ক্রিকেটারদের জন্য চালু হলো করোনা অ্যাপ বিসিবি !

বর্তমান দেশি করোনা ভাইরাসের কারণে এবং লোকজনের জন্য ক্রিকেটাররা বাইরে নামতে পারছে না এবং তাদের অনুশীলনগুলো করতে পারছে না ।

আর খেলা তো দূরে থাক ইতিমধ্যে তিন জন ক্রিকেটারের করণায় আক্রান্ত হয়েছে তাই এমন অবস্থায় ক্রিকেটারদের খোঁজ খবর রাখার জন্য করনা অ্যাপ চালু করে বিসিবি !

এর মাধ্যমহজে কোন ক্রিকেটারের করো না আক্রান্ত হয়েছে কিনা সেটা নিমিষেই জানা যাবে বর্তমান জাতীয় দলের ক্রিকেটার সহ মোট 40 জনকে অ্যাপ দিয়েছে বিসিবি।

কারণ এই অ্যাপে থাকবে অনেক ধরনের প্রশ্ন থাকবেকরোনা সম্বন্ধে সেটা সঠিকভাবে উ: করার জন্য এই
এগুলো তাদের মধ্যে ছড়িয়ে দেওয়া হয়েেছে তাদের স্বাস্থ্যগত অবস্থা মূল্যায়ন করবে বিসিবির মেডিকেল টিম।
অ্যাপের নাম দেয়া হয়েছে কোভিড-১৯ ওয়েল বিয়িং অ্যাপ।

এই বিষয়টি সকলের জন্য দিয়েছে বিসিবির প্রধান সভাপতি নিজাম উদ্দিন চৌধুরী তিনি আরো বলেছেন আমরা এ ধরনের আরো কিছু সফটওয়্যার ব্যবহার করে আমাদের সকল তথ্য গুলো জানার জন্য এবং ক্রিকেটারদের সকল খবরা খবর নেওয়ার জন্য।

তাছাড়া তিনি আরো বলেছেন এই সফটওয়ারটিতে কিছু প্রশ্ন থাকবে সেগুলোর প্রতিদিন ঠিকঠাক উত্তর দিতে হবে তাছাড়া সকালে একটি করে প্রশ্ন করা হবে এই প্রশ্নটি সবাইকে অ্যানসার দিতে হবে।

বিসিবি সিইও আরো বলেন, ‘সব উত্তর দিতে সর্বোচ্চ ৩০-৪০ সেকেন্ড লাগবে।

তিনি আরো বলেছেন এই সফটওয়্যার এর ভিতরে যদি সব প্রশ্নের উত্তর ঠিকঠাক না থাকে তাহলে তিনি করনা আক্রান্ত বলে হিসেবে ধরা হবে এবং তার স্বাস্থ্যগত ব্যবস্থা নেয়া হবে
বর্তমান সারা বিশ্বে করোনাভাইরাস এর ভয়াবহতা এত যে এই ক্রিকেট খেলা থেকে যেন বিরত থাকা হয় কারণ এই রিক্স নিয়ে যদি খেলা নামা হয় তাহলে যদি ভাইরাস একজন ক্রিকেটারের শরীরের অথবা একজনের শরীরে প্রবেশ করে তাহলে তার মৃত্যুর প্রায় নিশ্চিত সুতরাং জীবনের ঝুঁকি নিয়েই খেলা না করাটাই সব থেকে ভালো হবে।
আশা করি পোস্টটি আপনাদের অনেক অনেক বেশি ভালো লেগেছে কার কেমন লাগলো কমেন্ট করে জানাতে ভুলবেন না কিন্তু

Related Posts

11 Comments

মন্তব্য করুন