ক্যাসিনো একাউন্ট খোলার নিয়ম

ক্যাসিনো একাউন্ট খোলার নিয়ম: আজকের আর্টিকেল শুধুমাত্র ক্যাসিনো অ্যাকাউন্ট কিভাবে তৈরি করবেন সে বিষয়ে ৯ টি ধাপ বলবো। ক্যাসিনো একাউন্ট এ লগিন করে টাকা ডিপোজিট করে তারপর বাজি ধরে টাকা ইনকাম করতে পারবেন। ক্যাসিনো লাইভ একাউন্ট বা বাজি একাউন্ট তৈরি এবং ভেরিফাই করার নিয়ম নিচে দেয়া হল:

ক্যাসিনো একাউন্ট খোলার নিয়ম (৯ টি ধাপ)

১. প্রথমে https://baji9@@@@***n.jsp লিংকে চলে যান। (ক্লিক করে যেতে হতে হবে)

২.লগইন পেজে চলে আসবেন। নিচে দেখুন “Do not have an account? sign up” অপসন, এখানে ক্লিক করুন।

ক্যাসিনো একাউন্ট খোলার নিয়ম

৩. প্রথম বক্সে বলা হবে একটি ইউজার নেম দেওয়ার জন্য। ৪-১৫ ক্যারেক্টারের ইউজারনেম দিতে হবে সংখ্যা সহ। উদাহরণ স্বরূপ : bip55567

ক্যাসিনো একাউন্ট খোলার নিয়ম

<

৪. ইউজারনেম দেওয়ার পর এখন আপনাদের একটি পাসওয়ার্ড দিতে হবে ৬-২০ charac এর মধ্যে। উদাহরণ স্বরূপ bip5555555, পাসওয়ার্ড দেওয়ার পরবর্তী অপশনে কনফার্ম পাসওয়ার্ড বক্সে একই পাসওয়ার্ড দিয়ে দিন।

ক্যাসিনো একাউন্ট খোলার নিয়ম

৫. এরপর Full name অপশনে আপনি আপনার পুরো নামটি দিয়ে দিন।

ক্যাসিনো একাউন্ট খোলার নিয়ম

৬. Phone Number অপশনে আপনি আপনার একটি ফোন নাম্বার দিয়ে দিন।

ক্যাসিনো একাউন্ট খোলার নিয়ম

৭. ইমেইল অপশনে আপনার একটি সক্রিয় ইমেইল এড্রেস দিয়ে দিন।

ক্যাসিনো একাউন্ট খোলার নিয়ম

৮. যদি কারো রেফার কোড থাকে সেক্ষেত্রে রেফার কোড অপশনে সেটি দিয়ে দিন।

৯. ভেরিফিকেশন কোড অপশনে দান পাশে থাকা 4 ডিজিটের সংখ্যাটি দিন। এরপর সবকিছু ঠিক থাকলে একবার পুনরায় ফর্মটি চেক করে তারপর Confirm অপশনে চাপ দিন

ডিপোজিট

একাউন্ট খোলা হয়ে যাওয়ার পর Home অপশনে যান তারপর ‘Deposit’ সেকশনে যান। এখানে আপনি বিকাশ, নগদ, রকেট সহ আরও বিভিন্ন মেথডে ডিপোজিট করতে পারবেন। আপনি সর্বনিম্ন ৫০০ টাকা থেকে ডিপোজিট করতে পারবেন। সকলক্ষেত্রেই সিস্টেম একই। আমি বিকাশের মাধ্যমে কিভাবে ডিপোজিট করবেন তা বলে দেই।

প্রথমে বিকাশ অপশনে ক্লিক করুন। তারপর কোন গেটওয়ের মাধ্যমে ডিপোজিট করবেন সিলেক্ট করুন ও এমাউন্ট (৫০০) নির্বাচন করুন। এবং DEPOSIT বাটনে ক্লিক করুন। তারপর আপনাকে অন্য একটি পেইজে নিয়ে যাওয়া হবে। সেখানে এমাউন্ট কপি করুন ও বিকাশ এজেন্ট নাম্বারটি কপি করুন ও বিকাশ এপে গিয়ে এই নাম্বারে ক্যাশ আউট করুন। ব্যাস! হয়ে গিয়েছে। তারপর ৫ থেকে ১০ মিনিটের মধ্যে আপনার একাউন্টে টাকা যোগ হয়ে যাবে।

Baji কি কি ধরণের খেলা রয়েছে?

