ক্যাপচার পূরণ করে আয় করুন।

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা বরাবরের মতো ছুটে এলাম নতুন একটি ওয়েবসাইট নিয়ে। এখানে কাজ করে আপনি রোজ ৪ থেকে ৫ ডলার ইনকাম করতে পারবেন এবং এটা সরাসরি আপনার পেপাল একাউন্টে নিতে পারবেন। কিন্তু এখানে কাজটা তেমন কঠিন না এখানে শুধু আপনাকে ক্যাপচার ফিলাপ করতে হবে।

সেটা ইমেজ ক্যাপচার হতে পারে সেটা আবার লেখার ক্যাপচার হতে পারে। এটা কোন ব্যাপার না আমরা সবাই জানি ক্যাপচার ফিলাপ করা তেমন কোনো কঠিন কাজ না তো আমরা সহজে সবাই করতে পারব।  এখানে খুব অল্প সময়ে আমরা অনেক বেশি টাকা আয় করতে পারবো যার কারণে এই সাইটটা খুবই দারুণ একটা সাইট এটা আমি ব্যক্তিগতভাবে বলছি। 

তো আমি বলব বন্ধুরা সবাই এখানে কাজ করুন এটা খুব ভালো একটা সাইট এবং এটা ইন্সট্যান্টলি পেমেন্ট করে। তো চলুন বন্ধুরা আর দেরি না করে আপনাদের দেখিয়ে দিয় কিভাবে একাউন্ট করতে হবে এবং কিভাবে কাজ করতে হবে।

সাইট লিঙ্ক এখানে ক্লিক করলে আপনি সরাসরি সাইটে পৌঁছে যাবেন।

কিভাবে একাউন্ট করবেন?

তো বন্ধুরা বরাবরের মত আমি সাইট লিংকটা এই লেখার উপরে দিয়ে দিয়েছি।  ঐখানে ক্লিক করলে আপনাকে সোজা কাজের সাইডে নিয়ে যাবে। যেখান থেকে আপনি একাউন্ট করতে পারবেন।  বন্ধুরা আমরা সবাই জানি যে কোন সাইটে কাজ করতে গেলে আপনাকে প্রথমে ঐ সাইটে একটি প্রোফাইল তৈরি করতে হবে প্রোফাইল তৈরি না করলে আপনার সাইটে প্রবেশ করতে পারবেন না বা ওখানে কাজ করতে পারবেন না।

তো উপরের লিঙ্কে ক্লিক করার পরে আপনাকে যে সাইট নিয়ে যাবে সেখান থেকে আপনাকে প্রথমে আপনার ইমেইল এবং আপনার পাসওয়ার্ড দিতে হবে। অবশ্যই এমন একটি ইমেইল দিবেন যে ইমেইলটা আপনি সবসময় ব্যবহার করেন কারণ এখান থেকে একাউন্ট করার পরে সেই ইমেইল আইডি ভেরিফিকেশন লিংক যাবে। 

ইমেল আইডি পাসওয়ার্ড দেওয়ার পরে লগ ইন  করার পরে আমাদের ইমেল আইডিতে একটি ভেরিফিকেশন যাবে যেখানে আমাদের পাসওয়ার্ডটা দেওয়া থাকবে।  সে পাসওয়ার্ডটা আমরা কপি করে রাখবো।  এবং পুনরায় আমরা আবার ফিরে আসবো। 

এবার আমরা যেটা দিয়েছি এবং আমাদের ইমেইলে পাসওয়ার্ড টা গিয়েছে সেটা দিয়ে আমরা এখানে লগইন করবো।  তারপর আমরা সাইটের মধ্যে প্রবেশ করব যেটাকে বলা হয় সাইটের ড্যাশবোর্ড।  তো এভাবেই একাউন্টে করে নিবেন আশা করি সবাই বুঝতে পেরেছেন একাউন্ট কিভাবে করতে হয়।

কিভাবে কাজ করবেন?

বন্ধুরা আমি আগেই বলেছি এখানে কাজ বলতে শুধু ক্যাপচা পূরণ করতে হবে এ ছাড়া তেমন কোনো কাজ এখানে নেই।  এখানে আপনি বিভিন্ন রকমের ক্যাপচার পাবেন ছবির ক্যাপচার পাবেন, আপনি এখানে লেখা  ক্যাপচা পাবেন, আপনি এখানে ফানি ক্যাপচা পাবেন আমরা যে কোন নিয়ে কাজ করতে পারি।

তো বন্ধুরা ড্যাশবোর্ড প্রবেশ করার পরে  আমরা মনোযোগ দিয়ে সবকিছু একটু পরে দিব শুধু এই সাইটের কাজটার জন্য না আমরা যেকোন সাইটে কাজ করার সময় আমরা ড্যাশবোর্ডের ঢোকার পর আমরা সবকিছু একটু ভালো করে পড়ে নিব তাহলে আমরা সাইট সম্পর্কে এবং সাইটে যে কাজটি আছে সে কাজটি সম্পর্কে আমরা একটি মোটামুটি ধারণা পাবো। 

ক্যাপচার পাওয়ার জন্য আমরা দেখব ড্যাশবোর্ডের ডাইন সাইডে ক্যাপচার লেখা আছে।  আমরা সেখানে ক্লিক করব তারপর দেখতে পাবো নতুন একটি ড্যাশবোর্ড ওপেন হয়েছে যেখানে আমাদের ক্যাপচার দেয়া হয়েছে।  এখান থেকে আপনি আপনার ইচ্ছামত ক্যাপচার সিলেক্ট করে কাজ করতে পারবেন যেমন এখানে কিছু ছবি ক্যাপচার পাবেন আপনি আবার কিছু লেখার ক্যাপচা পাবেন তো আপনার যেটা পূরণ করতে সুবিধা হবে আপনি সেটা নিয়ে কাজ করবেন। 

এবং একটি গুরুত্বপূর্ণ কথা যেটা হল আপনারা এখানে কাজ করার সময় অবশ্যই গুগল ক্রোম দিয়ে কাজ করবেন তাহলে কাজ করতে আপনার অনেক সুবিধা হবে।  ক্যাপচার সিলেট করার পর আমরা ক্যাপচার পূরণ করব তারপর ওকে ক্লিক করব তারপর দেখা যাবে আমাদের ক্যাসেটটি পূরণ হয়ে গেছে।  তারপর আমরা আমাদের একাউন্ট এ ক্লিক করলে দেখব আমাদের কিছু পয়েন্ট এড হয়েছে। 

এখানে কিন্তু সরাসরি টাকা শো করবে না এখানে আমাদের পয়েন্ট শো করবে এই পয়েন্টটা কি আমাদের মডিফাই করে টাকায় রূপান্তরিত করতে হবে। এখানে বিভিন্ন ধরনের ক্যাপচার জন্য বিভিন্ন ধরনের টাকা বিভিন্ন ধরনের পয়েন্ট তারা দিয়ে থাকে  এখান থেকে আপনি সর্বনিম্ন পাঁচ ডলার হলে উইথড্র করতে পারবেন যেটা খুবই ভালো একটা কথা খুব অল্প টাকা হলে আমরা ওয়েট করতে পারবো এবং আমার সাথে সাথে আমাদের পেপাল অ্যাকাউন্ট বিটকয়েন একাউন্ট এ নিয়ে নিতে পারবো।  বন্ধুরা আজ এই পর্যন্ত আশাকরি সকলেই বুঝতে পেরেছেন এখানে কিভাবে কাজ করতে হবে কিভাবে টাকা নিতে হবে।

Related Posts

11 Comments

মন্তব্য করুন