ডাউনলোড করার পর অন করুন। নিচের চিত্রের লগোর মত।

কিছু ইস্পিন খেলতে বলবে, খেলুন। পরপর দুইবার স্পিন খেলার পরেও যদি একাউন্ট ওপেন করার ফরম না আসে তাহলে মেবাইল রিস্টার্ট দিয়ে আবার ওপেন করুন। দেখবেন চলে আসছে একাউন্ট খোলার ফরম। মাত্র ইমেল ও একটা শক্ত পাসওয়ার্ড দিলেই খুব সহজে খুলে যাবে আপনার একাউন্ট।

একাউন্ট ভেরিফাইডঃ
বন্ধুরা এটা একটা রিয়াল ইনকাম সাইট। আর এই জন্যই আপনাকে আপনার একাউন্টটি ভেরিফাই করে নিতে হবে। একাউন্ট ভেরিফাই না করে কখনোই বেট বা বাজি ধরতে যাবেন না। আপনার জাতীয় পরিচয় পত্র অনুযায়ী সকল তথ্য দিয়ে সাবমিট করলেই আপনার একাউন্ট ভেরিফাই হয়ে যাবে।

বাজি কিভাবে ধরবেনঃ
একাউন্ট ভেরিফাইড হয়ে যাবার পরে উপরে থ্রি লাইন মেনুর কাছে জমা দিন অপশনে ক্লিক করুন। আপনাকে চারশত টাকা মোস্টবেট কর্তৃপক্ষের এজেন্ট নম্বরে বিকাশ করতে হবে। ঘাবড়ানোর কিছুই নেই। বিকাশ করার পরে আপনার মোবাইলে দেখুন ট্র্যান্জেকশন আইডি নম্বর চলে আসছে। ওই নম্বরটি যেখান থেকে টাকাটা বিকাশ করেছেন তারই নিচে ট্র্যান্জেকশন আইডি অপশনে বসিয়ে দিন। পনের মিনিটের মধ্যেই আপনার টাকা আপনার ব্যালান্সে যোগ হয়ে গেছে। এই টাকা দিয়েই আপনি চলমান খেলগুলোর বাজি স্লিপ কিনতে পারবেন। যে খেলায় আপনি জিতবেন ওই বাজির জন্য যতগুন টাকা ওই সময়ের জন্য প্রযোজ্য ঠিক ততটাকাই আপনার ব্যলান্সে যোগ হয়ে যাবে। আপনি যদি আপনার ধরা সকল বাজিতেই জিতে যান একবার ভাবুনতো আপনি কত টাকার মালিক ঘরে বসেই হয়ে হয়ে গেলেন।

কি কি থাকে এখানেঃ-
ক। দিনের সকল লইভ খেলাগুলো
খ। দিনের শীর্ষ সকল লাইনের খেলাগুলো
গ। ক্যাসিনো
ঘ। লাইভ ক্যসিনো
ঙ। চলমান সকল লীগের খেলাগুলো

সাবধানতাঃ
১। না বুঝে কখনোই বাজি ধরবেন না।
২। একবার অনেকগুলো বাজি ধরবেন না।
৩। বাজির স্লিপ কেনার সময় সবচেয়ে কম টাকার স্লিপ কিনুন।
৪। সব সময় লাইভ খেলার পরেই বাজি ধরার চেস্টা করবেন।
৫। দলগুলো সম্পর্কে পূর্ণজ্ঞান রেখে বিস্তারিত জেনেই বাজি ধরবেন।
৬। যদি দেখেন যে পরপরই আপনি হেরে যাচ্ছেন তাহলে ওই দিনের জন্য বাজি ধরা বন্ধ করুন।
৭। বেশী টাকা হয়ে গেলে প্রয়োজনের অতিরিক্ত টাকা তুলে ফেলুন।
৮। অতিরিক্ত লোভ কখনোই করা যাবে না।

পেমেন্ট মেথোডঃ-
ক। বিকাশ
খ। নগদ
গ। পেপাল
ঘ। বিট কয়েন
ঙ। লাইক কয়েন সহ আরো নাম না জানা আরো সাইট রয়েছে যেটা থেকে আপনার সুবিধা হয় আপনি সেটাই ব্যবহার করতে পারেন।
তো বন্ধুরা আজ এই পর্যন্তই। ভালো লাগলে শেয়ার কমেন্ট করতে একদমই ভুলবেন না। ভালো থাকুন সুস্থ থাকুন
মাস্ক পরুন ঘরে থাকুন
করোনা প্রটোকল মেনে চলুন
সরকারি নির্দেশনা মেনে চলুন।।

Related Posts

9 Comments

মন্তব্য করুন