কোনো প্রকার এ্যাপ ছাড়া যেকোনো ছেলের চেহারা মেয়ে বানিয়ে আপনার বন্ধুদের সাথে মজা করুন

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি কোনো এ্যাপ ছাড়াই ছবি ছেলে থেকে মেয়ে বানিয়ে আপনার বন্ধুদের সাথে মজা নিন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

তো কীভাবে আপনি কোনো এ্যাপ ব্যাবহার না করে ছবি ছেলে থেকে মেয়ে বানিয়ে মজা নিবেন জানতে নিচের টিপসটি ফলো করুনঃ


১.শুরুতে চলে যান আপনার মোবাইলে থাকা যেকোনো বাউজ্রারে তারপর উপরের স্কিনসর্ট এ দেওয়া Funny Photo Effects ওয়েবসাইটটি সার্চ করুন।আর ওয়েবসাইটে প্রবেশ করুন।


২.এবার ছবি আপলোড করুন ও ছবি থেকে চেহারাটা Crop করুন।তারপর Finish অপশনে ক্লিক করুন।


৩.এবার যদি ছবিটি ডাউনলোড করতে চান তাহলে নিচে চলে যান।এবার Download অপশনে ক্লিক করুন।ডাউনলোড অপশনে ক্লিক করার পর আরও কয়েকটি অপশন পাবেন।


৪.এবার আপনি অনেকগুলো অপশন পাবেন যে আপনি ছবিটা PDF আকারে ডাউনলোড করতে চান নাকি নরমাল JPG তে ডাউনলোড করতে চান।যদি JPG তে চান তাহলে খালি Download এ ক্লিক করুন।

নোটঃআমরা সবাই প্রতিদিন বিনোদোন নিয়েই বেচেঁ আছি বা আমরা অনেকে  বিনোদোন দেই যাই হোক ছবির চেহারা পরিবর্তন করে আপনি চাইলে আপনার বন্ধু কিংবা বান্ধবীদের সাথে মজা নিতে পারেন এটা সম্পূর্ণ আপনাদের ইচ্ছা।আর আশা করি কারো সাথে খারাপ কাজে বা রাগান্বিত করার জন্য এই মাধ্যম ব্যাবহার করবেন না শুধু বিনোদনের জন্য ব্যাবহার করবেন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

 

Related Posts