Baji তে প্রায় সব ক্যাসিনো গেইম আপনি পেয়ে যাবেন। এখানে সবচেয়ে ভালোন্ব জনপ্রিয় গেইমগুলোর মধ্যে রয়েছে iRich Bingo, Fortune Bingo, Rummy, Teenpatti, Crazy 777, Super Ace, Crazy Time, Charge Buffalo, Pharao Treasure ইত্যাদি।

Baji এর সেরা কয়েকটি সুবিধাঃ

Baji আপনাকে নানান সুযোগ-সুবিধা দিবে। আপনি একদম নতুন হয়ে থাকলেও তারা আপনাকে সহজেই ইনকাম করতে সহযোগিতা করবে। নিচে Baji এর সেরা কয়েকটি সুবিধা উল্লেখ করা হলো।

. ইউজার ফ্রেন্ডলিঃ যেকোনো ওয়েবসাইটে কাজ করার জন্য অবশ্যই সাইটটিকে ইউজার ফ্রেন্ডলি হতে হবে। যদি একজন ব্যবহারকারী নাই বোঝে যে কি করতে হবে ও কিভাবে ইনকাম করতে হবে তাহলে সে ব্যবহারকারীর পক্ষে উক্ত সাইট ব্যবহার করা অসম্ভব হয়ে যাবে। এইদিকে Baji অবশ্যই এগিয়ে আছে। তারা অত্যন্ত ক্লিন ও ইজি টু ইউস একটি ইন্টারফেস তৈরি করেছে যেখানে যেকোনো নতুন ইউজার সবকিছু বুঝতে পারবে।

. মোবাইল ব্যাংকিং সুবিধাঃ আমরা বেটিং বা এসব ক্যাসিনো সাইটে খেলার সময় একটি সমস্যার সম্মুখীন হয়। সেটি হচ্ছে ওই সকল সাইটে সাধারণত ডলারে ডিপোজিট ও উইথড্র করতে হয় যেটি ব্যবহারকারীর জন্য একটি সমস্যা। প্রথমে বিকাশ বা অন্য কোনো মোবাইল ব্যাংকিং আ্যপ থেকে ডলার কিনতে হবে তারপর তা ডিপোজিট করতে হবে। আবার উইথড্রের সময় ডলার নিতে হবে তারপর সেগুলো সেলারের কাছে বিক্রি করে তারপর টাকা নিতে পারবেন। এতে প্রচুর ঝামেলা। যদিও Baji তে এই সমস্যা নেই। আপনি এখানে খুব সহজেই সরাসরি বিকাশ, নগদ ও রকেটের মাধ্যমে টাকা ডিপোজিট ও উত্তোলন করতে পারবেন।

. বিশ্বস্তঃ Baji অনেক দিন পর্যন্তই বিশ্বস্ততার সহিত ব্যবহারকারীদের পেমেন্ট করে যাচ্ছে। আপনি নিশ্চিন্তে এখানে কাজ করতে পারেন। আপনি ১০০% শিওর পেমেন্ট পাবেন। ৫ মিনিটের মধ্যে কনফার্ম পেমেন্ট পেতে হলে Baji তে কাজ করুন। আর নিজেই উইথড্র দিয়ে দেখুন।

. অনেক উপায়ঃ এখানে আপনি আয় করার অনেক উপায় পেয়ে যাবেন। এখানে আপনি অনেক গেইম, লাইভ ক্যাসিনো পেয়ে যাবেন। তার পাশাপাশি স্পোর্টস বেটিং তো আছেই।

. সাপোর্টঃ তাদের সাপোর্ট অনেক ভালো। আপনি তাদের কাছ থেকে ২৪/৭ সাপোর্ট পাবেন। আপনি চাইলে তাদের সাথে লাইভ চ্যাট করতে পারেন।

. প্রোমোঃ এখানে আপনি বিভিন্ন ধরণের প্রোমো/অফার পাবেন ।

সত্যিই কি ক্রিকেট বেটিং লাখ টাকা আয়?

