কোনো দক্ষতা ছাড়াই সহজে অনলাইনে আয় করুন।

সুপ্রিয় পাঠক ভাই ও বোনদের আন্তরিক শুভেচ্ছা জানাই। আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি এমন একটি ইনকাম সাইট এর খবর নিয়ে যেখানে কাজ করতে কোনো দক্ষতার প্রয়োজন নেই। আমরা সবাই অনলাইনে আয় করতে চাই। কিন্তু অনলাইনে আয় করার অনেক সাইট থাকার পরেও বিশ্বস্ত সাইটের সংখ্যা অনেক কম।

এসব সাইট আপনাকে দিয়ে কাজ করিয়ে নেবে কিন্তু আপনাকে পেমেন্ট করবে না। আজ আমি এমন একটি অনলাইন ইনকাম সাইট নিয়ে আলোচনা করব সেটি অনেক বিশ্বস্ত সাইট এই সাইট অনেক মানুষকে পেমেন্ট করেছে। তাছাড়া এই সাইটে কাজ করতে কোনো দক্ষতার প্রয়োজন নেই। এটি ফেসবুকের মতো একটি সামাজিক সাইট।

তো কী সেই সাইটের নাম জেনে নেওয়া যাক। এই সাইটের নাম Payrchat । এই সাইটটি বাংলাদেশী।তাই আপনারা বিকাশ একাউন্টে পেমেন্ট নিতে পারবেন।

নিচের লিংকে ক্লিক করে sine up করুন
http://www payrchat.com

এই সাইটে আয় করা অনেক সহজ। এখানে শুধু লাইক কমেন্ট ও পোস্ট করে আয় করতে পারবেন । এখানে লাইক করলে ১ পয়েন্ট, কমেন্ট করলে ২ পয়েন্ট এবং পোস্ট করলে ১ পয়েন্ট। এছাড়াও রেফার করে ও আয় করতে পারবেন। এখানে ৩৫০০ পয়েন্ট করলে ১ ডলার আয় করতে পারবেন।

একাউন্ট খোলার নিয়ম: উপরোক্ত লিংকে ক্লিক করে প্রয়োজনীয় তথ্য দিয়ে sine up করে তারপর sine in করুন । তারপর আপনার প্রোফাইল আপডেট করতে হবে অন্যথায় আপনার পয়েন্ট যোগ হবে না। এখানে আপনি আপনার প্রোফাইলে ক্লিক করলে একটি লিস্ট আসবে এখান থেকে আপনি Update pro এ ক্লিক করুন। এখানে আপনাকে আপনার এন আই ডি কার্ড, পাসপোর্ট অথবা স্কুল আইডি দিয়ে আপডেট করুন। স্কুল আইডি কার্ড না থাকলে জন্মনিবন্ধন বা কোনো পরিক্ষার সার্টিফিকেট বা প্রবেশ পত্র দিয়ে আপডেট করুন।

আর এসব কিছু না থাকলে পরিবারের সদস্যদের আইডি কার্ড দিয়ে তার নামে একাউন্ট খুলতে পারেন। আপনি যদি আপনার প্রোফাইল আপডেট করতে না পারেন । আপনি ইউটিউব ভিডিও দেখে আপনার প্রোফাইল আপডেট করতে পারবেন। তবে আপনাকে খেয়াল রাখতে হবে যে আপনার ইউজার নামের সাথে আপনার আইডি কার্ড এর নাম মিল থাকতে হবে। এবং আপনি যে আইডেন্টটিটি জমা দেবেন তার ছবি পরিষ্কার করে তুলতে হবে। ছবি ঝাপসা হলে প্রোফাইল আপডেট হবে না। এভাবে আপনি সহজেই আপনার প্রোফাইল আপডেট করতে পারবেন।

এখান থেকে আপনি সহজেই বিকাশ,নগদ ও পেপালে টাকা নিতে পারেন।মাত্র ২০ টাকা মানে ৮৭৫ পয়েন্ট হলেই পেমেন্টের জন্য আবেদন করতে পারবেন। আমি আগেই বলেছি এই সাইটি অনেক বিশ্বস্ত সাইট। আপনার এটি ব্যবহার করতে পারেন । এই সাইট আজ পর্যন্ত সবাইকে পেমেন্ট করেছে।

তো আপনারা বুঝতেই পাচ্ছেন কত সহজ এখানে কাজ করা । শুধু লাইক কমেন্ট এবং পোস্ট করুন। আর আনলিমিটেড ইনকাম করুন। এটি যেহেতু বিশ্বস্ত সাইট তাই আপনাকে পেমেন্ট নিয়ে চিন্তা করতে হবে না। আপনি সঠিক ভাবে কাজ করলে নিশ্চিত পেমেন্ট পাবেন।

সকল পাঠক ভাই ও বোনদের আন্তরিক ধন্যবাদ জানাই।এত সময় নষ্ট করে আমার এই পোস্ট টি পড়ার জন্য। বিদায়।

Related Posts

24 Comments

  1. পড়ালেখার পাশাপাশি প্রতিমাসে ৮,০০০ হাজার থেকে ১০,০০০ হাজার টাকা উপার্জন করুন ১০০% হালাল ভাবে।বিস্তারিত জানতে লিঙ্কে ক্লিক করুণ ভালো লাগলে করবেন।
    বিস্তারিতঃ https://blog.jit.com.bd/10k-monthly-4436
    rejister link: https://blog.jit.com.bd/ref/emonraj1212

মন্তব্য করুন