ক্রিকেটের রাজা ফিরল রাজার বেশে

সাকিব আল হাসান তাঁর নিষেধাজ্ঞাকে “আশীর্বাদে আশীর্বাদ” বলছেন, সতীর্থ সতীর্থ আল-হাসান ১১৩ জন ক্রিকেটারের মধ্যে রয়েছেন যারা আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের আগে ৯ ও ১০ নভেম্বর ফিটনেস পরীক্ষায় অংশ নেবেন।

সাকিব আল হাসান তার নিষেধাজ্ঞাকে “ছদ্মবেশে আশীর্বাদ” বলেছেন, সতীর্থরা সন্দেহ করার জন্য প্রস্তুত
সাকিব আল হাসান আশা করছেন তার অনুরাগীদের সমর্থন
সাকিব আল হাসান তার ইউটিউব চ্যানেলের মাধ্যমে বক্তব্য রেখেছিলেন সাকিব আল হাসান তার সাম্প্রতিক লড়াইয়ে কিছুটা আলোকপাত করেছেন শাকিব আল হাসান মনে করেন তার সতীর্থরা তাকে গ্রহণ করবে
“ছদ্মবেশে আশীর্বাদ” তিনি এটিকে বলেছেন তবে বাংলাদেশ অলরাউন্ডার সাকিব আল হাসান বলেছেন যে কয়েক দিনের ব্যবধানে, ব্যর্থতার জন্য এক বছরের নিষেধাজ্ঞার পরে তিনি ক্রিকেটে ফিরলে তিনিও সতীর্থদের দ্বারা সন্দেহ প্রকাশ করতে প্রস্তুত। দূষিত পদ্ধতির প্রতিবেদন করা to ভারতীয় বুকমেকার একাধিক দুর্নীতিগ্রস্থ পদ্ধতির খবর না দেওয়ার জন্য গত বছরের ২৯ অক্টোবর আইসিসির দুর্নীতি দমন ইউনিট সাকিবকে দুই বছরের নিষেধাজ্ঞার আদেশ দিয়েছিল। “… এটি আমাকে অনেক উপায়ে এবং বেশিরভাগ ক্ষেত্রে ইতিবাচক উপায়ে সহায়তা করেছিল। আমার জন্য প্রচুর দরজা খোলা হয়েছিল এবং আমি জীবন সম্পর্কে আলাদাভাবে ভাবতে পারি, এটি ছদ্মবেশে আশীর্বাদ। আমি এক বছর আফসোস করি না,” সাকিব এক কথা বলেছিলেন ভিডিওটি তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে।
“একজন মানুষ যখন এই পরিস্থিতি থেকে ফিরে আসেন তখন তিনি অনেক বেশি পরিপক্ক হন এখন আমি আগের চেয়ে আলাদা চিন্তা করি এবং এটি অবশ্যই আমার জীবনে আমাকে সহায়তা করবে” ৩৩ বছর বয়সী এই ১১৩ ক্রিকেটারের মধ্যে যারা আগামী ৯ও ১০ নভেম্বর আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের আগে ফিটনেস পরীক্ষায় অংশ নেবেন।

সতীর্থ যদি তাকে সন্দেহ করবেন কিনা এমন প্রশ্নের জবাবে সাকিব বলেছিলেন: “এটি একটি কঠিন প্রশ্ন কারণ কারও মনে কী চলছে তা আমি নিশ্চিত নই। তারা আমাকে সন্দেহ করতে পারে বা আমার উপর আস্থা রাখতে পারে না এবং আমি এটিকে পুরোপুরি অস্বীকার করি না।” আমি প্রায় সবার সাথে কথা বলেছি যা সেভাবে অনুভব করেনি। আমি মনে করি তারা আমার মত করে তারা যেমন করত তেমন বিশ্বাস করবে তবে আপনি যেমন বলেছিলেন যে কেউ তার মনের কোনও কোণে আমার সম্পর্কে সন্দেহ করতে পারে কারণ এটি এমন জিনিস “”

তার প্রত্যাবর্তনে সাকিব বলেছিলেন যে তিনি “আমি যেখানে চলে গেছি সেখানে পৌঁছাতে” দৃপ্রতিজ্ঞ। “আমি আপনাকে সমস্ত সমর্থনের জন্য ফেরত দিতে চাই। ভক্তরা আমার প্রত্যাশার চেয়ে আমার পিছনে ছিলেন। যখনই আমি খেলব, আমার মনে একটাই কথা আসবে যে আমি কীভাবে তাদের ফিরিয়ে দিতে পারি,” তিনি বলেছিলেন। বিশ্বকাপের ইতিহাসে প্রথম খেলোয়াড় হয়েছিলেন সাকিব, যা গত বছর একক সংস্করণে ৫০০ রান এবং ১০-এর চেয়ে বেশি উইকেট বাছাই করে।

তিনি বলেছিলেন যে বিশ্বকাপে পারফরম্যান্স করা “চ্যালেঞ্জিং” কারণ তিনি আইসিসির স্ক্যানারের অধীনে ছিলেন এবং তদন্তের জন্য দুর্নীতি দমন ও সুরক্ষা ইউনিটের (এসিএসইউ) সাথে অবিচ্ছিন্নভাবে যোগাযোগ রাখছিলেন, এটি “অস্বস্তিকর পরিস্থিতি” হিসাবে পরিণত করেছিল। “অবশ্যই বিছানায় শুয়ে যাওয়া খুব ভাল লাগছিল না। আমি ধরেই নিয়েছিলাম যে কিছু হতে পারে এবং এমন সময়ও এসেছিল যখন আমি অনুভব করি যে কিছুই হতে পারে না ” তিনি স্মরণ করেছিলেন।

“(তবে) যে তদন্তটি বিশ্বকাপে আমার পারফরম্যান্সের সাথে কিছুই করার ছিল না কারণ তদন্তটি নভেম্বর / ডিসেম্বরে শুরু হয়েছিল তাই বিশ্বকাপের আগে আমাকে নিষিদ্ধ করা যেতে পারে।” আমার যেমন ছিল বিশ্বকাপে ভালো করার ইচ্ছা ছিল আমার। বিশ্ব মঞ্চে আমার খ্যাতি অনুযায়ী পারফর্ম করতে পারেননি, “তিনি বলেছিলেন।

Related Posts

21 Comments

মন্তব্য করুন