কোন এপ ফোনে সাপোর্ট না করলে এ টেকনিকে কাজ করুন, ১০০% সাপোর্ট করবে।

আমরা অনেক সময় এ সমস্যায় পড়ি যে, আমরা অ্যান্ড্রয়েডে গ্যালারীটিতে ভিডিও খেলতে পারি না বা অন্যান্য যেকোন এপ চালু করতে পারি না: কী করব তখন? আমি আপনাদের গ্যালারি এপ উদাহরণ হিসেবে নিয়ে সমাধান দেখাবো। আপনি যেকোন এপের জন্যই একই মাধ্যমে সমস্যার সমাধান করতে পারবেন।

আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড মোবাইলের গ্যালারী অ্যাপ্লিকেশনটিতে ভিডিও প্লে করা অসম্ভব বলে মনে করেন তবে অনেকগুলি সমাধান রয়েছে যা আমরা চেষ্টা করতে পারি।

অ্যান্ড্রয়েডে যখন ভিডিও Open & Play করতে আসে তখন ফোন গ্যালারী থেকে এগুলি চালানো সাধারণ । যদি এটি এমন কোনও ভিডিও হয় যা আমরা নিজেরাই রেকর্ড করে থাকি তবে আমরা সাধারণত গ্যালারীতে পেয়ে যায়। যদিও ডিভাইসে অন্য কোনও অ্যাপের মতো, গ্যালারীটিতে সমস্যা থাকতে পারে এবং ভিডিও প্লে নাও হতে পারে। অনেক ব্যবহারকারী স্বীকৃত এমন একটি সমস্যা।

যদি আপনার অ্যান্ড্রয়েড ফোনের গ্যালারী ভিডিও না Show করে, তবে অনেকগুলি সমাধান রয়েছে যা আমরা চেষ্টা করতে পারি, যা আমাদের এগুলি আবার স্বাভাবিকভাবে Play করতে সক্ষম করে।

১। অ্যান্ড্রয়েড আপনাকে কোনও ভিডিও Play। করতে দেবে না: কী করবেন?
Q. অসমর্থিত ফাইল?
একটি প্রথম দিক যা যাচাই করা উচিত তা হ’ল আমরা যদি কোনও নির্দিষ্ট ভিডিওর সাথে পুনরুত্পাদন করার চেষ্টা করছি এমন সমস্যা দেখা দেয় । যেহেতু এটি যদি কেবল একটি নির্দিষ্ট ফাইলের সাথে ঘটে থাকে, তবে ফাইলটির ফর্মাট সাপোর্ট না হওয়ার ক্ষেত্রে এটি ঘটতে পারে। সুতরাং এটি আমাদের পক্ষে ফোন গ্যালারী থেকে ফেরত আনা অসম্ভব।

আপনি আর একটি গ্যালারী অ্যাপ্লিকেশনও চেষ্টা করতে পারেন , যেহেতু অ্যান্ড্রয়েডে বেশ কয়েকটি বিকল্প রয়েছে , যার মধ্যে অনেকগুলিই সমস্ত ধরণের ফর্ম্যাটের জন্য সমর্থন করে।

২। Force stop gallary
যদি কোনও অ্যাপ্লিকেশন অ্যান্ড্রয়েডে সমস্যা সৃষ্টি করে তবে একটি সাধারণ সমাধান হ’ল এটিকে বন্ধ করা এবং তারপরে এটি আবার খুলুন । এটি এমন কিছু যা আমরা ফোনে এই গ্যালারীটির সাথেও করতে পারি। এটি বন্ধ করার জন্য, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

১। ফোনের সেটিংস open করুন।
২। অ্যাপ্লিকেশনগুলিতে যান।
৩। তালিকার গ্যালারী অ্যাপটি সার্চ করুন।
৪। এটি প্রবেশ করুন।
৫। ফোর্স ক্লোজ এ ক্লিক করুন।
গুগল ক্রোম অ্যান্ড্রয়েডে কাজ না করলে কী করবেন
১। গ্যালারী ক্যাশে (CACHE) ক্লিন করুন
২। গ্যালারী ক্যাশে (CACHE) ক্লিন করুন

এর মাধ্যমে সমাধান না হলে নিচের নিয়মে করতে পারেন-

১। ফোনের সেটিংস ওপেন করুন।
২। অ্যাপ্লিকেশনগুলিতে যান।
৩। গ্যালারী অ্যাপটি খোঁজ করুন।
৪। এটিতে ক্লিক করুন।
৫। স্টোরেজ বিভাগে যান।
৬। ক্যাশে (CACHE) ক্লিন করুন।

৩। ফোনটি রিবুট করুন

৪। আপনার গ্যালারী অ্যাপটিকে নতুন সংস্করণে আপডেট করার দরকার হতে পারে ।
কখনও কখনও অ্যাপ্লিকেশনগুলির সাথে সমস্যা দেখা দেয় যা এর নতুন সংস্করণে চলে যাওয়ার মাধ্যমে সমাধান করা হয়। এই অ্যাপ্লিকেশনটির জন্য কোনও আপডেট পাওয়া যায় কিনা তা যাচাই করা এই সমস্যাটি এইভাবে সমাধান করে কিনা তা দেখতে পারেন।

আশা করি যেকোন এপ এসব টেকনিক ফলো করে সমস্যার সমাধান করতে পারবেন।

Related Posts

13 Comments

মন্তব্য করুন