হ্যাঁ। চাইলের ক্রিকেট বেটিং দিয়ে লাখ টাকা ইনকাম করা সম্ভব। কিন্তু এর জন্য অবশ্যই বেটিং সম্পর্কে আপনার ভালো জ্ঞান থাকতে হবে। ধৈর্য্য থাকতে হবে, কারণ আপনি একদিনেই লাখপতি হয়ে যাবেন না। আপনাকে চেষ্টা করতে হবে। তাছাড়া আপনাকে কিছু টেকনিক ফলো করতে হবে তাহলেই আপনি বেটিং করে ভালো ইনকাম করতে হবে।

যেমনঃ যে খেলায় বেট ধরবেন সে গেইম নিয়ে একটু রিসার্চ করুন। আগে দল দুইটি কতবার মুখোমুখি হয়েছে আর কোন দল কতবার জিতেছে। পুরো টুর্নামেন্টের সব খেলার উপরই একটু নজর রাখুন। টিমে কোন কোন প্লেয়ার রয়েছে আর তাদের রিসেন্ট পারফরম্যান্স কেমন সেটি দেখুন। একসাথে কোনো সময়েই সব টাকা দিয়ে বাজি ধরবেন না। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ আত্মবিশ্বাস। এটি ছাড়া বেট দিয়ে লাভ নেই। আপনার যদি নিজের উপরই বিশ্বাস না থাকে তাহলে আপনি জিতবেনই বা কি করে।

ক্রেজি টাইম খেলে লাখ টাকা আয়?

ক্রেজি টাইম নাম যেমন আসলেও ঠিক তেমন। এখানে একদম অল্প টাকা খরচ করে আপনি একটি বিশাল এমাউন্টের ইনকাম করতে পারেন। ক্রেজি টাইমে হচ্ছে  প্রথমে আপনি একটি সংখ্যা বা একটির উপর বেট করবেন। একট হুইল থাকবে। সেই হুইলট ঘুরানো হবে। সেই হুইলে আপনার বেট করা সংখ্যা পড়লে আপনি বিজয়ী হবেন। তার পাশে থাকা আরেকটি হুইল থাকবে যেটি নির্দেশ করবে যে আপনি যে পরিমাণ বেট করেছেন তার কত গুণ আপনি পাবেন। যদি দুইটি মাল্টিপ্লায়ারের মাঝখানে হুইল থেমে যায় তাহলে ১ গুণ পাবেন অর্থাৎ যত টাকা বেট ধরেছিলেন তাই পাবেন। এটি ইনকাম করার একটি সহজ উপায়৷ এতে কোনো রিসার্চ বা কিছুর প্রয়োজন হয়না। এটি সম্পূর্ণভাবে ভাগ্যের উপর নির্ভর করে। এখান থেকে আপনি অনেক ইনকাম করতে পারেন। ভাগ্য ভালো থাকলে ৫০-১০০ টাকা দিয়ে লাখের উপর ইনকাম করা যাবে।

কেন সেরা সাইট বাছাই করবেন বেটিং এর জন্য?

১. এখানে আপনি নিশ্চিন্তে বেটিং করতে পারবেন।

২. আপনি সকল মেজর মোবাইল ব্যাংকিং আ্যপ যেমন বিকাশ, নগদ ও রকেটসহ আরও কিছু মাধ্যমে উইথড্র দিতে পারবেন। আপনি প্রতিদিন সকাল ৮ টা থেকে রাত ১০ টার মধ্যে উইথড্র দিতে পারবেন।

৩.পেমেন্ট নিয়ে কোনো চিন্তা নেই। আপনি সাধারণত ৪ ঘণ্টার মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন।

৪. আপনি বিকাশ, নগদ, রকেট ইত্যাদি মাধ্যমে টাকা ডিপোজিট করতে পারবেন।

৫. একসাথে অনেকগুলো গেইমে বেট করতে পারবেন।

৬. খুব দ্রুত সাপোর্ট পাবেন। আপনি এখানে ৭ দিন ২৪ ঘণ্টা সাপোর্ট পাবেন। আপনি এখানে লাইভ চ্যাট, ইমেইল ও টেলিগ্রামের মাধ্যমে সাপোর্ট পাবেন।

৭. সাধারণত উইথড্র কিংবা ডিপোজিটে কোনো ফি নেই।

৮. বেটিং করার পাশাপাশি এখান থেকে আপনি রেফার করেও ইনকাম করতে পারবেন।

 

Related Posts

10 Comments

মন্তব্য করুন