ক্যাপচা টাইপ করে আনলিমিটেড ইনকাম করুন ইনভেস্ট ছাড়া। অনলাইন থেকে ইনকাম মোবাইল ও পিসি দিয়ে। 

আসসালামু আলাইকুম

ক্যাপচা টাইপ করে আনলিমিটেড ইনকাম করুন ইনভেস্ট ছাড়া। অনলাইন থেকে ইনকাম মোবাইল ও পিসি দিয়ে। 

অনলাইন থেকে এড দেখে ইনকাম করার জন্য যতগুলো সাইট আছে তার মধ্যে এই সাইটটিতে আপনাকে সবচেয়ে বেশি ইনকামের সুযোগ দেবে। আজকে আমি আপনাদের সাথে যেই সাইটে শেয়ার করবে সেখান থেকে আপনি শুধু এড দেখে এবং এড দেখার ক্ষেত্রে আপনাকে ক্যাপচা টাইপ করতে হবে। সেগুলো টাইপ করে আপনি এখান থেকে অনেক বেশি ইনকাম করতে পারবেন। তাই শেষ পর্যন্ত পড়তে থাকুন।

প্রথমে আপনাদের এটা কনফার্ম করতে চাচ্ছি যে আপনি এখানে আর যাই হোক কোনো লস হবে না। কারণ এখানে আপনাকে কোন ইনভেস্ট করতে হবে না এবং এখানে আপনাকে মাসের পর মাস কাজ করতে হবে না আপনি চাইলে এক-দু’দিন কাজ করে দেখতে পারেন এবং এর মধ্যে আপনি মিনিমাম পেমেন্ট সমপরিমাণ টাকা ইনকাম করতে পারবেন।

পেমেন্ট রিকোয়েস্ট দিতে পারবেন। এছাড়া আপনি চাইলে সাইটটা ভিজিট করে দেখতে পারেন এখানে তাদের সাথে যোগাযোগ করতে পারেন। তো সবার প্রথম আপনারা নিচের লিঙ্কে ক্লিক করে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। লিংক এ ক্লিক করলেই সাইট এ যেতে পারবেন।

সাইট: https://link.grathor.com/if

অ্যাকাউন্ট তৈরি করার ক্ষেত্রে আপনাকে খুব বেশি সমস্যার সম্মুখীন হতে হবে না। এখানে আপনি কিন্তু শুধু আপনার ইউজারনেম ই-মেইল এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্ট তৈরি করতে পারবেন। এবং আপনার কোন জিমেইল ভেরিফাই করার প্রয়োজন পড়বে না। তবে অবশ্যই একটা ইনকাম সাইট তাই সবাই সঠিকভাবে দিয়ে একাউন্ট তৈরি করবেন। না হলে পরবর্তীতে সমস্যার সম্মুখীন হতে পারেন।

আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে গেলে এখানে অটোমেটিক লগইন হয়ে যাবে। যদি অটোমেটিক লগইন না হয় তাহলে আপনার ইউজারনেম এবং পাসওয়ার্ড টা দিয়ে এখানে লগইন করে নেবেন। লগইন করার প্রচেষ্টা একদম সহজ লগইন করলেই আপনার হোমপেজে চলে যাবেন। এবং এখানে আপনাকে যদি ইনকাম পেজে যেতে চান সেক্ষেত্রে আপনার ইউজার এরিয়া তে ক্লিক করতে হবে মেনু বাটনে ক্লিক করে।

ইউজার এরিয়াতে গেলে আপনি সেখানে আপনার সবগুলো প্রসেস দেখতে পাবেন। এবং এখান থেকে কত টাকা হলে পেমেন্ট নিতে পারবেন কিভাবে পেমেন্ট নিতে পারবেন সেই সব ডিটেলস দেখতে পাবেন। কাজ করার জন্য পুনরায় মেনু বাটনে ক্লিক করে আপনার ওয়ার্চ এড এ ক্লিক করবেন। সেখানে add’ এ ক্লিক করলে আপনার নিচে অনেকগুলি এড আসবে আরেকটা ক্যাপচ আসবে। ক্যাপচা গুলো একদম সহজ আপনারা খুব সহজেই গুলো টাইপ করতে পারবেন।

ক্যাপচা বলতে সাধারণত এখানে কিছু সংখ্যা উপরে দেওয়া থাকবে আর লেখার জন্য একটা বক্স থাকবে। আপনারা সেই বক্সে উপরের লেখাগুলো লিখে নেক্সট এ ক্লিক করবেন।তাহলে দেখবেন একটা একটা ক্যাপচা আপনার টাইপ হয়ে যাচ্ছে আর উপর থেকে আপনার ব্যালেন্সে আপনার জন্য টাকা এড হয়ে যাচ্ছে। এভাবে আপনি ক্যাপচা টাইপ করেন মাত্র কয়েকটা ক্যাপচা টাইপ করলে আপনার একাউন্টে কয়েক ডলার জমা হয়ে যাবে। আপনি প্রতি মিনিটে মিনিটে এখানের ডলার ইনকাম করতে পারবেন।

এক থেকে দুই দিন কাজ করলেই পেমেন্ট নিতে পারবেন। এখানে আপনি সাপোর্ট এর সরাসরি তাদের সাথে যোগাযোগ করে দেখতে পারেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

Related Posts

11 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ৮ টাকা বোনাস ২০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/fresh-income-site-3830

মন্তব্য করুন