কোনো রকমের অ্যাপস ছাড়াই ইনস্ট্যান্ট ইমেইল নিয়ে নিন খুব সহজেই এই সাইট থেকে

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

 

আপনাদের মাঝে আজ আমি একটি নতুন এবং খুব গুরুত্বপূর্ণ ট্রিকস শেয়ার করবো। আমি যে ট্রিকস নিয়ে কথা বলবো সেটা হলো আপনারা কিভাবে আনলিমিটেড কোনো অ্যাপস ছাড়াই যত খুশি তত ইমেইল ব্যবহার করতে পারবেন। আপনাদের বিভিন্ন সময়ে বিভিন্ন কাজে ইমেইল এর দরকার হয়। আমি আজ এই সাইটটির কথা বলব সেটি থেকে আপনারা যত খুশি তত ইমেইল নিয়ে নিতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই। এইসব ইমেইল দিয়ে আপনারা বিভিন্ন আইডি খোলা এবং বিভিন্ন কাজে ব্যবহার করতে পারেন। অনেকে তো অনেক অ্যাপস ব্যবহার করে ইমেইল নিয়েছেন কিন্তু আমি যে সাইটটি কথা বলছি সেটা হয়তো আপনাদের অনেকেরই অজানা। টেম্পোরারি মেইল এর জন্য খুবই ভাল একটি সাইট। সাইটটিতে অসংখ্য ই-মেইল আছে আপনাদের যে ইমেইল পছন্দ হবে সেটাই ব্যবহার করতে পারবেন। এই সাইটটির নাম হচ্ছে 10minutemail.com . এই সাইটের নাম যেহেতু টেন মিনিট মেইল তাই প্রতিটি মেইলের সময় হচ্ছে 10 মিনিট । এই দশ মিনিট পর আপনাদের সামনে আরেকটি নতুন ইমেইল চলে আসবে মনে রাখবেন আপনাকে শুধু 10 মিনিটের মধ্যে একটি ইমেল নিতে পারবেন। এই সাইটটি সম্পর্কে যারা জানেন তো ভালো কিন্তু যারা জানেন না তারা আমার পোস্ট টি পড়ে জানতে পারবেন। এই সাইটটি তো সবধরনের টেম্পোরারি অথবা বিভিন্ন ধরনের স্প্যাম ইমেইল রয়েছে তারা আপনাদের কে যেকোনো ধরনের ইমেইল দিয়ে সহায়তা করবে। টেম্পোরারি বা স্প্যাম ইমেইল এর জন্য আরো বিভিন্ন ধরনের সাইট আছে এই সাইটটি টেম্পোরারি বা স্প্যাম ইমেইল এর জন্য অনেক ভালো একটা সাইট তাই আজ আমি আপনাদের মাঝে এই সাইট টির কথা শেয়ার করলাম । আপনারা এই সাইটটি ব্যাবহার করলেই বুঝতে পারবেন। আমি এর আগে আরো একটি পোস্ট করেছি যে কিভাবে আনলিমিটেড ফ্রি ইউএসএ নাম্বার নিবেন চাইলে এখান থেকে দেখতে পারেন সেই অ্যাপসটিতে আপনারা চাইলে স্প্যাম ইমেইল ব্যবহার করতে পারেন।

 

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts