ক্যাপচা পূরণ করে নিশ্চিত আয় করুন মাসে তিন থেকে চার হাজার টাকা

ইন্টারনেট ব্যবহারকারী সকলেই “ক্যাপচা” নামটির সাথে অতি পরিচিত। বিভিন্ন ওয়েবসাইট কিংবা এপ এ ঢুকতে গেলে ক্যাপচা ভেরিফিকেশন হিসেবে ব্যবহার করা হয়। কিন্তু এই ক্যাপচা পূরণের মাধ্যমেও আয় করা সম্ভব। কথা না বাড়িয়ে চলুন জেনে নেওয়া যাক কিভাবে সাইটে ক্যাপচা পূরন করে আয় করবেন।

ক্যাপচা সাইট সম্পর্কে :

অনলাইনে বিভিন্ন সাইট ক্যাপচা পূরণের জন্য পেমেন্ট দিয়ে থাকে। এই সকল সাইটে মূলত বিভিন্ন ধরনের ক্যাপচা দিয়ে থাকে এবং আপনি এই ক্যাপচাগুলো সমাধান করার মাধ্যমে আয় করতে পারবেন। আপনি এই সাইটগুলোতে আনলিমিটেড কাজ করে আয় করতে পারবেন পারবেন। আপনি যদি নিয়মিত ক্যাপচা সাইট এ কাজ করেন, তাহলে মাসে অনায়াসে তিন থেকে চার হাজার টাকা ইনকাম করতে পারবেন।

ক্যাপচা সাইট এ কাজ করার জন্য একটি ল্যাপটপ বা অ্যান্ড্রয়েড মোবাইল এবং ভাল নেটওয়ার্ক কানেকশন অবশ্যই থাকতে হবে।পাশাপাশি এর জন্য আপনাকে অবশ্যই পরিশ্রম করতে হবে, তবেই আপনি এ ধরনের আয়ে সফলতা পেতে পারেন। ক্যাপচা পূরণ করার অনেক সাইট আছে।এই পোস্ট এ আমি যে সাইট নিয়ে বলব তার নাম : টু ক্যাপচা (2 Captcha)। এই সাইটটি অনেকদিন ধরে বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে আসতেছে।

সাইটে যেভাবে রেজিস্ট্রেশন করবেন:

টুক্যাপচা সাইট এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন – এখানে ।  এরপর রেজিস্ট্রেশন ফর্ম এ গিয়ে আপনার নাম, ইমেইল, পাসওয়ার্ড ও অন্যান্য তথ্য দিয়ে সাবমিট এ ক্লিক করুন। এরপর আপনার ইমেইল এ একটি ভেরিফিকেশন লিংক যাবে। এই লিংক থেকে যে কোন ব্রাউজার থেকে আপনার একাউন্ট এ লগ ইন করুন। বেশি আয়ের জন্য এপ্স ডাউনলোড করে নিবেন। এপ্স এ লগ ইন করতে গেলে আপনার কেওয়াইসি কোড লাগবে, যা আপনি ব্রাউজার থেকে সাইট এ লগ ইন করলে পাবেন।

এখন আপনার একাউন্ট কাজ করার জন্য প্রস্তুত।

সাইটে যেভাবে কাজ করবেন:

কাজ করার জন্য প্রথমে ব্রাউজার এ গিয়ে টু ক্যাপচা সাইট এ লগ ইন করুন। এরপর থ্রি ডট এ ক্লিক করলে স্টার্ট ওয়ার্ক (start work) নামের একটি অপশন দেখতে পাবেন, এখানে ক্লিক করে আপনাকে পরীক্ষামূলক ৪৫ টি ক্যাপচা পূরণ করতে হবে এবং ভুল গেলে সাইট থেকে আপনাকে শিখে দেওয়া হবে। এটি মূলত আপনাকে কাজের জন্য প্রশিক্ষণ হিসেবে করানো হবে।

এরপর আপনি এপ এ লগ ইন করে অথবা সাইট এ কাজ করতে পারেন। আপনি প্রথমে ১০০০ ক্যাপচার বিনিময়ে ১ ডলার আয় করতে পারবেন। এরপর ধীরে ধীরে নিয়মিত কাজ করলে ১০০০ ক্যাপচার জন্য ৩ ডলার পর্যন্ত আয় করতে পারবেন। তো এভাবেই যদি নিয়মিত কাজ করেন তাহলে মাসে ৩ থেকে ৪ হাজার টাকা আয় করতে পারবেন।

আপনি ক্যাপচা পূরনের কাজের পাশাপাশি বাংলাদেশি পিটিসি সাইট থেকে আয় করতে পারেন যেগুলো বিকাশ, রকেট,নগদের মাধ্যমে টাকা দেয়। বাংলাদেশি পিটিসি সাইট এ কাজ করতে এবং সাইট সম্পর্কে জানতে ক্লিক করুন – এখানে । টু ক্যাপচা সাইট এ কিভাবে একাউন্ট ও কাজ করবেন তা জানলেন, এখন প্রশ্ন হলো কিভাবে থেকে আয় করা টাকা তুলবেন??

যেভাবে উইথড্র করবেন:

আপনি এই সাইট থেকে পেয়জা, বিটকয়েন, ওয়েবমানি এবং পারফেক্ট মানি এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।

পেয়জা: আপনার আয় ১ ডলার হলেই পেয়জা তে উইথড্র দিতে পারবেন।

বিটকয়েন: এখানেও ১ ডলার হলে আপনি উইথড্র দিতে পারবেন।

ওয়েবমানি: ওয়েবমানি তে আপনি মাত্র ৫০ সেন্ট হলেই উইথড্র করতে পারবেন।

পারফেক্ট মানি: এখানে উইথড্র দিতে হলে আপনার ১ ডলার ৩০ সেন্ট লাগবে।

Related Posts

10 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন